skip to Main Content

বিউটি বক্স

লিমিটেড এডিশন লিপ থেরাপি

ভ্যাসলিন লিপ থেরাপি নিয়ে এসেছে লেটেস্ট লিমিটেড এডিশন রেঞ্জ। ব্রিটিশ ডিজাইনার লুলু গিনেসের কোলাবরেশনে তৈরি হয়েছে অরিজিনাল লিপ বাম টিনগুলো। ক্লিয়ার এ বামগুলো ঠোঁটে দেয় প্রাকৃতিক চকচকে উজ্জ্বলতা। শতভাগ খাঁটি ভ্যাসলিন জেলি দেয় দীর্ঘ সময়ের আর্দ্রতা। চটজলদি ঠোঁটকে দেয় কোমলতা আর মসৃণতা। সারায় শুষ্কতা। নন-স্টিকি, নন-গ্রিসি ফর্মুলায় তৈরি লিপ বামগুলো ক্লিয়ার ছাড়ায় মিলবে রেড টিন্ট শেডে। দাম ২০০ টাকা।

আল্টিমেট আনভেইল

বছরটা বাদামির। র‌্যাম্প থেকে রেড কার্পেট- এই আভাস মিলেছে সর্বত্র। চোখ কিংবা ঠোঁট, সাজে দেখা যাবে বাদামির নানা শেডের রমরমা। এ সময় পারফেক্ট একটা লিপস্টিক পাল্টে দিতে পারে নারীর বিউটি গেম। এ ক্ষেত্রে ফেনটি বিউটির আনভেইল লিপ পেইন্ট হবে পারফেক্ট অপশন। ফর্সা, উজ্জ্বল কিংবা চাপা- ত্বকের রঙ যেমনই হোক, অনায়াসেই মানিয়ে যাবে এ লিপ পেইন্টের শেড। ওয়েটলেস ফর্মুলার সফট ম্যাট ফিনিশের আনভেইল ঠোঁটে টিকে থাকে ১২ ঘণ্টা। এতে সফট ম্যাট পিগমেন্ট থাকায় মাত্র একবার বুলিয়ে নিলেই ঠোঁটে মিলবে নিখুঁত ফিনিশ। দাম ২৮৮০ টাকা।

গেট পাঙ্কড

রঙচঙে চুলের রমরমা থাকবে বছরের শুরু থেকে শেষ অব্দি। কেমন হয় যদি আপনার চুলও রঙিন হয়ে ওঠে! আর যদি ভালো না লাগে, তুলে ফেলা যায় সহজেই। এ সুবিধা দিচ্ছে জেরম রাসেল ব্র্যান্ডের সেমি পার্মানেন্ট পাঙ্কি হেয়ারকালারগুলো। তা-ও যেনতেন রঙ নয় এগুলো, চোখধাঁধানো বনবনে রঙগুলো মাথা ঘুরিয়ে দিতে পারে যে-কারও। ব্লিচড আর কেমিক্যালি ট্রিটেড চুলে তো বটেই, কালো চুলেও দারুণ হাইলাইটেড ইফেক্ট দেয় হেয়ার কালারগুলো। তবে কন্ডিশনিং ফর্মুলায় তৈরি হয় বলে চুলের জন্য ক্ষতিকর নয়। মাত্র মিনিট পনেরো থেকে ত্রিশের মধ্যেই পাওয়া যাবে কাঙ্ক্ষিত রঙ। মিলবে অ্যালপাইন গ্রিন, ফায়ার, ফ্লামিঙ্গো পিঙ্ক, প্লাম, পপি রেড, কটন ক্যান্ডি ছাড়াও ডজনখানেক শেডে। দাম ১২০০ টাকা।

চোখ চর্চায়

চোখের চারপাশের ত্বক খুব সংবেদনশীল। এর যত্ন নিতেই বাজারে মিলছে সিক্রেট কি এর ‘স্টারটিং ট্রিটমেন্ট আই ক্রিম’। বিশেষভাবে তৈরি আই ক্রিমটি স্পর্শকাতর এবং ক্লান্ত চোখত্বকের জন্য তৈরি। যা ময়শ্চার মেমব্রেন তৈরির মাধ্যমে জরুরি আর্দ্রতার জোগান দেয়। এ ছাড়া চোখের চারপাশের ত্বকের উজ্জ্বলতা বাড়ায়। অ্যান্টি রিঙ্কেল ফর্মুলায় তৈরি বলে বলিরেখা পড়তে দেয় না। ক্লান্ত চোখ দেয় আরামদায়ক অনুভূতি। এতে আছে রোজ এক্সট্র্যাক্ট ওয়াটার, যা চোখের ত্বকের কালো দাগছোপ দূর করে, সারায় আন্ডার আই সার্কেল। আই ক্রিমটি কিনতে খরচ পড়বে ৯৮০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top