skip to Main Content

ফিচার I বসুন্ধরা সিটিতে দ্য বডিশপ

বিশ্বজুড়ে প্রকৃতিপ্রাণিত ব্র্যান্ডগুলোর পথিকৃৎ দ্য বডিশপ। বিভিন্ন ধরনের প্রাকৃতিক উপাদানে তৈরি হয় ব্রিটিশ এ কোম্পানির সব প্রসাধনী এবং টয়লেট্রিজ। বিখ্যাত তাদের নৈতিক ব্যবসার দৃষ্টিভঙ্গির জন্যও। ২০১৮ তে তাদের প্রথম ফ্ল্যাগশিপ রিটেইল স্টোরের উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করে গ্লোবাল ব্র্যান্ড বডিশপ। মাত্র এক বছরের একটু বেশি সময়েই দারুণ জনপ্রিয় হয়ে ওঠে এ দেশের সৌন্দর্যসচেতনদের মধ্যে। ক্রেতাদের বাড়তি চাহিদা আর নিজেদের রিটেইল কার্যক্রম আরও বিস্তৃত করার জন্য সম্প্রতি দ্বিতীয় আউটলেটের উদ্বোধন করেছে বডিশপ। গেল ১১ জানুয়ারি বসুন্ধরা সিটির নিচতলায় পর্দা উঠেছে শপটির।

যেখানে মিলবে বডিশপের সব আইকনিক স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার কেয়ার, গিফট প্রডাক্ট আর অ্যাকসেসরিজের হরেক রকম কালেকশন। এ ছাড়া স্টোরটিতে মিলবে বাংলাদেশের আবহাওয়া উপযোগী সব রেঞ্জ, যেমন টি ট্রি, ভিটামিন সি, ভিটামিন ই, ড্রপস অব ইয়ুথ, ড্রপস অব লাইট, এক্সপার্ট ফেসিয়াল মাস্কসহ বিভিন্ন ধরনের লিমিটেড এডিশন কালেকশনও। গ্লোবাল রিলিজ ডেটের সঙ্গে সামঞ্জস্য রেখে বাজারে আসা বডিশপের নতুন সব পণ্যও এ আউটলেটে পেয়ে যাবেন ক্রেতারা।

তারা অংশ নিতে পারবেন ব্র্যান্ডটির আকর্ষণীয় সব ক্যাম্পেইনে। সুযোগ থাকছে দ্য বডিশপ বাংলাদেশের ইউনিক রিওয়ার্ড প্রোগ্রাম ‘লাভ ইওর বডি ক্লাব’-এর মেম্বার হবার। লয়্যালটি মেম্বারদের জন্য থাকছে বিশেষ সুবিধা। রিওয়ার্ড পয়েন্টের পাশাপাশি আছে মেম্বারস ওনলি ডিসকাউন্ট। এ ছাড়া ক্রেতারা যেদিন থেকে সদস্য হবেন, সেদিন থেকেই দ্য বডিশপের রিটেইল স্টোরের সব পণ্য ক্রয়ে ১০% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। সেই সঙ্গে স্টোরের প্রশিক্ষিত সেলস রিপ্রেজেন্টেটিভদের কাছ থেকে স্কিন কেয়ার ও কসমেটিকস সম্পর্কে পরামর্শও নিতে পারবেন তারা।
দ্য বডিশপের ৭০তম গ্লোবাল মার্কেট বাংলাদেশ। বিশ্বজুড়ে ৩২০০টির বেশি স্টোর রয়েছে ব্র্যান্ডটির। দ্য বডিশপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্মৃতি মালহোত্রা বলেন, ‘বাংলাদেশে নতুন আরেকটি স্টোর উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। আমরা ক্রেতাদের দারুণ ইতিবাচক সাড়া পেয়েছি। কেনাকাটার ব্যতিক্রমী অভিজ্ঞতা নিতে এবং আমাদের নানা রকম ক্যাম্পেইন এবং উদ্যোগের অংশ হতে নতুন এ স্টোরে ঘুরে যাওয়ার জন্য সবাইকে আমন্ত্রণ জানাতে চাই। যাত্রা শুরুর পর থেকেই দ্য বডিশপ সৌন্দর্যবিশ্বে শীর্ষ স্থান দখল করে রেখেছে। শতভাগ প্রাকৃতিক পণ্য, তার ধরন আর নকশা এবং ব্যবসায়িক কৌশল দিয়ে বিশ্বজুড়ে ক্রেতাদের মন জয় করতে আমরা সচেষ্ট।’

 জাহেরা শিরীন
ছবি: বডিশপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top