skip to Main Content

ইভেন্ট I ‘উইমেন ক্যান’ গ্র্যান্ড ওয়েডিং গালা অ্যান্ড গেট টুগেদার

হয়ে গেল ‘উইমেন ক্যান’ (ডব্লিউসি)-এর গ্র্যান্ড ওয়েডিং গালা অ্যান্ড গেট টুগেদার। ২২ নভেম্বর শুক্রবার নগরীর গুলশানের পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে দিনব্যাপী অনুষ্ঠিত হয় নারী উদ্যোক্তাদের নিয়ে আয়োজিত ইভেন্টটি। সামাজিক যোগাযোগমাধ্যম কাজে লাগিয়ে যারা সফলতা পেয়েছেন, তাদের আরও উৎসাহ দিতেই এই সমাগম। যাতে পরবর্তী নারী উদ্যোক্তাদের জন্য তারা উদাহরণ হতে পারেন।
ইভেন্টে উপস্থিত ছিলেন মেবাবের প্রতিষ্ঠাতা সাহিদা আহসান, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান, বিউটি ইনফ্লুয়েন্সার এক্সক্লুশিয়ার স্বত্বাধিকারী নম্রতা খান, দ্য পার্পেলের প্রতিষ্ঠাতা সিলভি মাহমুদ, মারিয়াস বিউটি স্যালন এবং জে কে ফরেন ব্র্যান্ডের কর্ণধার মারিয়া মৃত্তিক। প্রধান অতিথি ছিলেন সাংসদ সাহারা খাতুন। বিশেষ অতিথি চিত্রনায়িকা মৌসুমী। ইডব্লিউ ভিলা মেডিকার ম্যানেজিং ডিরেক্টর আসিফ নূর এবং ওয়েস্টিন হোটেলের জেনারেল ম্যানেজার ডেনিয়েল মোহরও উপস্থিত ছিলেন। মডেল ও সোশ্যাল মিডিয়া সেলিব্রিটির উপস্থিতিও দেখা গেছে।
অনুষ্ঠানে ছিল একের পর এক চমক। সকাল ১০টায় শুরু হয় রেজিস্ট্রেশন।

এরপর উইম্যান ক্যানের সদস্যরা তাদের জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করেন। দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাহারা খাতুন। তিনি বলেন, ‘খুবই সুন্দর আয়োজন। আমি এর সফলতা কামনা করছি।’ আয়োজনে মেকআপ পার্টনার ছিল পারসোনা। ম্যাগাজিন পার্টনার ক্যানভাস। পারসোনার ম্যানেজিং ডিরেক্টর কানিজ আলমাস খান বলেন, ‘আমরা নারীরা সব কাজই করতে পারি, তা ইতিমধ্যে প্রমাণ করেছি। মেয়েরা এখন অনেক সাহসী।’ ইভেন্টের কো-স্পন্সর ছিল ইংলট বাংলাদেশ, গালা মেকওভার স্যালন, পিউরিটি হিজাব স্টোর, আমিন জুয়েলার্স ও আলভী জুয়েলার্স; ফটোগ্রাফিতে ড্রিম ওয়েভার; গিফট স্পন্সর ওয়ারদা বাংলাদেশ। অন্যান্য মিডিয়া পার্টনার ছিল চ্যানেল আই, আইস টুডে ও স্পাইস এফএম। ইভেন্ট ডেকোরেশন পার্টনার ছিল কেআরআই ইভেন্টস। টাইটেল স্পন্সর ও কো-স্পন্সররা চিত্রনায়িকা মৌসুমীর হাত থেকে পুরস্কার নেন। মৌসুমী বলেন, ‘ব্রাইডাল নিয়ে এত সুন্দর আয়োজনে অতিথি হিসেবে আসতে পেরে ভালো লাগছে।’
আয়োজনজুড়ে ছিল সেমিনার, ফ্যাশন শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রিভে, গালা, ডিভাইন, ইংলট, নাদিয়া ফার্নিচারসহ ২২টি স্টল সাজানো ছিল। হরেক রকমের প্রসাধনীর সমারোহে স্টলগুলোতে ছিল উপচে পড়া ভিড়। ছিল সরাসরি মেকআপের স্টল। মেহেদিতে হাত রাঙাতেও বসেছিল মেহেদি স্টল।
অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল ফ্যাশন শো। বাহারি পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন মডেলরা। ওয়েডিং পোশাকে হেঁটেছেন সংগীতশিল্পী কনাসহ অনেকে। শো স্টপার ছিলেন চিত্রনায়িকা তমা মির্জা, মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া, টয়া, মিসেস বাংলাদেশ অবনী, বাংলাদেশের প্রথম ইউটিউবার পারিজাতসহ অনেকে। শোর কোরিওগ্রাফার মাহমুদুল হাসান মুকুল। পরিশেষে নম্রতা খান বলেন, ‘সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সবাইকে নিয়ে এক ছাদের নিচে এনে সম্পর্কের উন্নতি করা ছিল অনুষ্ঠানের মূল লক্ষ্য। অনেক ভালো সাড়া পেয়েছি।’ অনুষ্ঠান উপস্থাপনা করেন নাবিলা করিম।

 শাহরিয়ার আহমেদ সোহান
ছবি: লেখক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top