skip to Main Content
e-shop-july-ex.-into

ই-শপ I ক্রোনাস

হাতঘড়ি এখন ফ্যাশন স্টেটমেন্টের অংশ। রকমফের নিয়েই অনলাইন পেজ ‘ক্রোনাস’।
দু’ভাই নাওয়াজ রহমান ও হাম্মাদ রহমান মিলে গড়ে তোলা এই পেজ তৈরির চিন্তা শুরু হয় এক বছর আগে, যখন তারা লক্ষ করেন যে স্মার্টফোনের ব্যবহার বেড়ে যাওয়ার পর মানুষ সময় দেখার কাজে হাতঘড়ির ব্যবহার ভুলেই গেছে। তা ছাড়া এটি হয়ে উঠেছে ব্রেসলেটের বিকল্প। মানে হাতঘড়ি এখন ফ্যাশনেবলদের অ্যাকসেসরিজ। অনেকেই আছেন, যাদের বিভিন্ন ডিজাইনের ঘড়ির শখ থাকা সত্ত্বেও চড়া দামের জন্য সংগ্রহ করতে পারেন না। এটা ভেবেই রিজনেবল দামে বিভিন্ন ডিজাইনের ক্লাসি সব ঘড়ির কালেকশন নিয়ে এ বছরের ২৩ এপ্রিল যাত্রা শুরু করে ক্রোনাস। খুব কম সময়েই ঘড়ি প্রিয়দের মধ্যে জায়গা করে নিয়েছে ক্রোনাসের ঘড়ি।
এই পেজটিতে ইউনিক ডিজাইনের ঘড়ি গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা রয়েছে। নাওয়াজ ইউএসএতে পড়াশোনার চার বছরে বিভিন্ন অনলাইন পেজ থেকে শপিং করতেন। এর মধ্যে দু-একটা কোম্পানি পরিপূর্ণ গ্রাহকসেবা নিশ্চিত করতে কিছু ভিন্নধর্মী পদ্ধতি অনুসরণ করে থাকে। যেমন সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি কিংবা গ্রাহকদের ব্যবহার করে ফেলা পণ্য ফেরত নেওয়া। নাওয়াজ বলেন, ‘যেখানে বাংলাদেশের অধিকাংশ অনলাইন ব্যবসা কীভাবে বেশি অর্থ উপার্জন করা যায়– এই মানসিকতার ওপর প্রতিষ্ঠিত, সেখানে আমরা কীভাবে কাজের পাশাপাশি গ্রাহকদের সঙ্গে সুসম্পর্ক স্থাপন করে মানসম্মত সেবা নিশ্চিত করা যায়, এই মানসিকতা প্রতিষ্ঠায় আগ্রহী।’ সেই লক্ষ্যেই ক্রোনাস দিচ্ছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা। পরার পর ঘড়ি পছন্দ না হলে কোনো চার্জ ছাড়াই তা ফেরত দেওয়ার সুযোগও এতে রয়েছে। সব ধরনের ঘড়িতে এই পেজ এক বছরের ওয়ারেন্টিও দেয়। এমনকি ডেলিভারির সময় যেকোনো ধরনের সমস্যা হলে অবিলম্বে সেই ঘড়িটা রিপ্লেস করে দেওয়া হয়। আর বিশেষ দিন কিংবা যেকোনো ইভেন্টের জন্য গিফট র্যাপের সুবিধা তো থাকছেই, বিনা মূল্যে। এ ছাড়া তারা ফেসবুক ও ইনস্টাগ্রামে প্রায়ই বিভিন্ন কন্টেস্ট করে থাকেন। এসব কন্টেস্টে ফ্রিতে অসাধারণ সব ঘড়ি জিতে নেওয়ার সুযোগ থাকে। ফেসবুক পেজ লিঙ্ক: https://www.facebook.com/cronusbangladesh/এবং পেজের নিজস্ব ওয়েবসাইট লিঙ্ক: www.cronusbd.com
শুধু ঘড়ি নিয়ে ক্রোনাসের কাজ। কারণ, তাদের মতে একটা পেজ একসঙ্গে অনেক ধরনের পণ্য নিয়ে এলে কিংবা সব পণ্যের ওপর সমানভাবে আধিপত্য বিস্তার করতে চাইলে তার ফলোয়ারদের কাছ থেকে সেটি একক পণ্যপরিচিতি হারায়। গুণগত মানের প্রিমিয়াম ঘড়ি এবং আধুনিক ব্রেসলেট প্রডাক্ট লিস্টে জুড়ে দেওয়ার ইচ্ছা পোষণ করেন তারা। নিজস্ব আউটলেটও খুলতে চান।
তাদের পণ্য কেনা যায় শপ আপ স্টোরে www.cronusbd.com লিঙ্কটি পরিদর্শন করে এবং “CANVAS15” কোডটি ব্যবহার করে পাওয়া যায় ১৫% ডিসকাউন্ট। যা একটি এক্সক্লুসিভ অফার শুধু ক্যানভাস পাঠকদের জন্য। এ ছাড়া বছরজুড়ে নতুন নতুন ঘড়ির কালেকশন থাকবে বলে জানান নাওয়াজ রহমান। বর্তমানে ডিজাইনভেদে ক্রোনাসের বিভিন্ন ঘড়ির দাম ১৮৫০ থেকে ২২৫০ টাকার মধ্যে। স্ট্র্যাপের ম্যাটেরিয়াল কিংবা ডায়ালের ওপর ভিত্তি করে দামের তারতম্য লক্ষ করা যায়। পেজের সবচেয়ে দামি বেল্টটি তৈরি হয় স্টেইনলেস স্টিল ম্যাশ দিয়ে। লেদারের বেল্টে খরচ কিছুটা কম। আরও কম দামের মধ্যে চাইলে নাইলন স্ট্র্যাপ বেল্টের অপশনও রয়েছে।

 শিরীন অন্যা
ছবি: ক্রোনাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top