skip to Main Content
VISA-PR_Feature-image

ভিসা’র সাঙ্গে দারাজ

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সাথে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হলো। দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসা’র আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদেরকে একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে চায়। অনলাইনে শপিং এর মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে। দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০ শতাংশ হারে বৃদ্ধি পেয়েছে।
দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫ শতাংশ ডিসকাউন্টে কেনাকাটা করার সুযোগ পায়। অফারটি ১৫ জুন পর্যন্ত কার্যকর থাকবে। অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ডও অন্তর্ভুক্ত। সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, যার মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার প্রদান এবং পুনরায় প্রদান করার ঝামেলা থাকে না। এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণ ভাবে সহায়তা করে থাকে। আসলে ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্য সহ আরও অন্যান্য ক্যাটাগোরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে একটি সুবর্ণ সুযোগ নিয়ে আবির্ভূত হয়েছে।
দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, “এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরো বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন। আমরা ভিসা’র সাথে একসাথে কাজ করতে পেরে আনন্দিত। আশা করছি আমাদের ক্রেতাদের জন্য সেরা সব অফার নিয়ে আসার এই ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে।”
ভিসা’র ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, “বাংলাদেশে ভিসা’র গ্রাহকেরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে। পবিত্র রমজান মাস জুড়ে চলা শপিং ফেস্টে ভিসা গ্রাহকদের জন্য ছিলো দারাজে কেনাকাটার উপর দারুণ সব ডিসকাউন্ট ও পুরস্কার জেতার সুযোগ। দারাজের সাথে অংশীদারিত্বে আমরা খুবই আনন্দিত। সামনের দিনগুলোতে বাংলাদেশে ভিসা গ্রাহকদের জন্য অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক কেনাকাটার আকর্ষণীয় সব সুযোগ বজায় থাকবে।
বাংলাদেশে অনলাইনে কেনাকাটার চাহিদা দ্রুতগতিতে বেড়ে চলেছে। তাই দারাজ ও ভিসা সম্মিলিতভাবে গ্রাহকদের নির্ভরযোগ্য, নিরাপদ ও ঝামেলাহীন অনলাইন শপিং অভিজ্ঞতা নিশ্চিত করতে আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top