skip to Main Content
miniso- dhanmondi-00

ধানমন্ডিতে মিনিসোর চতুর্থ স্টোর

২০১৩ সালে জাপানের জনপ্রিয় ফাস্ট ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড মিনিসোর যাত্রা শুরু টোকিওতে। সাশ্রয়ী দামে ভালো পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে বর্তমানে ৮১টি দেশে তিন হাজারের বেশি স্টোর রয়েছে প্রতিষ্ঠানটির। এটি বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৭ সালে। উচ্চমানের জীবনযাপনে ভোক্তাদের জন্য এবার ধানমন্ডিতে উদ্বোধন হলো চতুর্থ আউটলেট। ১১ মে সন্ধ্যায় জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিংয়ের আওয়াজ দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। এরপর রিবন কেটে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিসো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এ্যান্ড্রু শিয়ে, আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার অ্যালেন লিও। বাংলাদেশে মিনিসোর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও রিটেইল অপারেশন জন ফ্রেজারসহ অন্য কর্মকর্তারা। ধানমন্ডির সাতমসজিদ রোডে গ্রিন রওশন আরা টাওয়ারে প্রতিষ্ঠানটির নতুন শাখার উদ্বোধনে অতিথি ছিলেন ক্রিকেটার তাসকিন আহমেদ। মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল, মিনিসোর ইভেন্ট মিডিয়া সমন্বয়কারী এজেন্সি হিসেবে কাজ করছে ডিটেইল’স পিআর অ্যান্ড ক্রিয়েটিভ গ্যারেজ।
ক্রিয়েটিভ লাইফস্টাইল পণ্য, স্পোর্টস ফিটনেস, গ্যাজেটস, আইসিটি পণ্য এবং স¦াস্থ্য ও সৌন্দর্য, স্টেশনারি ও উপহার, খেলনাসহ বৈচিত্র্যপূর্ণ নানা কিছু পাওয়া যাবে মিনিসোতে।
ফ্র্যাঞ্চাইজির ভিত্তিতে জাপানি লাইফস্টাইল ডিজাইনার ব্র্যান্ডটির এ স্টোরে বিনিয়োগ করবে রিটেইল পাওয়ারের কর্ণধার মনিরুল ইসলাম ও ফারহান মনির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top