skip to Main Content

ফিচার I রোদচশমার নতুনত্ব

বিভিন্ন ব্র্যান্ড সানগ্লাসের নতুন সংগ্রহ নিয়ে হাজির হয়েছে। সূর্যরশ্মির ক্ষতি থেকে এগুলো চোখের সুরক্ষা তো দেয়ই, লুকে যোগ করে নতুন মাত্রা

দুপুরের রোদে কপাল কুঁচকে তাকানোর চেয়ে একটি রোদচশমা অনেক বেশি আরামদায়ক। ফ্যাশন স্টেটমেন্টেও পূর্ণতা আনে এই অনুষঙ্গ। এমনকি চোখের স্বাস্থ্য ঠিক রাখতে সানগ্লাস বেশ সহায়ক। এ জন্য অবশ্য ভালো মানের চশমা ব্যবহারের কথাই বলা হয়। বিশেষ করে যেসব সানগ্লাস সূর্যের ক্ষতিকর রশ্মিকে বাধা দেয়। সম্প্রতি কয়েকটি আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের সানগ্লাস বাংলাদেশের বাজারে এনেছে পারফিউম ওয়ার্ল্ড। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও বনানীর পারফিউম ওয়ার্ল্ডের শোরুমে পাওয়া যাবে সানগ্লাসগুলো।
ভোগ আইওয়্যার: অভিজাত শ্রেণির জন্যই। সম্প্রতি এটির নতুন ট্রেন্ড নির্ধারিত হয়েছে, জনপ্রিয় মার্কিন মডেল জিজি হাদিদের নামানুসারে। তাঁর নিজস্ব স্টাইল ও রক অ্যান্ড রোল এবং সমুদ্রতটের প্রেরণার সংমিশ্রণে কিছু রেট্রো শেপের স্টাইল দেখা যায় এই সংগ্রহে। ফ্যাশনটি শুধু মেয়েদের জন্য।
বারবেরি: বারবেরির রোদচশমার স্টাইলিং সব সময় অন্তর্মুখী মানুষের জন্য। যারা চুপচাপ স্বভাবের এবং ইনোসেন্ট ফ্যাশন অনুসরণ করতে পছন্দ করে, তাদের জন্য মানানসই এই ব্র্যান্ড।
ডলশে অ্যান্ড গ্যাবানা: সব সময় অভিজাত ও জাঁকজমক। রোদ চশমাতেও। ফরমালের কোনো বালাই নেই। বেশির ভাগ সময় জমকালো গেটআপের সঙ্গে মানায় এসব চশমা।
এম্পোরিও আরমানি: ক্ল্যাসিক ও গর্জাস- দুই ধরনের সানগ্লাসই দেখা যায় এই ব্র্যান্ডে। তাই সিম্পল ও জমকালো স্টাইল অনুসারীরাও আরমানি ব্যবহার করে। তবে, দৈনন্দিন ও সাধারণ জীবনযাপনের সঙ্গে বেশি মিশে আছে এই ফ্যাশন।
মাইকেল করস: খুব সাধারণ ট্রেন্ড মেনে চলে এই ব্র্যান্ড। সব সময় তাই বেস্ট পিকড ফ্যাশনের ছাপ থাকে এর ডিজাইনে। এখনো জনপ্রিয় প্রিন্টেড ফ্রেম ও ক্ল্যাসিক কিছু স্টাইল মিলেই তৈরি হয়ে থাকে মাইকেল করসের আইওয়্যার কালেকশন।
প্রিজম: ওয়াকলে প্রিজম লেন্স টেকনোলজি আসলে ফ্যাশন থেকে সায়েন্স এবং স্পোর্টসকে বেশি প্রাধান্য দেয়। এদের সব রোদচশমাই স্পোর্টি ম্যাটার অনুসরণ করে ডেভেলপড করা হয় এবং এগুলোয় বিজ্ঞানের প্রয়োগ বেশি।
পোলো: সাধারণের মাঝে জনপ্রিয় ও পরিচিত। পোলোর জেন্টস টপের মতো এই ব্র্যান্ডের সানগ্লাসও খুব সাধারণ স্টাইলের। ক্ল্যাসিক ফ্যাশন ও সাদামাটা জীবনযাপনে যারা অভ্যস্ত, তাদের জন্য পোলো অসাধারণ।
প্রাডা আইওয়্যার: ফ্যাশনে অভিজাত। ওল্ড স্কুল রক ও ভিন্টেজ কিছু লুক নিয়ে দেখা যায় ব্র্যান্ডটির সাম্প্রতিক ট্রেন্ড। তবে এর বাইরে রয়েছে তারকা সেটআপ ও কিছু ক্ল্যাসিক ফ্যাশন।
রে-ব্যান: রে-ব্যান আছে অঞ্জন দত্তর গান থেকে শুরু করে এই উপমহাদেশের মানুষের মুখে মুখে। ব্র্যান্ডটির বেশির ভাগ স্টাইলই ক্ল্যাসিক ফ্যাশন মেনে চলে। তবে কিছু ভিন্নতা রয়েছে মেয়েদের বেলায় এবং ছেলের স্পোর্ট লুকের ক্ষেত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top