skip to Main Content

ইভেন্ট I বনানী পারসোনার স্থান বদল

রিলঞ্চ হয়েছে পারসোনা বিউটি পারলারের বনানী আউটলেট। জায়গা পাল্টে নতুন আউটলেটের অবস্থান এখন বনানী খাজা প্যালেস, রোড নম্বর ১১, বাসা নম্বর ৭৬/বি-তে। এর আগে একই রোডের ৭৬/এ নম্বর ভবনে ছিল আউটলেটটি।
৩০ মার্চ বুধবার বিকেল সাড়ে ৫টায় স্থানান্তরিত আউটলেটের উদ্বোধন করা হয়। এ সময় পারসোনার কর্ণধার কানিজ আলমাস খানসহ প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিন্দু, কণা, ফারিয়া শাহরিন, হীরা, নাবিলা রহমান, সঙ্গীতা, ঝুমু খানসহ বেশ কয়েকজন তারকার উপস্থিতিতে মুখর হয়ে উঠেছিল উদ্বোধনী আয়োজন। ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করেন কানিজ আলমাস খান। মূলত ক্লায়েন্টদের জন্য আরও আরামদায়ক স্থানে সেবা প্রদানের উদ্দেশ্যেই এই স্থানান্তর হয়েছে।
আইকনিক বিউটি এক্সপার্ট এবং ক্যানভাস সম্পাদক কানিজ আলমাস খানের হাতে গড়ে উঠেছে পারসোনা হেয়ার অ্যান্ড বিউটি লিমিটেড। তিনিই প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী এবং ম্যানেজিং ডিরেক্টর। বনানীর নতুন আউটলেটের বিষয়ে কানিজ আলমাস খান বলেন, ‘আগের ব্র্যাঞ্চটায় আমাদের মনে হয়েছে, একটু লিমিটেশনস ছিল। আমরা শতভাগ সার্ভিস স্যাটিসফেকশনের যে চিন্তাটা করি, তার একটু অভাব ছিল আগের ব্র্যাঞ্চে। তাই এখানে শিফট করেছি।’
অনুষ্ঠানে অতিথিরা পারসোনার নতুন আউটলেট ঘুরে দেখেন। ইন্টারন্যাশনাল স্যালন সার্ভিসের সঙ্গে মিল রেখেই ঢেলে সাজানো হয়েছে এই আউটলেটের ইন্টেরিয়র ও সার্ভিস। জানা গেছে, পারসোনার সাধারণ ও নিয়মিত সেবাগুলোই মিলবে নতুন এই আউটলেটে। বনানীর বর্তমান আউটলেটের আয়তন ৫ হাজার বর্গফুট।
উল্লেখ্য, ভারতের কলকাতা, মুম্বাই ও দিল্লি; থাইল্যান্ডের ব্যাংকক এবং চীন ও পাকিস্তান থেকে রূপচর্চার ওপর উচ্চতর প্রশিক্ষণ নেওয়া কানিজ আলমাস খান মাত্র ৫ জন বিউটিশিয়ান নিয়ে রাজধানীর কলাবাগানে ২০০ বর্গফুট জায়গায় চালু করেছিলেন বিউটি স্যালন ‘গ্লামার বিউটি পার্লার’। সেই প্রতিষ্ঠানকেই ১৯৯৮ সালে তিনি ‘পারসোনা’য় রূপান্তর করেন। শুধু নামবদল নয়, এ সময় বিউটি স্যালনের স্থানও বদল করেন তিনি। ধানমন্ডির ২৭ নম্বর সড়কে গড়ে ওঠা পারসোনায় শুরুতে ছিলেন মাত্র ১২ জন বিউটিশিয়ান; জায়গা ছিল ১ হাজার ৭০০ ফুট। দেশের সবচেয়ে বড় বিউটি স্যালন পারসোনার এখন রয়েছে ১০টি আউটলেট। এগুলো রাজধানীর ধানমন্ডি, মিরপুর, উত্তরা, গুলশান ১ ও ২, বনানী, ওয়ারী, কাকরাইল এবং রাজধানীর বাইরে চট্টগ্রাম ও সিলেটে গ্রাহকসেবা দিয়ে যাচ্ছে। দুই হাজারের বেশি কর্মী নিয়ে চলছে প্রতিষ্ঠানটি। কর্মীদের বেশির ভাগই দেশের প্রান্তিক অঞ্চলের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী থেকে আসা নারী।
 বিউটি ডেস্ক
ছবি: পারসোনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top