skip to Main Content
দুবাইতে অভিনেতা হিল্লোলের ডেজার্ট সাফারি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আদনান ফারুক হিল্লোল। অবশ্য খাবারের তল্লাশিতে তিনি বিশ্বের এদেশ-ওদেশ করে বেড়ান বেশ আগে থেকেই। টিভি পর্দায় অভিনয়ের করার পাশাপাশি ঢুঁ মারেন দেশ-বিদেশের বিভিন্ন রেস্তোরাঁয়। চেখে দেখেন রেস্তোরাঁর পদগুলো। সেই স্বাদের ফিরিস্তি করেন দর্শকদের কাছে, তার ইউটিউব চ্যানেলের মাধ্যমে।
সম্প্রতি তিনি ফেসবুকে তার স্ত্রী নওশীনের সঙ্গে একটি ছবি আপ করেছেন। সেখানে দুজনকে দেখা গেছে আরব্য পোশাকে। হাতে আরব্য ঘরানার পানির পাত্র। ছবিটি সম্পর্কে জানতে যোগাযোগ করলে আদনান ফারুক হিল্লোল বলেন, আমার চ্যানেলের জন্যই দুবাইতে ফুড ট্রিপে গিয়েছিলাম। দুবাইতে আমরা অনেকগুলো শুট করেছি, তার মধ্যে একটা ছিল ডেজার্ট সাফারি। ওই সাফারিতে উটের পিঠে চড়ার একটা বিষয় আছে, জুব্বা পরে ফটোশুট করার একটা অ্যাকটিভিটি আছে। বারবিকিউ ডিনার আছে, এই সবকিছু মিলিয়ে একটি ভিডিও বানিয়েছি আমরা। সেটা করার সময়ই একটা স্টিল ছবি তুলেছিলাম, সেটাই ফেসবুকে আপ করেছি।
তিনি জানান, ৯ থেকে ১৯ মে পর্যন্ত দুবাইতে ছিলেন তারা। সেখানকার ভিডিওটি তার চ্যানেলে আপ করা হবে ২০ জুনের পর। হিল্লোলের ইউটিউব চ্যানেলের লিঙ্ক: https://www.youtube.com/channel/UCkj1SmNfhyhUDxZO7VvWB0A

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top