skip to Main Content

বিউটি বক্স

দ্য অর্ডিনারির নতুন ইমালশন
বলিরেখা থেকে অসামঞ্জস্য ত্বকরঙ কিংবা নির্জীবতা- বুড়িয়ে যাওয়ার সব কটি সংকেত রোধে দারুণ কার্যকর এই ইমালশন। তৈরি হয় ২% গ্র্যানঅ্যাক্টিভ রেটিনয়েড থেকে। যা নেক্সট জেনারেশন রেটিনয়েড হিসেবে পরিচিত হয়ে উঠেছে সৌন্দর্যবিশ্বে। ত্বকে একটুও ভারিক্কি তৈরি করে না এটি। তৈরি করে না জ্বালাপোড়া ভাব। তাই অনেক বেশি স্পর্শকাতর ত্বকের জন্যও উপযোগী। হাইড্রোক্সিপিনাকোলন আর পিওর রেনিটলের ডাবল ডোজ থাকায় এ ইমালশন বাজারের অন্য যেকোনো রেনিটল ফর্মুলার পণ্য থেকে বেশি কার্যকর। ত্বকের বুড়িয়ে যাওয়া রোধে পূর্ণাঙ্গ প্রতিষেধক। মূল্য ১৩৯৯ টাকা।

গ্লো টনিক
পিক্সি স্কিনট্রিটসের গ্লো টনিক মিলছে বাজারে। ২০১৭ তে টিনভোগ থেকে অ্যাকনে অ্যাওয়ার্ড প্রাপ্ত টোনারটি তৈরি হয় ৫% গ্লাইকোলিক অ্যাসিডে। যা ত্বকের লোমকূপের গভীরে প্রবেশ করে পরিপূর্ণভাবে পরিষ্কার করে। দূর করে দূষণ আর বাড়তি তৈলাক্ততা। এতে থাকা জিনসেং ত্বকের রক্তসঞ্চালন বাড়ায়। অ্যালোভেরা জ্বালাপোড়া ভাব সারায়, জোগায় জরুরি আর্দ্রতা। এ ছাড়া ত্বককোষকে নতুনভাবে উদ্দীপ্ত করে বলে বাড়ে উজ্জ্বলতা। দেখায় সুস্থ ও সতেজ। অ্যালকোহল ফ্রি টোনারটি দিনের যেকোনো সময় ব্যবহার উপযোগী। সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত। দাম পড়বে ১৬০০ টাকা।

এমব্রেয়োলিসের মিরাকেল ক্রিম
প্রাইমার, ময়শ্চারাইজার, মেকআপ রিমুভার- একের ভেতর তিনটি পণ্যের সুবিধা মিলবে এখন। এমব্রেয়োলিসের লে ক্রেম কনসেন্টার থেকে। সাধারণত শুষ্ক ত্বকের জন্য তৈরি এ ক্রিম বিশেষভাবে উপযোগী ত্বকের বুড়িয়ে যাওয়া রোধে। বলিরেখা কমিয়ে আনতে সাহায্য করে। দেয় তারুণ্যোজ্জ্বল দীপ্তি। পরিপূর্ণ পুষ্টি আর আর্দ্রতার জোগান দিয়ে ত্বকের ভারসাম্য বজায় রাখতেও দারুণ এটি। এর মাখন-মসৃণ টেক্সচার ত্বকে কোমল একটা পরত ফেলে দেয়। ফলে ত্বক দেখায় তুলতুলে এবং সতেজতায় উজ্জ্বল। দিন কিংবা রাতে যেকোনো সময় ব্যবহারের উপযোগী পণ্যটির জন্য খরচ পড়বে ২১৯৯ টাকা।

মেবলিনের নতুন শেডের কনসিলার
ব্রিটেনের এক নম্বর কনসিলারের স্বীকৃতি পেয়েছে এটি। বিউটি ব্লগার আর ভ্লগারদের কাছে পরিচিত আইকনিক মেকআপ হিরো হিসেবে। মেবলিনের ইনস্ট্যান্ট এজ রিওয়াইন্ড ট্রিটমেন্ট কনসিলার। সম্প্রতি নতুন রূপে বাজারে মিলছে এটি। ফর্মুলা এবং শেডে যোগ হয়েছে নতুনত্ব। ফলাফল- নেক্সট জেনারেশন কনসিলার হিসেবে এটি বিবেচিত হচ্ছে সৌন্দর্যসচেতনদের কাছে। ফুল কাভারেজ ফর্মুলায় তৈরি কনসিলারটি চোখের চারপাশের কালো দাগছোপ ঢেকে দেয় নিমেষেই। সারায় সূক্ষ্ম রেখা। লালচে ভাব দূর করে চোখের চারপাশের ত্বককে করে তোলে উজ্জ্বল। এর অ্যান্টি-ব্যাকটেরিয়াল স্পঞ্জ টিপ অ্যাপ্লিকেটর দেয় সেমি ম্যাট ফিনিশ। আগের ১২টি শেডের সঙ্গে তালিকায় যুক্ত হয়েছে নতুন ৬টি শেড। দাম ১০৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top