skip to Main Content

বিউটি বক্স

বিবি বুমার

বিখ্যাত সাউথ কোরিয়ান ব্র্যান্ড ‘মিশা’ বাজারে এনেছে বিবি বুস্টিং প্রাইমার। যা ত্বকে বিবি ক্রিম বসানোর কাজকে করে সহজ ও নিখুঁত। সেই সঙ্গে ত্বকের উজ্জ্বলতা বাড়াতে সাহায্য করে। এতে থাকা পিঙ্ক পার্ল পার্টিক্যাল ত্বকে দেয় তাৎক্ষণিক আলোকোজ্জ্বল আভা। স্কুয়ালেন, এডেনোসাইন, মরিঙ্গা আর আরবিউটিনের মতো ময়শ্চারাইজিং, অ্যান্টি-ইনফ্ল্যামেটরি এবং অ্যান্টি-অক্সিডেন্টযুক্ত উপাদান থাকায় প্রাইমারটি ত্বক আর্দ্র রাখে, তাতে বলিরেখা কমায়, প্রদাহ সারিয়ে তোলে। এমনকি ত্বকের কোলাজেন লেভেলের মাত্রাও বাড়ায়। এর কোমল ক্রিমি টেক্সচার ত্বকে মাখনের মতো মিলিয়ে যায়, শুষেও নেয় দ্রুত। ফলে এর ব্যবহার ঝামেলাহীন আর সহজ। দাম ১১০০ টাকা।

ব্লেমিশ ক্রিমের বেনিফিট

ব্লেমিশ ক্রিম বা বি বি ক্রিম- নাম যা-ই হোক না কেন, কাজ ত্বকের ক্যানভাসকে মেকআপের জন্য চটজলদি তৈরি করা। বিউটি ব্র্যান্ড ক্লেয়ারস তাই বাজারে এনেছে তাদের ইলিউমিনেটিং সাপল ব্লেমিশ ক্রিম। যা ত্বকের স্বাভাবিক স্কিন টোনকে আরও সুন্দর করে তুলতে সাহায্য করে। এর স্মার্ট কালার সিস্টেম যেকোনো ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। খানিক ব্যবহারে ত্বককে মুখোশের মতো তো দেখায়ই না, এমনকি কোনো গ্রে কাস্টও ফেলে না চেহারায়। এর হাইড্রেটিং প্রোপার্টি ত্বকে দেয় উজ্জ্বল ও আর্দ্র ফিনিশ। মূল্য ১৫০০ টাকা।

ঠোঁটের জন্য মার্কার

প্রথমে লিপবাম মাখতে হবে, তারপর লিপস্টিক, শেষে গ্লস- পারফেক্ট গ্লসি লিপস পাওয়া বেশ সময়সাপেক্ষ, তাই না? বিশেষ করে কোথাও বেড়াতে গেলে কিংবা জটজলদি টাচআপের জন্য তো অত হাঙ্গামা পোষায় না! বরং কিনে নিন মিশার কালার অ্যাড মার্কার টিন্ট। লাইটওয়েট এ লিপ প্রডাক্ট ঠোঁটকে ময়শ্চারাইজ করে, রাখে রঙিন। এর সফট মার্কার টিপ ঠোঁটে দেয় গ্র্যাডিয়েন্ট থেকে ফুল কাভারেজ লুক। অ্যাকুয়া বেস টিন্ট ঠোঁটে আঠালো ভাব তৈরি করে না একদমই, রাখে সতেজ। সব সময়। মেরি পিচ, পিঙ্ক ফ্রাপে, চেরি ফ্রুট আর অরেঞ্জ উইংক- এ চারটি রঙে মিলবে এগুলো। একেকটির জন্য খরচ পড়বে ৭০০ টাকা।

কুশন কোমল

এপ্রিল স্কিন ম্যাজিক স্নো কুশন হোয়াইট। জরিপে দেখা গেছে, বাজারে হরেক রকমের কুশন কমপ্যাক্টের মধ্যে এটি সবচেয়ে জনপ্রিয়। আর হবেই না বা কেন? ৬০ শতাংশ ন্যাচারাল মিনারেল ওয়াটার আইসল্যান্ড গ্লেসিয়াল মিল্কে তৈরি এটি। ফলে ত্বকে কোনো রুক্ষতা তো তৈরি করেই না, রাখে আর্দ্র। দেখায় পেলব। পারফেক্ট কাভারেজ দেওয়া কমপ্যাক্টটি ঢেকে দেয় ব্লেমিশসহ ত্বকের নানা দাগছোপ। থ্রি ইন ওয়ান প্রডাক্টটি একই সঙ্গে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে ত্বক বাঁচায়, উজ্জ্বলতা বাড়ায় আর বুড়িয়ে যাওয়ার হাত থেকে রক্ষা করে। লাইট, পিঙ্ক ও ন্যাচারাল বেজ- এ তিন রঙে মিলবে কমপ্যাক্টটি। দাম ৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top