skip to Main Content

বিউটি বক্স

পারসিসটেন্ট ম্যাট লিকুইড লিপস্টিক
‘প্রাউড অ্যান্ড পারসিসটেন্ট’ ট্যাগলাইন নিয়ে বাজারে মিলছে বিউটি ব্র্যান্ড গার্নিসের লিকুইড লিপস্টিক কালেকশন। স্মাজপ্রুফ এবং জল নিরোধক হওয়ায় ঠোঁটে টিকে থাকে দিনভর। নিখুঁতভাবে। কালেকশনটিতে রয়েছে ডজনের বেশি রঙ। সেগুলোর প্রতিটির পিগমেন্টেশন নজর কাড়া। ফর্সা থেকে চাপা—যেকোনো ধরনের ত্বকরঙে আকর্ষণ যোগ করে। মসৃণভাবে মাখিয়ে নেওয়া যায় ঠোঁটে। চটজলদি ম্যাট বোল্ড লুকের জন্য আদর্শ। শতভাগ ক্রুয়েলটি ফ্রি লিকুইড লিপস্টিকগুলো ভেগান ফর্মুলায় তৈরি। তাই ঠোঁটের জন্য নিরাপদ। দাম ৭২০ টাকা।

প্রোটেকশন লোশন
গার্নিস প্যারিসের অভিনব এক সৌন্দর্যপণ্য। মাল্টিটাস্কিং হওয়ায় এই লোশন থেকে মিলবে হরেক রকম সুবিধা। ন্যাচারাল ওটের নির্যাস থেকে তৈরি হওয়ায় ময়শ্চারাইজার হিসেবে অতুলনীয়, যা প্রাইমারের কাজ করবে ত্বকে। জোগাবে জরুরি আর্দ্রতা। সানব্লক হিসেবেও জুড়িহীন; যা ফটোএজিং থেকে রক্ষা করতে সক্ষম প্রতিদিন। বছরজুড়েই। পাওয়ার প্যাকড এ সানব্লকে রয়েছে ভিটামিন ই এবং বি ফাইভ-এর মতো অ্যান্টিঅক্সিডেন্ট প্রোপার্টি। এ ছাড়া লাইটওয়েট হাইড্রেটিং সেরামযুক্ত লোশনটি ব্যবহারে ত্বক হয়ে ওঠে কোমল, মসৃণ। বাড়ে উজ্জ্বলতা। প্যারাবেন এবং সালফেটমুক্ত হওয়ায় ত্বকের জন্য মোটেও ক্ষতিকর নয়। দাম ১১৫০ টাকা।

ফুল কাভার ম্যাট ফাউন্ডেশন
প্রফেশনাল মেকআপ আর্টিস্টদের মতো লুক চাই? প্রথম শর্ত পারফেক্ট বেজ। সে জন্য হাতের কাছে দরকার ভালো মানের ফাউন্ডেশন। গার্নিস প্যারিসের ফুল কাভার ম্যাট ফাউন্ডেশনটি এ ক্ষেত্রে দারুণ অপশন। এর কনসেন্ট্রেটেড কাভারেজ ফর্মুলা ত্বকের দাগছোপ আর ম্লানিমা ঢেকে দেয়। দেখায় নিখুঁত। অভিনব কালার পিগমেন্ট দেয় আলট্রা ট্রান্সফর্মিং ইফেক্ট। যা দিনভর একে টিকিয়ে রাখতে সহায়তা করে। অয়েল ফ্রি হওয়ায় ত্বকে দেয় পারফেক্ট ম্যাট ফিনিশ। তবে শুষ্ক না করেই। লোমকূপগুলোকে বন্ধ করে দেয় না বলে অস্বস্তি অনুভূত হয় না একদমই। ডার্মাটোলজিস্টদের দিয়ে পরীক্ষিত এ ফাউন্ডেশন মিলবে ভিন্ন ভিন্ন চারটি শেডে। দাম ১১৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top