skip to Main Content

বিউটি বক্স

মরফি ৩৫০৩ ফিয়ার্স বাই ন্যাচারাল আর্টিস্ট্রি
‘বর্ন টু ডমিনেট’ ট্যাগলাইন নিয়ে বাজারে এসেছে বিখ্যাত ব্র্যান্ড মরফির নতুন এই আইশ্যাডো প্যালেট। চোখ জ্বালানো লাল, গাঢ় প্লাম, রোদরাঙা কমলা, সবুজ আর মাটিঘেঁষা সব রঙের দারুণ কম্বিনেশনে তৈরি। ৩৫টি প্যানের প্রতিটি শেডই দারুণ পিগমেন্টেড। তাই প্রফেশনালদের পছন্দের তালিকায় ইতিমধ্যেই ঢুকে পড়েছে সৌন্দর্যের এই উপকরণ। ফর্মুলাতেও রয়েছে ভিন্নতা। ২৩টি ক্রিমি ম্যাট, ১১টি শিমার আর একটি গ্লিটার প্যাকড বার্নিশ গোল্ড শেড মিলবে প্যালেটটিতে। ব্লেন্ডিংয়ে অনায়াস। অমলিন থাকে দিনভর। দাম ৩৫০০ টাকা।

মরফির জেমস চার্লস মিনি প্যালেট
মিনি তবে ম্যাজেস্টিক। ড্রামাটিক আইলুক তৈরিতে জুড়িহীন। কারণ, এই প্যালেটের নেপথ্যের কারিগর বিউটি ভøগার জেমস চার্লস নিজেই নাটকীয় চোখসাজের জন্য জনপ্রিয়। তার অরিজিনাল মরফি প্যালেটেরই মিনিয়েচার ভার্সন এটি। অন দ্য গো গ্ল্যামের জন্য পারফেক্ট। ৩৯টি প্যান সংবলিত এ মিনি প্যালেটের চারটি সারি শুধু ভেলভেটি ম্যাট আর শিমার শেডের। মাঝের সারিটা সুপারসাইজড। আইমেকআপ বেজের জন্য বিশেষভাবে তৈরি। যারা চোখের সাজ নিয়ে নানান নিরীক্ষায় আগ্রহী, তাদের সংগ্রহে অবশ্যই রাখা চাই মিনি প্যালেটটি। দাম ৩৫০০ টাকা।

মরফির জেফরি স্টার আর্টিস্ট্রি প্যালেট
লার্জার দ্যান লাইফ আইমেকআপ লুক যাদের পছন্দ, তাদের জন্য সুখবর। বাজারে মিলছে বিখ্যাত বিউটিউবার এবং সৌন্দর্যবিশ্বে মোগল খ্যাত জেফরি স্টারের নতুন আইশ্যাডো প্যালেট। গেল বছর বিউটি ব্র্যান্ড মরফির সঙ্গে কোলাবরেশনে বেরোয় এটি। ম্যাট থেকে শিমার ফর্মুলার ৩০টি শেড থাকবে এতে। পিগমেন্টের পেঅফ দুর্দান্ত, যার নিশ্চয়তা দিয়েছেন জেফরি স্টার খোদ নিজেই। প্যালেটে পিঙ্কের প্রাধান্যই বেশি, তবে থাকবে সবুজের দুটি শেড। গ্লাইডেড গ্লিটারগুলো চোখধাঁধানো। দাম পড়বে ৪৫০০ টাকা।

মরফির জ্যাকলিন হিল আইশ্যাডো প্যালেট
দীর্ঘ দুই বছরের সাধনার ফল এটি। বিখ্যাত বিউটিউবার জ্যাকলিন হিল এবং ব্র্যান্ড মরফির বহুল প্রতীক্ষিত প্রথম কোলাবরেশন। অনেকবার পেছানোর পর অবশেষে ২০১৮ তে আলোর মুখ দেখা প্যালেটটি এখন অব্দি রয়েছে বিউটি জাঙ্কিদের পছন্দের শীর্ষে। কারণ, এর পিগমেন্ট পেঅফ আর দারুণ ক্রিমি টেক্সচার। ফর্মুলার বিভিন্নতাও আনকোরা। প্রেসড ম্যাট, শিমার, স্যাটিন, ফয়েল আর গ্লিটার—সবই মিলবে এই এক প্যালেটে। রঙগুলোও নিউট্রাল থেকে রঙধনুর নানা রঙে রঙিন। ওয়ার্ম আর নিউট্রাল—দুই ধরনের আন্ডারটোনে তৈরি। ফলে মানিয়ে যায় যেকোনো ত্বকরঙে। ৩৫টি শেডের এ প্যালেটের জন্য খরচ করতে হবে ৪৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top