skip to Main Content

বিউটি বক্স

ইউ বেটার ওয়ার্ক

জেফরি স্টার ব্র্যান্ডের ক্রোম সামার কালেকশনের স্পেশাল এডিশন বান্ডেল বক্স এটি। এখন মিলছে দেশের বাজারেও। এই ব্র্যান্ডের ভেলর লিকুইড লিপস্টিক কালেকশনের ৮টি লিমিটেড এডিশন লিপ প্রডাক্ট দিয়ে সাজানো হয়েছে বক্সটি। বেস্ট সেলিং এ লিকুইড লিপস্টিকগুলো মসৃণভাবে মিশে যায় ঠোঁটে। দেয় নজরকাড়া উজ্জ্বল রঙ। ফুল কাভারেজ ফর্মুলায় তৈরি হলেও ঠোঁটে দেয় সম্পূর্ণ স্বস্তিকর ম্যাট ফিনিশ। প্যারাবেন, গ্লুটেন আর ক্রুয়েলটি ফ্রি লিপস্টিক সংবলিত পুরো বক্সটির দাম পড়বে ১১০০০ টাকা।

নরভিনা আইশ্যাডো প্যালেট

অ্যানাস্টেসিয়া সোর। রোমানিয়ান এ সৌন্দর্য উদ্যোক্তা বিখ্যাত বিউটি ব্র্যান্ড অ্যানাস্টেসিয়া বেভারলি হিলসের প্রতিষ্ঠাতা। তার মেয়ে নরভিনা সোর, এরই প্রেসিডেন্ট। যার নামে ব্র্যান্ডটি বাজারে নিয়ে এসেছে নতুন একটি আইশ্যাডো প্যালেট। ১৪টি আকর্ষক রঙে তৈরি এই প্যালেট নিউট্রাল, মেটালিক ও শিমারি শেডের দারুণ সংমিশ্রণ। পার্পল, প্যাস্টেল পিঙ্ক, লাইলাক, ভায়োলেট, বার্গেন্ডি থেকে ওয়ার্ম ব্রোঞ্জের মতো শেডগুলোর প্রতিটি হাই পিগমেন্টেড। লং লাস্টিং পাউডার ফর্মুলায় তৈরি হওয়ায় এগুলো টিকেও থাকে দিনভর। দিন কিংবা রাত- দুই সময়ে ব্যবহারের উপযোগী করে তৈরি এই প্যালেটের দাম ৫৪৯৯ টাকা।

আইকনিক লন্ডনের ইলিউমিনেটর

জেফরি স্টার থেকে কোহল কার্দাশিয়ান- নামিদামি তারকাদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে এ বিউটি প্রডাক্ট। ‘আ মাস্ট হ্যাভ আইটেম’ হিসেবে তা জনপ্রিয় হয়ে উঠেছে সাধারণ সৌন্দর্যসচেতনদের মাঝেও। ভেগান ইলিউমিনেটর ড্রপটি ত্বকে এনে দেয় চটজলদি স্বাস্থ্যোজ্জ্বল আভা। নিশ্চিতভাবে যা নজর কাড়বে। শুধু ব্যবহার তো সম্ভবই, তেমনি মিশিয়ে নেওয়া যায় ফাউন্ডেশন, প্রাইমার কিংবা ময়শ্চারাইজারের সঙ্গে। স্বনির্ধারিত সমুজ্জ্বলতার জন্য। দারুণ ঘন এ শিমার এলিক্সির মসৃণভাবে মিশে যায় ত্বকে। চেহারায় তৈরি করে সফট ফোকাস ইফেক্ট। শাইন, ব্লাশ, অরিজিনাল আর গেøা- চারটি ভিন্ন ভিন্ন শেডে বাজারে মিলবে এটি। কোনোটা ত্বকে দেবে গোলাপি আভা তো কোনোটা থেকে মিলবে মুক্তা, ব্রোঞ্জ কিংবা সোনার সমুজ্জ্বলতা।

পিলো টক

লিপস্টিকের নাম যেমন আউট অব দ্য বক্স, তেমনি এর ফর্মুলাও আর দশটা লিপ প্রডাক্ট থেকে আলাদা। ডব্লিউ সেভেন ব্র্যান্ডের পিলো টক লিপস্টিকগুলোর জনপ্রিয়তার প্রধান কারণ। কুশনড পাউডার ফর্মুলায় তৈরি লিপস্টিকগুলো ব্যবহারে সুবিধাজনক। লিকুইড লিপস্টিকের মতো লেপ্টে যাওয়ারও শঙ্কা থাকে না এদিক-সেদিক। ঠোঁটে দেয় ভেলভেটি, ম্যাট ফিনিশ। উজ্জ্বল নজরকাড়া রঙের জন্য শুধু লিপস্টিকের এক পরতই যথেষ্ট। এ ছাড়া পছন্দসই কোনো লিপ প্রডাক্টের ওপরেও ব্যবহার করা যায় অনায়াসে। মিলছে ভিন্ন ভিন্ন ছয়টি শেডে। দাম ৫৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top