skip to Main Content

ইভেন্ট I হেমন্ত-শীতে ওটু

আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডগুলো প্রতিটি ঋতুতে তাদের নতুন কালেকশন প্রদর্শন করে। বাংলাদেশে এই ধারা কেবল উৎসবকেন্দ্রিক। অর্থাৎ বৈশাখ, ঈদ আর পূজাকে কেন্দ্র করে ফ্যাশন শোর আয়োজন দেখা যায়। ইদানীং ঋতু ও বিষয়ভিত্তিক আয়োজন দেখা যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশীয় ফ্যাশন ব্র্যান্ড ওটু অক্টোবরে উপস্থাপন করে ফল-উইন্টার ১৮-১৯ কালেকশন।
গুলশানের মাল্টি-কুজিন রেস্টুরেন্ট দ্য মিরাজকে সাজানো হয় ফ্যাশন শোর জন্য। পুরো রেস্টুরেন্টের ফ্লোরই যেন হয়ে ওঠে রানওয়ে। ফ্যাশন শোর বিষয়ে ওটুর স্বত্বাধিকারী আসিফ ইকবাল মেজর বলেন, ‘আসছে শীতকে সামনে রেখে আমরা এই কালেকশন সাজিয়েছি। যেখানে আন্তর্জাতিক ট্রেন্ড ফলো করা হয়েছে। এ ছাড়া আমরা টেইলরড টু ইওর স্টাইল নামে একটি সার্ভিস শুরু করেছি। বিয়ের মৌসুমকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে এই আয়োজন। একজন ক্রেতা তার পছন্দমতো স্যুট, ব্লেজার, প্রিন্স কোট, ওয়েস্ট কোট, ট্রাউজার, প্যান্ট, শেরওয়ানি, পাঞ্জাবি তৈরি করে নিতে পারবেন। ফল উইন্টার ১৮-১৯ ফ্যাশন শোতে যেসব প্রডাক্ট শোকেস করা হয়েছে, আন্তর্জাতিক মানের এসব পণ্য এবার বাংলাদেশের ক্রেতাদের সরবরাহ করার চেষ্টা করছি।’
পাঁচটি কিউতে ফ্যাশন শোতে প্রদর্শন করা হয় কালেকশনটি। প্রথমেই দেখানো হয় শীতের স্পোর্টস ও ক্যাজুয়াল কালেকশন। নানা ধরনের প্রিন্ট জ্যাকেটের সঙ্গে বাহারি রঙের কনভার্স ছিল কালেকশনে। এরপর ছিল ডেনিম ড্রেস। এই কালেকশনের মূল আকর্ষণ ছিল এমব্রয়ডারি নকশার ডেনিম জ্যাকেট। তৃতীয় কিউ ছিল ফরমাল আউটফিটের। বিভিন্ন ধরনের চেক স্যুট প্রদর্শন করা হয়। আর কেবল বোম্বার জ্যাকেটে সাজানো হয় চতুর্থ কালেকশন। বর্তমান সময়ে তরুণদের পছন্দের শীর্ষে রয়েছে এই জ্যাকেট। সর্বশেষ উপস্থাপনায় ছিল ওয়েডিং স্যুট। ওটুর ফল-উইন্টার ১৮-১৯ ফ্যাশন শোর মেকওভার পার্টনার ছিল পারসোনা।

 স্টাফ রিপোর্টার
ছবি: সালেক বিন তাহের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top