skip to Main Content
box-april-into

বিউটি বক্স

লাভ মাই ইন্ক

নতুন হোক কিংবা পুরোনো—ট্যাটুর জন্য চাই বাড়তি যত্ন। তাই লাভ মাই ইন্ক ব্র্যান্ডটি বাজারে নিয়ে এসেছে ট্যাটু পরিচর্যার পুরো রেঞ্জ। যাতে থাকছে আফটার কেয়ার স্প্রে, ট্যাটু অয়েল আর ক্রিম। শুধু ট্যাটুর জন্য বিশেষভাবে তৈরি আফটার স্প্রেটি নন-গ্রিসি ফর্মুলায় তৈরি। যা সহজেই ত্বক শুষে নেয়। সাহায্য করে সাধের বডি আর্টের রঙ ধরে রাখতে। এতে থাকা ইউভি এজেন্ট ট্যাটুর রঙ উবে যাওয়া থেকে রক্ষা করে কার্যকরভাবে। দাম ৩৫০ টাকা। এই ট্যাটু অয়েল তৈরি করা হয়েছে আরগান আর অ্যাভোকাডোর মতো এসেনশিয়াল অয়েলে। আরও থাকছে ভিটামিন, যা জ্বালাপোড়া, চুলকানি ভাব দূর করে, ত্বককে রাখবে আর্দ্র। ট্যাটু অয়েল সহজেই ত্বকে ঢুকে যায় বলে ত্বক হয়ে ওঠে নরম। ট্যাটুর রঙও রাখে অক্ষুণœ। এর জন্য খরচ হবে ৩৫০ টাকা। এ ছাড়া ডার্মাটোলজিক্যালি টেস্টেড, প্যারাবেন ও সুগন্ধিমুক্ত ট্যাটু ক্রিমেরও কাজ বডি আর্টের সৌন্দর্য ধরে রাখা। নিয়মিত ব্যবহারে এর উজ্জ্বলতা আরও বাড়ে বলে দাবি ব্র্যান্ডটির। দাম ৪৫০ টাকা।

ক্যামোমাইল ক্লিন

ক্যামোমাইলের কমনীয়তায় পরিষ্কার হবে ত্বক। ওয়াটারপ্রুফ মেকআপ থেকে ধুলাবালি, দূষণ—দূর হবে সবই। সহজে এবং সুন্দরভাবে। কারণ, বডিশপ নিয়ে এসেছে ক্যামোমাইল সিল্কি ক্লিনজিং অয়েল। ইংল্যান্ডের নরফোকের বাছাই করা ক্যামোমাইলের নির্যাস থেকে তৈরি এ তেল অল ইন ওয়ান রিফ্রেশিং অয়েল ক্লিনজার। সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী। এমনকি স্পর্শকাতর ত্বকেও মানিয়ে যায়। গভীর থেকে পরিষ্কার করার পাশাপাশি এর নারিশিং অয়েল ফর্মুলা ত্বককে করে তোলে পেলব, কোমল। দাম ১৪৫০ টাকা।

ইগনাইট মাই কালার

কালার করা চুলের বিশেষ শ্যাম্পু অহরহই মিলে যায় বাজারে। কিন্তু ড্রাই শ্যাম্পু! রঙিন চুলের যত্নে নতুন সংযোজন। হারবাল এসেন্স ব্র্যান্ডের ইগনাইট মাই কালার কালেকশনে মিলে যাবে এগুলো। হারবাল ফর্মুলায় তৈরি এ শ্যাম্পুগুলো গোলাপ এবং ন্যাচারাল ট্যাপিওকার নির্যাসে তৈরি। ব্যবহারে শ্যাম্পু ছাড়াই চুল হয়ে উঠবে ঝরঝরে। দেখাবে পরিষ্কার। পানি দিয়ে ধোয়ার কোনো ঝামেলা নেই, মাথায় শুধু স্প্রে করে নিয়ে ম্যাসাজ করে নিলেই ম্যাজিক। চুলের তেল চটচটে ভাব নিমেষে উধাও। আর পানি ব্যবহার করতে হয় না বলে চুলের রঙ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা তো থাকেই না; বরং আরও ঝলমলে রঙিন দেখায়। দাম ৭৫০ টাকা।

ডিটক্সিফাইং ডান

ল’রিয়েল প্যারিস স্কিন এক্সপার্টদের নতুন আবিষ্কার—ক্লে টু মুজ ডেইলি ক্লিনজারের আনকোরা কালেকশন। তিনটি ভিন্ন ভিন্ন ক্লে দিয়ে তৈরি এ ক্লিনজারগুলো প্রতিদিনকার দূষণ দূর করে ত্বক থেকে। অস্বস্তিকর শুষ্কভাব সৃষ্টি না করেই। সেই সঙ্গে এত গভীর থেকে পরিষ্কার করে যে ত্বক স্বস্তির নিঃশ্বাস নিতে পারে অনায়াসেই। ধুলা, তেল, দূষণ দূর করে চটজলদি। ফলে দেখায় পরিষ্কার ও স্বাস্থ্যোজ্জ্বল। নিয়মিত ব্যবহারে ত্বকের টেক্সচারে লক্ষণীয় পরিবর্তন আসে। শুষ্ক, ম্যাড়ম্যাড়ে, নির্জীব ত্বক হয়ে ওঠে প্রাণবন্ত। এর জন্য খরচ করতে হবে ৮৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top