skip to Main Content
beauty-box-may-2

বিউটি বক্স

দাগের দুশমন
নিপ অ্যান্ড ফ্যাব ব্র্যান্ডের শীর্ষস্থানীয় একটি প্রডাক্ট। মূলত কালার কারেক্টর কনসিলারগুলো কাজ করে ত্বকের দাগছোপ ঢাকতে। ফলে ত্বক দেখায় ত্রুটিহীন ও সুন্দর। ফ্রিজ রেজিসটেন্ট প্রডাক্টটি দ্রুত শুকিয়ে যায়। ম্যাট ফর্মুলায় তৈরি হওয়ায় সহজে সরে যায় না ত্বক থেকে। এর হাইপিগমেন্ট কাভারেজ দেয় নিখুঁত ত্বকের নিশ্চয়তা। লাইটওয়েট হওয়ায় মিশে যায় সহজে, ভারী লাগে না। চোখের নিচের কালো দাগ থেকে ব্রণের দাগছোপ ঢেকে দেয়া কনসিলারগুলো ত্বকের হাইলাইটিং রেড টোন আর ইয়েলো টোনের ভারসাম্য তৈরির জন্যও দারুণ উপযোগী। মিলবে চারটি ভিন্ন শেডে- বানানা, ল্যাভেন্ডার, টেরাকোটা ও পিপারমিন্টে। প্রতিটির মূল্য ৯৮০ টাকা।

বি ব্রোঞ্জড
ডব্লিউ সেভেন ব্র্যান্ডের স্কয়ার বক্সড প্রডাক্টগুলোর মধ্যে এটি জনপ্রিয়তায় শীর্ষে। ব্রোঞ্জিং হাইলাইট দেয়া গোলাপি ব্লাশার আফ্রিকা। ব্র্যান্ডটির ডিজাইনার হাউজ থেকে তৈরি হওয়া এ ব্রোঞ্জিং কম্প্যাক্ট নজরকাড়াও বটে। নামের সঙ্গে মিলিয়ে আফ্রিকান লিওপার্ড ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে পুরো ব্রোঞ্জারে। যাতে থাকছে তিনটি শেড- গাঢ় বাদামি, হালকা ব্রোঞ্জ আর সামান্য শিমার পার্টিকেল দেয়া উজ্জ্বল গোলাপির মিশেল। যা ত্বকে দেবে একদম প্রাকৃতিক উজ্জ্বল আভা। ব্যবহারের সুবিধার্থে বক্সের সঙ্গেই থাকছে নরম ব্রিসলের ছোট একটি ব্রাশ। সহজে বহনযোগ্য। দাম ৪৫০ টাকা।

দ্য বাম এপেটিট
দ্য বাম কসমেটিকসের সাম্প্রতিক সংযোজন এই আইশ্যাডো প্যালেট। বেয়ারলি দেয়ার থেকে জমকালো স্মোকি আই মেকআপ লুক- সবই তৈরি সম্ভব এই প্রডাক্ট দিয়ে। শিমার, ম্যাট ও ফয়েল ফিনিশে তৈরি নয়টি ভিন্ন ভিন্ন শেডের কালেকশন থাকছে বক্সটিতে। লাইট পিচ, কুল ব্রাউনের মতো ওয়্যারেবল শেড থেকে শুরু করে উজ্জ্বল অরেঞ্জ আর ডার্ক গ্রের মতো ড্রামাটিক শেডগুলো থাকায় রাত থেকে দিনের হরেক রকম মেকআপ লুক তৈরি করা যাবে সহজেই। ওয়েট এবং ড্রাই- দুভাবে ব্যবহারোপযোগী শ্যাডোগুলো দারুণ পিগমেন্টেড। প্যারাবেন, ট্যাল্ক এবং ফ্রুয়েলটি ফ্রি প্যালেটটির দাম ৩৬৫০ টাকা।

শিমার সমাদর
‘ক্রিয়েট দ্য পারফেক্ট ন্যুড গ্লো’ ট্যাগলাইনে বাজারে মিলছে অভিনব এক প্যালেট। মুখত্বক থেকে চোখে ব্যবহার উপযোগী ন্যাচারাল ন্যুড নামের এই শিমার স্ট্রিপ তৈরি করেছে ব্র্যান্ড ফিজিশিয়ান ফর্মুলা। কাস্টমাইজড ন্যুড লুক তৈরিতে মাস্ট হ্যাভ আইটেম এটি। যাতে থাকছে ডজনখানেক আলট্রা শিক শিমারি ন্যুড শেড। এটি ত্বকে দেবে ন্যুড গ্লোর নিশ্চয়তা। প্যালেটটি একই সঙ্গে আইশ্যাডো, আইলাইনার, ব্লাশ ও হাইলাইটার হিসেবে ব্যবহার উপযোগী। হাইপো অ্যালার্জেনিক হওয়ার সঙ্গে সঙ্গে নন-কমেডোজেনিকও। মুক্ত ক্রুয়েলটি, গ্লুটেন ও প্যারাবেন থেকে। ডার্মাটোলজিস্ট অনুমোদিত এ প্যালেটের জন্য খরচ করতে হবে ১৬০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top