skip to Main Content

পোর্টফোলিও I রাইজ

স্ট্রিট ফ্যাশন কালচার নিয়ে বাংলাদেশের ফ্যাশন জগতে যাত্রা শুরু করে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ। ২০১৪ সালে। তবে দেশের মানুষের চাহিদা অনুযায়ী বর্তমানে ট্র্যাডিশনাল ও ক্যাজুয়াল পোশাকের বিভিন্ন ধরনের কালেকশন তৈরি করছে ব্র্যান্ডটি। পাশাপাশি রাইজের রয়েছে অ্যাকসেসরিজের এক্সক্লুসিভ কালেকশন। ‘প্রাইড ইন ইওরসেলফ’ স্লোগানে দৃঢ় বিশ্বাসী রাইজ। আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডটির প্রথম শোরুম উদ্বোধন হয় ২০১৭ সালে।
পোশাকের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে সানগ্লাস, ব্যাগ, জুতা-মোজা, ঘড়ি, নেকলেস, ইয়াররিং, ওয়ালেট, বেল্ট, ডগট্যাগ, ক্যাপ, ব্রেসলেট, আন্ডার-গার্মেন্টস ইত্যাদি। আন্তর্জাতিক মান ও ডিজাইনের ডেনিম পণ্য যেমন ডেনিম প্যান্টস, জ্যাকেট, শার্ট ইত্যাদির জন্য ব্যাপক ক্রেতা-সমাদর পায় রাইজ। পোশাক তৈরির ক্ষেত্রে ব্র্যান্ডটি প্রাধান্য দেয় সেরা মানের ফ্যাব্রিক এবং সর্বোত্তম কোয়ালিটি। ফিটিং ও ডিটেইলিংয়ের ক্ষেত্রে রয়েছে বিশেষ নজর। এ ছাড়া রাইজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ব্র্যান্ডটির যেকোনো পণ্য। অনলাইন ছাড়াও মোট ১৮টি আউটলেট আছে ঢাকা, কুমিল্লা ও সিলেটে।

শাখা: বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল ১, শপ ৮১, ৮১এ, ৮১বি এবং লেভেল ২, শপ ৩৭ ও ৩৮, ব্লক সি, পান্থপথ। হাউস ৭৬, ব্লক ডি, রোড ১১, বনানী। ৩৭ সোনারগাঁও জনপদ, সেক্টর ৭, উত্তরা মডেল টাউন। যমুনা ফিউচার পার্ক, জিবি ০০৫-০০৬, গ্রাউন্ড ফ্লোর, নর্থ কোর্ট। ৩০ পূর্বাচল হাউজিং, রিং রোড, আদাবর। নাভানা বেইলি স্টার, তৃতীয় তলা, শপ ২১-২২, বেইলি রোড। কিউ আর টাওয়ার, তৃতীয় তলা, বাদুড়তলা, কান্দিরপাড়, কুমিল্লা। আর্কেডিয়া দর্শন দেউড়ি, লেভেল ১, শপ ৫-৯, আম্বরখানা, সিলেট। সনি স্কয়ার, লেভেল ২, মিরপুর ২। এস.এল শপিং প্লাজা, হাউস ১০০, ওয়ার্ড নং ২০, বোয়ালিয়া, রাজশাহী। হোসনে আরা ভিলা, ১০০০/এ, সিডিএ অ্যাভিনিউ, পৃর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম। আইকন খাজা টাওয়ার, ৫৪ শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ফেনী। তায়বাহ সেন্টার, গ্রাউন্ড ফ্লোর, (পশ্চিম দিক), এ ৫৫, মজিদ সরণি, খুলনা। আকুরটাকুর পাড়া, জেলা সদর রোড, টাঙ্গাইল। ময়মনসিংহ রোড, ময়মনসিংহ। ৩৩, মুজিব সড়ক, কোতোয়ালি, যশোর সদর, যশোর। ১৭/১২ র‌্যাঙ্কিন স্ট্রিট রোড (পোস্ট অফিসের কাছে), ওয়ারী।
ফেসবুক: www.facebook.com/risebrandclothing/
ওয়েবসাইট: www.rise-brand.com
ইনস্টাগ্রাম: rise-brand
কেয়ার লাইন: ০১৭৫৫-৫৫৬৬১৩

 

লাইল্যাক কালারে ফ্লোরাল প্রিন্ট। নেক লাইনে ম্যাট গোল্ডেন অলংকরণ
মডেল: অ্যান্নি

ফ্লোরাল প্রিন্টের কামিজ। নেক লাইন থেকে নেমে এসেছে সোনালি কারুকাজ
মডেল: মারিয়াম

নেভি ব্লু আর সাদা প্রিন্টের পাঞ্জাবি। সঙ্গে সাদা পায়জামা
মডেল: যশ মির্জা

পিকক কালারের কামিজের নেক লাইন আর স্লিভে রঙিন সুই-সুতার এমব্রয়ডারি। সঙ্গে সাদা প্যান্ট
মডেল: হৃদি

বেসিক ডিজাইন পাঞ্জাবি আর সঙ্গে সাদা পায়জামা
মডেল: রাকিব

গ্রেপ কালারের সিল্ক কামিজে সাদা রং এমব্রয়ডারি
মডেল: বৃষ্টি

ব্রোঞ্জ কালারের পাঞ্জাবির বাটন প্লেটে
সুই-সুতার নকশা। সঙ্গে সাদা পায়জামা
মডেল: যশ মির্জা

কালো কামিজের নেকলাইন, স্লিভ আর বর্ডারজুড়ে ম্যাট গোল্ডেন অলংকরণ
মডেল: মারিয়াম

কালো পাঞ্জাবি। কলারে সাদা রং বর্ডার
মডেল: যশ মির্জা

নেভি ব্লু পাঞ্জাবির বাটন প্লেটে ভিন্নতা
মডেল: রাকিব

নেভি ব্লু সিল্কের বাটন প্লেটে কালো এমব্রয়ডারি
মডেল: যশ মির্জা

মিড নাইট টপে বোট নেক থেকে রঙিন নকশার লহর
মডেল: বৃষ্টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top