skip to Main Content
অঞ্জন’স-এর নতুন কো-ব্র্যান্ড মারজিন ও আর্ট অব ব্লু

দেশীয় ফ্যাশন হাউজ অঞ্জন’স-এর নতুন দুটি কো-ব্র্যান্ড যাত্রা শুরু করলো। মারজিন ও আর্ট অব ব্লু। একটি পাশ্চাত্য ঘরানার পোশাক নিয়ে, অন্যটি এথনিক ও ট্র্যাডিশনাল ফিউশনে নীল রঙের বিশেষায়িত পোশাকের ব্র্যান্ড। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে কো-ব্র্যান্ড দুটির নাম ঘোষণা করেন অঞ্জন’স-এর শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ। তিনি বলেন, দেশীয় ফ্যাশন, ট্র্যাডিশন এবং তাঁতকে জনপ্রিয় করার লক্ষ্যে অঞ্জন’স কাজ করছে দীর্ঘ দিন। ডিজাইন নিয়েও করা হয়েছে নানা নিরীক্ষাধর্মী কাজ। সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন-সচেতন ক্রেতাদের পরিবর্তিত চাহিদাকে প্রাধান্য দিতেই নতুন এই কো-ব্র্যান্ড। এরপর ফ্যাশন শোর মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরা হয় অঞ্জন’স-এর ঈদ কালেকশন। যেখানে দেখা যায় শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, শার্ট, টপস ইত্যাদি। মোটিফ হিসেবে প্রাধান্য পায় জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল। গলা, হাতা এবং পোশাকের প্যাটার্নের নিরীক্ষাধর্মী কাজগুলোতে সমকালীন ট্রেন্ডের প্রকাশ ঘটেছে।
ফ্যাশন শোতে অঞ্জন’স-এর পাশাপাশি নতুন কো-ব্র্যান্ড দুটির কালেকশনও প্রদর্শন করা হয়। সবশেষে কনক দ্য জুয়েলারি প্যালেসের গয়না পরে রানওয়েতে হাজির হন মডেলরা। যেখানে দেখা যায় ফাইন জুয়েলারি, ফ্যাশন জুয়েলারি, মেটাল জুয়েলারি, কার্ভিংসহ বিভিন্ন ডিজাইনের গয়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top