skip to Main Content

বিউটি বক্স

পিঙ্কি প্রমিজ
মেকআপ রেভল্যুশনের নতুন ব্লাশঅন প্যালেট এটি। চটজলদি গোলাপি আভার জন্য। দুটি রোজি পিঙ্ক ম্যাট ব্লাশ, একটা ম্যাট ব্রোঞ্জার আর একটা পিঙ্ক মার্বেলড শিমার মিলবে এই প্যালেটে। এর ব্যবহারে ত্বক দেখাবে স্বাভাবিক উজ্জ্বলতায় ঝলমল। প্রাকৃতিক উষ্ণতায় প্রাণময়। ম্যাগনেটিক ক্লোজার কার্ডবোর্ডে তৈরি প্যালেটটি সহজে বহনযোগ্য। শতভাগ ক্রুয়েলটি ফ্রি হওয়ায় ত্বকবান্ধবও বটে। দাম ৬০০ টাকা।

ব্রোঞ্জ গোল
প্রফেশনাল মেকআপ ব্রাশ আর অনন্য সব আইশ্যাডো প্যালেটের জন্য বিখ্যাত মরফে। বাজারে মিলছে ব্র্যান্ডটির গ্রীষ্ম উপযোগী প্যালেট। নাম ব্রোঞ্জ গোলস আর্টিস্ট্রি। এতে মিলবে মোট ৩৫টি প্যান শ্যাডো। ব্রোঞ্জ ঘেঁষা সব শেডের আধিপত্য থাকলেও এতে আরও থাকছে আর্দি ন্যুড, গোল্ড, কপার, রোজ আর শ্যাম্পেনের মতো রঙগুলো। ম্যাট, শিমারি থেকে হাইপনটিক মেটালিক- ফিনিশিংয়েও মিলবে ভিন্নতা। শেডগুলোর প্রতিটি দারুণ পিগমেন্টেড এবং ক্রিমি ফর্মুলার হওয়ায় চোখের পাতায় তৈরি হয় নজরকাড়া রঙ। টিকেও থাকে দীর্ঘ সময়। প্যালেটটি পেতে খরচ হবে ৪০০০ টাকা।

তৃষ্ণায় তৃপ্ত
ব্রাইট অ্যান্ড বোল্ড। সেলিব্রিটি ইউটিউবার জেফরি স্টারের আবিষ্কৃত আইশ্যাডো প্যালেট ‘থার্স্ট’কে সৌন্দর্যসচেতনেরা এভাবেই চেনেন। ১৫টি দারুণ উজ্জ্বল শেডসংবলিত। যার ১০টি ব্লেন্ডেবল ম্যাট। বাকি ৫টি একদম নতুন ফর্মুলার আলট্রা মেটালিক শেড। প্রতিটি শ্যাডই প্রেসড পিগমেন্ট পদ্ধতিতে তৈরি। তাই প্যানে যেমন দেখায়, ঠিক একই রঙ দেবে চোখের পাতায়। কোমলভাবে মিশে যায় ত্বকে, ঝরে পড়ে যাওয়া ছাড়াই। ভেগান এবং ক্রুয়েলটি ফ্রি এই প্যালেটের দাম ৬৫০০ টাকা।

ভেনাস জয়
বিখ্যাত বিউটি ব্র্যান্ড লাইমক্রাইমের ক্ল্যাসিক মাস্টারপিস এই আইশ্যাডো প্যালেট। নাম ভেনাস XL II। মূলত ফিনিশের বিভিন্নতার জন্যই অনেকের উইশলিস্টে এর নাম শীর্ষে। ম্যাট ছাড়াও এতে থাকছে মেটালিক ফয়েল আর শিয়ার ইরিডিসেন্ট শেডের সংমিশ্রণ। মোট ১৮টি শেডের মধ্যে রয়েছে রিচ ব্রাউন, পোয়েটিক পিঙ্ক, মিড টোনের নিউট্রাল আর সবুজের নজরকাড়া সব শেড। প্রতিটি দারুণ পিগমেন্টেড। ফয়েল শেডগুলো হাই ডেফিনিশন আল্ট্রা রিফ্লেক্টিভ ফর্মুলায় তৈরি। দাম ৫৫০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top