skip to Main Content

ফ্রম রানওয়ে I রিসোর্ট ২ রিয়েল

রানওয়ে
খ্যাতিমান দুই ইতালিয়ান ডিজাইনার মারিয়া গ্রাজিয়া চিউরি এবং পিয়েরপাওলো পিচিওলির যৌথ প্রযোজিত নিউইয়র্কের ভ্যালেন্টিনো রিসোর্ট ২০১৬ ছিল বেশ ফাঙ্কি। এই কালেকশনে যেমন ছিল দারুণ সব কতুর ডিটেইলড ইভনিং গাউন, তেমনি চাক টেইলর অনুপ্রাণিত মাল্টিকালারড এবং এমবেলিশড স্নিকার। সঙ্গে ছিল ফ্ল্যাট স্যান্ডেল, লেদার জ্যাকেট, কাউবয় বুট, মিনি স্কার্ট এবং ড্রেস। কালেকশনের অনেক পোশাকেই নজর কেড়েছে এমব্রয়ডারড সিংহ, ফ্লেমিংগো, হাতি আর ইউনিকর্নের প্রতিকৃতি; যা মনে করিয়ে দেয় লিসা ফ্র্যাঙ্কের ইলাস্ট্রেশনে ভরপুর ছোটদের স্কুলব্যাগ ও নোটবুকের কথা।

রিয়েল
ডিজাইনার মারজানের তৈরি এই ইভনিং গাউন ভ্যালেন্টিনোর সেই রিসোর্ট কালেকশন থেকে অনুপ্রাণিত। সাধারণ শিলুয়েট এবং অ্যাপিলিং অলংকরণে সমৃদ্ধ বয়নবিন্যাসের মেলবন্ধনে তিনি তৈরি করেছেন হালকা কিন্তু দারুণ সুন্দর এই সান্ধ্য পোশাক। ক্রেপ ফ্যাব্রিকের ওপর সূক্ষ্ম ও নারীসুলভ থ্রিডি ফ্লোরাল মোটিফ ইভনিং গাউনটিকে দিয়েছে গর্জাস লুক। প্লাঞ্জিং নেক লাইন, ছোট ছোট ফ্রিলের লম্বা হাতা হেম লেন্থের এই ড্রেসে সৃষ্টি করেছে মডার্ন টুইস্ট।
মারজানের মতে, এখন পার্টিওয়্যারের ফ্যাশনে গ্রে বা ধূসর হচ্ছে নিউ ব্ল্যাক। এটি একটি অসাধারণ নিউট্রাল শেড, যা অন্য যেকোনো রঙের সঙ্গেই খুব ভালো মানিয়ে যায়। গ্রের সঙ্গে কম্বিনেশনে অনায়াসেই তৈরি হয় হাইএন্ড ফ্যাশনেবল লুক। খুব কম রঙই আছে, যা এর সঙ্গে যায় না। তবে কম্বিনেশন করতে না চাইলে শুধু গ্রে পোশাকও চমৎকার। নিউট্রাল এ রঙ অতিরঞ্জন ছাড়াই স্টাইল স্টেটমেন্ট তৈরিতে যথেষ্ট। ঠিক যেমনটা আমরা দেখতে পাই নিউইয়র্কের ভ্যালেন্টিনো রিসোর্ট ২০১৬-এর বিভিন্ন পোশাকে। তাই এই ‘নিউ ব্ল্যাক কালার’ প্রচারের জন্য মারজান তার কালেকশনে ছড়িয়েছেন ধূসর রঙ।
যেকোনো পার্টিতে পরা যেতে পারে এই অসাধারণ গাউন।

 ফ্যাশন ডেস্ক
মডেল: নিকি
ওয়্যারড্রোব: মারজান
তত্ত্বাবধানে: তুষার কান্তি দাস ও সাবরিনা ইজদিহার
শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়
মেকওভার: পারসোনা
ছবি: সৈয়দ অয়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top