skip to Main Content

বাইট

ম্যাট থেকে ম্যাজিক
ম্যাট, গ্লসি কিংবা মেটালিক- শুধু লিকুইড লিপস্টিকেরই রয়েছে হরেক রকম চেহারা। তাই ভোক্তা ভজানোর নতুন কৌশল এঁটেছেন বিউটি বিশেষজ্ঞরা। তৈরি করেছেন ম্যাজিক্যাল ফর্মুলার এক লিকুইড লিপস্টিক; যা একই সঙ্গে ম্যাট, মেটালিক এবং শিমারি শাইন দেবে ঠোঁটে। ঠোঁটে ঠোঁট চেপে ধরলেই দেখা যাবে এই ম্যাজিক। ব্রিটিশ কোম্পানি সিয়েট লন্ডনের নতুন এ উদ্ভাবন চমকে দিয়েছে গোটা সৌন্দর্যবিশ্বকে। এই গ্লিটার ফ্লিপ লিকুইড লিপস্টিকগুলো ঠোঁটে মাখার মিনিটখানেকের মধ্যেই ম্যাট থেকে গ্লিটারি হয়ে ওঠার উপযুক্ত হয়ে যায়। ঠোঁটে ঠোঁট ঘষে নিলে ম্যাট পিগমেন্টগুলো ছড়ায় শিমারি শাইন। মভি পিঙ্ক, ব্রাইট টারকোয়েজ ছাড়াও ডিপ ফুশিয়ার মতো সাতটি আনকোরা শেডে মিলবে লিকুইড লিপস্টিকগুলো। দাম ১৯ ডলারের মতো।

ইকো ফ্রেন্ডলি অ্যাকশন
সম্পূর্ণ প্রকৃতিপ্রাণিত প্রডাক্ট রেঞ্জ বাজারে এনেছে বিখ্যাত বিউটি ব্র্যান্ড ল’রিয়েল। সিড ফাইটোনিউট্রিয়েন্টস নামের এ লেবেলের প্রতিটি পণ্যের প্যাকেজিং থেকে প্রডাকশনের সব ধাপে প্রাধান্য পেয়েছে প্রকৃতিসম্মত প্রক্রিয়া। উপাদানের উৎস হিসেবে ব্র্যান্ডটি বেছে নিয়েছে পেনসিলভানিয়ার স্থানীয় খামারগুলো। মূলত বীজ দিয়ে তৈরি সৌন্দর্যপণ্যগুলো সম্পূর্ণ গ্লুটেন। প্যারাবেন, সালফেট এবং ক্রুয়েলটি ফ্রি।
ল’রিয়েলের নতুন এ লাইনে মুখত্বক, চুল ও দেহের জন্য থাকছে মোট ১৬টি পণ্য। ফেশিয়াল ক্লিনজার, মাস্ক, সেরাম ছাড়াও মিলবে হেয়ার অ্যান্ড বডি অয়েল। ক্যামেলিনা, সানফ্লাওয়ার, স্যাফফ্লাওয়ার সিড ছাড়াও নারকেল, অলিভ এবং আরগান অয়েল দিয়ে তৈরি হয়েছে প্রডাক্টগুলো। সবই শতকরা ৯৩ থেকে শতভাগ প্রাকৃতিক। এ প্রডাক্টগুলো এমনটাই- দাবি ল’রিয়েলের। শাওয়ার ফ্রেন্ডলি পেপার দিয়ে করা হয়েছে প্রতিটি পণ্যের প্যাকেজিং, যা আবার ব্যবহার করা যাবে। এমনকি সার হিসেবেও ব্যবহার উপযোগী।

ম্যাকের সঙ্গে মিলিয়ে
ব্লাশঅন কিংবা আইশ্যাডোর সঙ্গে মানিয়ে লিপস্টিক পরার পুরোনো নিয়মে নতুন মোচড় দিয়ে মাতিয়ে দেয়ার পরিকল্পনা করছে ম্যাক। সম্পূর্ণ উল্টো পথে। ম্যাক এখন লিপস্টিক ম্যাচ করবে স্নিকারের সঙ্গে। সম্প্রতি পিউমার সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করেছে বিখ্যাত এই বিউটি ব্র্যান্ড। এই কোলাবোরেশনের ভিত্তিতে পিউমা ম্যাকের জনপ্রিয় তিনটি লিপস্টিকের রঙে তৈরি করবে তাদের নতুন স্নিকার রেঞ্জ। ওল্ড স্কুল স্টাইলের সুয়েডে তৈরি স্নিকারগুলো মিলবে ট্রাফিক স্টপিং রেড, নিউট্রাল কোরাল আর স্লিক বারগ্যান্ডি শেডে। চলতি মাসেই বাজারে আসবে এই লিমিটেড এডিশন লাইন। মিলবে ম্যাকের অফিশিয়াল ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top