skip to Main Content

পোর্টফোলিও I ব্রাইডসমেডস

বিয়েতে বর-কনের সার্বক্ষণিক সঙ্গী। তাই সাজপোশাকে তাদের হয়ে ওঠা চাই অনন্য। রঙে, রেখায়, বিন্যাসে। তবে ট্র্যাডিশনের বাইরে গিয়ে নয়। আজকের আধুনিকাদের জন্য এমনই কিছু পোশাক পরিকল্পনার দায়িত্ব দেওয়া হয়েছিল হালের জনপ্রিয় পাঁচ ডিজাইনারকে

মেকওভার: পারসোনা
ছবি: সৈয়দ অয়ন

গ্রুভ

রয়্যাল নেকের এলিগেন্ট লেয়ারড লং ড্রেস। ইনার পার্টে হ্যান্ড লুম সিল্কের জমিনে ইনট্রিকেট নিডল ওয়ার্ক। এমব্র্রয়ডারড নেট ফ্যাব্রিকের আপার পার্টে পার্ল ও স্টোনের এমবেলিশমেন্ট।
মডেল: ওশিন

জারদৌসি, নিডল, গ্লাস এবং পার্ল ওয়ার্ক করা সফট ব্লু সপুরা মসলিন কামিজ। রাজশাহী সিল্কের ইনার। টাসেলড বর্ডার। সিল্কের ট্রেন্ডি পায়জামায় মসলিন বর্ডার আর বাটনের অভিনব কম্বিনেশন।
মডেল: মাহি

বাটারফ্লাই বাই সাগুফতা

গাউনের শিলুয়েটে তৈরি শাড়ির আধুনিক সংস্করণ। কালো জর্জেটের শাড়ি গাউনটির আপার পোরশন সি থ্রু। তাতে কারচুপির হেভি এমবেলিশমেন্ট। নজর কাড়ে ওয়েস্টলাইন জড়িয়ে থাকা সিগনেচার স্টেটমেন্ট বেল্ট।
মডেল: মাহি

মেরুন শাড়ি গাউনের আপার পোরশনে ইনট্রিকেট এমব্র্রয়ডারি। চওড়া এজিংয়ে সিল্ক ভেলভেটের ব্যবহারে তৈরি হয়েছে এলিগেন্ট লুক। কোমরে সিগনেচার বেল্টে উদ্ভাসিত বোল্ড স্টেটমেন্ট।
মডেল: নিশুতি

ভায়োলা বাই ফারিহা

ট্র্যাডিশনাল গাউন থেকে একদম আলাদা। ট্রেন্ডি। পিঙ্কিশ হোয়াইট জর্জেটে তৈরি আপার পার্টে জিওম্যাট্রিক প্যাটার্নের জারদৌসি ওয়ার্ক। নিচের অংশে মসলিনের ফ্রিল। দোপাট্টার অর্ধেকটা জুড়ে লেইসের অনন্য কম্বিনেশন।
মডেল: তর্ষা

রেডি টু ওয়্যার অনিয়ন মভ রঙের শাড়ি। জর্জেটের কুঁচির অংশে ডেলিকেট ফেদার ওয়ার্ক। সিল্কের আঁচলে নজর কাড়বে লেইস আর পার্লের এমবেলিশমেন্ট। এর সঙ্গে ফ্লোরাল কাটওয়ার্ক আর টাসেল বসানো অফ শোল্ডার ব্লাউজ নিঃসন্দেহে অ্যাডেড স্টাইল কোশেন্ট।
মডেল: আনিকা

অদ্রিয়ানা এক্সক্লুসিভস

মভ পিঙ্ক সিল্কের এই শাড়ির বিশেষত্ব এমবেলিশমেন্টে। ফেদার, ফ্রিঞ্জি সিকুইন আর চওড়া এমব্র্রয়ডারড বর্ডারের ছিমছাম শাড়িতে নজর কাড়ে রঙের সাটল ব্যবহার।
মডেল: রিফা

নেট আর সিল্কের হাফ অ্যান্ড হাফ শাড়ি। নেটের আঁচলে অলওভার সূক্ষ্ম এমব্রয়ডারির ফোঁড়। সিল্কের কুঁচিতে ফ্রিঞ্জি সিকুইনের এমবেলিশমেন্ট।
মডেল: শারলিনা

চওড়া মাল্টিলেয়ার বর্ডারের সিল্ক শাড়ি। মভ পিঙ্ক জমিনের সঙ্গে ফ্লোরাল প্রিন্ট আর প্লেফুল ফ্রিলের মনোহর কম্বিনেশন। সঙ্গে মানানসই কোল্ড শোল্ডার ব্লাউজ। ফান অ্যান্ড ফ্লার্টি লুকের জন্য।
মডেল: তর্ষা

উইন্ডো

লাইট গ্রিন ফ্রন্ট স্লিটেড অরগ্যাঞ্জা কামিজে অলওভার জারদৌসি ওয়ার্ক। সি থ্রু বেল স্লিভ। সিম্পল, কিন্তু এলিগ্যান্ট লুকের জন্য।
মডেল: ওশিন

বেবি ব্লু অরগ্যাঞ্জা কামিজের নেকলাইনে জমকালো জারদৌসির বুনট। নিচের দিকে ফ্লোরাল এমব্রয়ডারি। স্লিটেড স্লিভে ফ্রিল আর বো-এর স্টেটমেন্ট স্টাইল।
মডেল: তৃণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top