skip to Main Content

বিউটি বক্স

এক্সফোলিয়েশনে এক্সপার্ট

মাল্টিপারপাস ক্লিনজিং স্পঞ্জ মিলছে বাজারে। ডব্লিউ সেভেন ব্র্যান্ডের জেন স্পা নামের স্পঞ্জটি শুধু পরিপূর্ণভাবে পরিষ্কারই করে না ত্বক, করে এক্সফোলিয়েটও। ফলে মৃত কোষ জমতে পারে না। লেটেক্স ফ্রি স্পঞ্জগুলো ইকো ফ্রেন্ডলি ফর্মুলায় তৈরি। তাই অনায়াসেই একের বেশিবার ব্যবহার করা যায়। সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী স্পা স্পঞ্জটি স্পর্শকাতর ত্বকের জন্যও উপযুক্ত। শুধু মুখত্বকেই নয়, শরীরের যেকোনো স্থানে ব্যবহার করা যায়। পাওয়া যাবে ৪৫০ টাকায়।

 

শেড সমন্বয়

দোকানের হাজারটা শেড ঘেঁটে বাড়ি নিয়ে আসার পর দেখা গেল, ফাউন্ডেশনের রঙ কোনোভাবেই মিলছে না কাঙ্ক্ষিত রঙের সঙ্গে। মানাচ্ছে না মুখত্বকে। এমনতর সমস্যার সমাধান নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড টেকনিক। বাজারে মিলছে এর শেড অ্যাডজাস্টিং ড্রপ। যেকোনো লিকুইড ফাউন্ডেশনের শেড তা পাল্টে দিতে পারে নিমেষেই। তৈরি করে নেওয়া যাবে কাঙ্ক্ষিত শেড। একদম ত্বকরঙের সঙ্গে মিলিয়ে। হাইলাইট, ডার্ক, লাইট- তিনটি শেডে পাওয়া যাবে ড্রপগুলো। হাইলাইটিং ড্রপটি ফাউন্ডেশনের সঙ্গে মিলিয়ে নিলে ত্বকে যোগ হবে বাড়তি উজ্জ্বলতা। লাইট ড্রপটি উপযুক্ত লাইট থেকে মিডিয়াম শেডের ফাউন্ডেশনগুলোর জন্য। অন্যদিকে ডার্ক ড্রপটি মিডিয়াম থেকে ডার্ক শেডের স্কিন টোন ও উপযুক্ত ফাউন্ডেশনগুলোর জন্য। দাম ৫৫০ টাকা।

তেলে ত্বক তাজা

মিসরের কালোজিরা, চীনা ক্যামেলিয়া আর চিলির রোজহিপ- এমন তিনটি চমৎকার ভেষজ উপাদানের বীজ থেকে নিঃসৃত তেলে তৈরি ফেশিয়াল অয়েলটি। দ্য বডিশপের অয়েল অব লাইফ ফেশিয়াল অয়েল। শক্তিশালী এসব এসেনশিয়াল অয়েলের সংমিশ্রণ ত্বকের হারানো উজ্জ্বলতা পুনরুদ্ধারে সক্ষম। সেই সঙ্গে ত্বকের যেকোনো ধরনের সমস্যা সমাধানে কার্যকর। এ তেল ত্বকে অস্বস্তি সৃষ্টি করে না। ব্যবহার করা যায় প্রতিদিন। ফলে আর্দ্রতার অভাব হয় না ত্বকে। ফেশিয়াল এই অয়েল ত্বকের বুড়িয়ে যাওয়া কমায়। রাখে বলিরেখামুক্ত, টানটান। সহজেই শুষে নেয় বলে চটচটে ভাব সৃষ্টি হয় না। নিয়মিত ব্যবহারে দেয় মসৃণ ত্বক। মূল্য ৩০০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top