skip to Main Content
8474615a

গারলিক এন জিনজার-এর নতুন শাখা

১৭ মে ধানমন্ডিতে শুরু হচ্ছে গারলিক এন জিনজারের নতুন শাখা উদ্বোধনী অনুষ্ঠান। রমজান মাসে থাকবে মজাদার ইফতারের সঙ্গে ডিনার। যা পাওয়া যাবে মাত্র ৯৯ টাকায় (ভ্যাটসহ)। মানসম্মত ও ভিন্ন স্বাদযুক্ত খাবারের সম্ভার হলো রেস্টুরেন্ট গারলিক এন জিনজার। মাল্টি কুজিনও বলা হয় এই রেস্টোরেন্টকে। কারণ, এখানে মিলছে হরেক রকম রেসিপি। এর প্রথম শাখা যমুনা ফিউচার পার্কে। এখানে দুই বছর সফলভাবে সেবা দেওয়ার পর এখন যুক্ত হচ্ছে ধানমন্ডির নতুন শাখা।
প্রতিদিন বিভিন্ন ধরনের রেসিপি সুবিধা ছাড়া সপ্তাহের শেষ দিনে মিলবে নিজের সুবিধামতো পরিবেশনের সুযোগ। এখানে পাওয়া যাবে সালাদের বিভিন্ন সম্ভার এবং রুচিকর পানীয়। থাই ও চায়নিজ আইটেমের মধ্যে স্যুপ, ভাত, চিকেন, বিফ, সবজি আর মাছ মিলবে। এ ছাড়া জাপানিজ, ইতালিয়ান, বারবিকিউ (সি ফুড, চিকেন), স্ন্যাকস, জুস, বারিস্তা, ফাস্ট ফুড (চিকেন, বারবিকিউ বার্গার, স্যান্ডউইচ), ডেজার্ট (কেক ও পেস্ট্রি, পুডিং)।
১৫ শতাংশ ট্যাক্স বাদ দিয়ে খাবারের মূল্য নির্ধারণ করা হয়েছে। যেমন- সবজি পাকোড়া ২৭০ টাকা, প্রন টোস্ট ৫৫৫ টাকা, ডিপ ফ্রাইড স্পাইচি চিকেন উইং ৪৭৫ টাকা, ভেজিটেবল স্প্রিং রোল ৩৫৫ টাকা, অনথন ৩৫০ টাকা।
একসঙ্গে ২০০ জনের বসার ব্যবস্থাসম্পন্ন এই রেস্টোরেন্টের জনপ্রিয়তা বাড়ছে প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top