skip to Main Content
battle-with-brush1

ব্যাটল উইথ ব্রাশের গ্র্যান্ড ফিনালে

গুলশানের খাজানা হোটেলে গার্ডেনিয়া ব্যাঙ্কোয়েট হলে ১৩ মে রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে সেরা মেকআপ আর্টিস্টদের খুঁজে নেওয়া হয়। এতে সেরা মুকুট জিতে নিয়েছে নিশা হাই। প্রথম রানারআপ হয়েছে সানজিদা খন্দকার, দ্বিতীয় রানারআপ সেগুফতা আজমী। প্রতিযোগিতায় তিনজন বিজয়ী ছাড়া আরও ছিল চারজন। তারা হলো নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া।
অনুষ্ঠানটিতে সাত প্রতিযোগী সাতজন মডেলকে সাজানোর দায়িত্ব পায়। এতে তারা সময় পায় ৩০ মিনিট। যেসব মডেলকে সাজানো হয় তারা হলো স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবণী, লামিয়া, ইফতি ও রীতা।
অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলা নিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান, আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান প্রমুখ। প্রথম বিজয়ীকে পুরস্কার দেওয়া হয় ১ লাখ টাকা। এ ছাড়া সে ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের সুযোগ পাবে। অন্যরাও জিতে নেয় আকর্ষণীয় পুরস্কার। পাশাপাশি সাতজনের হাতে সনদ তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, প্রায় ৫ হাজার আবেদনের মধ্য থেকে সেরা ৭ জনকে নির্বাচন করা হয়। জাঁকালো এই অনুষ্ঠানের আয়োজক ছিল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও সৌন্দর্যসেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড। এ ছাড়া ছিল টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা। সহযোগিতায় আমিন জুয়েলার্স। ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্য ক্লক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top