skip to Main Content
m_1517464795

নিজেকে সময় দিন

মেষ
প্রেম বা রোমান্সে মেষের বৃহস্পতি তুঙ্গে থাকবে। সেই সঙ্গে নতুন পরিবেশে মানিয়ে নেয়ার ব্যাপারটাও যুক্ত হবে। নতুন অনুভূতি, নতুন জায়গা- সবই বেশ উপভোগ্য হবে।

মিথুন
মাসটি মিথুনের জন্য বেশ ব্যস্ততার। তবে তা মোটেও ঝামেলার নয়। সামাজিক দিক দিয়ে একটা ভালো অবস্থানে যাওয়ার যোগও আপনার রয়েছে। কিন্তু এর মাঝেও কারও জন্য মনটা হু হু করবে। কেউ তো অপেক্ষায় আছে আপনার জন্য। এ বেলা না হয় সাড়াটা দিয়েই ফেলুন।

সিংহ
ছুটি মিলেছে? সময় নষ্ট না করে ছুটিটা উপভোগ্য করার বন্দোবস্ত করে ফেলুন। প্রিয়জনকে খুশি করার একটা উপায়ও হয়ে যাবে। আর মাস শেষে থাকছে মুগ্ধ করার মতো একটা ছোট্ট চমক।

তুলা
মাসটিতে বেশ কিছু পরিবর্তনের সম্মুখীন হবেন তুলা। তা একেবারে ইতিবাচক দিকেই। তবে বেশি উচ্ছ্বসিত হতে যাবেন না, একটু রয়ে-সয়ে চলুন। কেননা আগামীতে আরও কিছু খবর আপনার দন্ত বিকশিত হওয়ার কারণ হবে।

ধনু
জটিল বিষয় সহজ করে তোলা চাট্টিখানি কথা নয়। একটি কাজে ধনুকে নেমে পড়তে হবে। স্থির চিত্তের অধিকারী ধনু তা সহজেই উতরে যাবেন। আর বিশেষ কিছুর যে অপেক্ষা আপনি করে আছেন, তার যোগও এ মাসে হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। শুধু সবকিছুর শেষে নিজেকে একটু সময় দিন।

কুম্ভ
কারও মন্ত্রণার শিকার হতে পারেন। এমনই সংকটের মধ্য দিয়ে কুম্ভর মাসখানা শুরু হতে যাচ্ছে। শুভ সময় যে নেই তা-ও নয়। হড়বড়িয়ে বেশ কিছু টাকা যেমন আসবে, গড়বড়িয়ে তেমন খরচও হবে। তবে এতে আনন্দ মিলবে শতভাগ। তেমনই কাটবে শীতের দিনগুলো, প্রিয়জনের সান্নিধ্যে।

বৃষ
দুশ্চিন্তার কিছু নেই। নিজের কাজটা মন দিয়ে করুন, তাতেই ফায়দা হবে। সমস্যাও আপনাকে জেঁকে ধরতে পারবে না। শরীরটা বিগড়াতে পারে। নিজের যত্ন নিন। বেড়াতে খুব দূরে না যাওয়াই ভালো। কাছের কোথাও থেকে ঢুঁ মেরে আসুন।

কর্কট
একটা নির্মল স্বস্তির অপেক্ষায় রয়েছেন কর্কট। এই অপেক্ষার যতি ঘটবে এ মাসেই। এদিকে একটা সারপ্রাইজের ধামাকা আপনার জন্য অপেক্ষমাণ। যেকোনো সময় দুম করে সামনে এসে দাঁড়াবে। তৈরি থাকুন।

কন্যা
সমস্যা যা-ই হোক না কেন, কাছের মানুষদের সঙ্গে শেয়ার করুন। মাসের শেষের দিকটায় আপনার জন্য শুভ কিছু অপেক্ষা করছে। আপনার বহু সমস্যার জট তখন ঝট করে খুলে যাওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক
স্বাস্থ্যের প্রতি সর্বদা যত্নবান থাকা যে জরুরি, তা বেশ টের পাবেন। অন্য সময়ের চেয়ে ব্যয় কিছুটা বেশি হলেও আয়ের পাল্লাটা ভারীই থাকবে। কিছুটা উদাসীনতা মাসের শেষের দিকে ভর করতে পারে। মনের জন্য এরও প্রয়োজন আছে বৈকি।

মকর
ছন্নছাড়া হওয়ার জন্য মকর ব্যাকুল হবেন। অনেক দিন না দেখা প্রিয়জনের দেখা এ মাসে আচমকাই পেয়ে যেতে পারেন। ভুল শোধরানোর একটা সুযোগ পাবেন, তা কাজে লাগাবেন, আশা করি।

মীন
নিজের কাজে বেশ অবহেলা করছেন। কোনো কারণ ছাড়াই। এবার একটু আড়মোড়া ভেঙে দাঁড়ান তো! সামনে আবার পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকার পালা। তখন রাজ্যের কাজে ডুবে থাকতে গেলে একূল-ওকূল সব যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top