skip to Main Content

বিউটি বক্স

ম্যাট কিন্তু ময়শ্চারাইজিং

বিউটি ব্র্যান্ড রেভলন বাজারে নিয়ে এসেছে তাদের নতুন আলট্রা এইচডি ম্যাট লিপ কালার। তবে এর ফর্মুলা লাইটওয়েট। ফলে ঠোঁটে অস্বস্তিকর টানটান ভাব তৈরি করে না একদমই। দেয় মখমলি ময়শ্চারাইজিং অনুভূতি। শতভাগ ওয়াক্স ফ্রি এবং জেল ফর্মুলায় তৈরি লিপকালারগুলো। সঙ্গে ভেলভেটি অ্যাপ্লিকেটর থাকায় ঠোঁটে মাখিয়ে নেওয়া যায় সহজেই। ২৪টি হাই ডেফিনেশন পিগমেন্টেড শেডে মিলবে এগুলো। যা মাত্র একবার বুলিয়ে নিলেই ঠোঁটে মিলবে ফুল কাভারেজ। টিকেও থাকবে দীর্ঘ সময়। দারুণ ব্যাপার হচ্ছে, দুটি মজার ফ্লেভারের ফ্র্যাগরেন্স ব্যবহার করা হয়েছে লিপকালারগুলোতে। ক্রিমি ম্যাঙ্গো এবং হুইপড ভ্যানিলা। মূল্য মাত্র ৮৫০ টাকা।

প্রয়োজন প্রাইমার অয়েল

এখন প্রাইমারও মিলবে অয়েলি ফর্মুলায়। কারণ, ময়রা কসমেটিকস বাজারে নিয়ে এসেছে তাদের আনকোরা আবিষ্কার, দ্য বিউটিফায়িং প্রাইমার অয়েল। এই পরিপোষক তেলে প্রাইমার ত্বকে জোগাবে প্রয়োজনীয় আর্দ্রতা। সেই সঙ্গে মেকআপকে সহজ করে তোলার জন্য ত্বকে তৈরি করবে পারফেক্ট ক্যানভাস। ক্যামেলিয়ার নির্যাসযুক্ত এ প্রাইমার অয়েলে আরও আছে জোজোবা অয়েল। যা ত্বকে আর্দ্রতা তো রাখবেই, ত্বকের অতিরিক্ত তেলে ভাবও রোধ করবে। এ ছাড়া এতে থাকা আমন্ড এবং স্যাফফ্লাওয়ার অয়েল ত্বকে পুষ্টি জোগাবে। বিদ্যমান ক্ষতি পুষিয়ে দেওয়ার সামর্থ্য সৃষ্টি করে ত্বকে। ক্রুয়েলটি ফ্রি এ প্রাইমার কিনতে খরচ হবে ১৭৫০ টাকা।

থ্রু থিক অ্যান্ড থিন

একদম সাধারণ থেকে নাটকীয়- চোখের সাজ যেমনই হোক, তাতে আইলাইনারের রেখা চাই। কখনো চিকন তো কখনো মোটা রেখার অদলবদলে পাল্টে যায় চোখের রূপকল্প। সে ক্ষেত্রে এমন আইলাইনার চাই, যা দিয়ে চোখে সূক্ষ্ম রেখা তো টানা যাবেই; তা মোটাও করে নেওয়া যাবে প্রয়োজনমাফিক। এমনই এক পণ্য বাজারে এনেছে রিমেল লন্ডন। স্ক্যান্ডালআইজ থিক অ্যান্ড থিন আইলাইনার। মাত্র সাড়ে পাঁচ শ টাকা দামে আইলাইনারটি টু ইন ওয়ান সø্যান্টেড ফেল্ট টিপযুক্ত। ফলাফল- সূক্ষ্ম চিকন থেকে গাঢ় মোটা আইলাইন করে নেওয়া এখন তুড়ি তুল্য। গাঢ় রঙের পাশাপাশি লাইনারটি দেবে পুরো ২৪ ঘণ্টা অব্দি টিকে থাকার নিশ্চয়তা। ওয়াটারপ্রুফ ও স্মাজপ্রুফ হওয়ায় চোখের সাজও থাকবে নিখুঁত।

দ্য ভল্ট

অনেক জল্পনা-কল্পনার জট খুলে অবশেষে বাজারে মিলছে চলতি বছরের সবচেয়ে আলোচিত আইশ্যাডো কালেকশন। ‘কিলার ভল্ট’ হিসেবে পরিচিত ‘মরফে এক্স জ্যাকলিন হিল দ্য ভল্ট’। কারণ, এতে মিলবে জনপ্রিয় বিউটি ইনফ্লুয়েন্সার জ্যাকলিন হিলের তৈরি টপ সিক্রেট শেডগুলোর সমন্বয়ে তৈরি চারটি প্যালেট। প্রথমটি ‘রিং দ্য অ্যালাম’। ওয়ার্ম টোন লাভারদের জন্য পারফেক্ট অপশন এটি। ‘আর্মড অ্যান্ড গর্জাস’ প্যালেটটিকে জ্যাকলিন আখ্যায়িত করেছেন তার ‘ইয়েলো’ প্যালেট হিসেবে। যাতে থাকছে হলুদ, গোল্ড, অরেঞ্জ আর আর্মি গ্রিনের মতো শেডগুলো। ‘ব্লিং বস’-এ মিলবে গ্লিটার, শিমার আর ম্যাট ফমুলার নানা শেডের সংমিশ্রণ। ‘ডার্ক ম্যাজিক’-এর নামের মতোই। ডার্ক সব রঙ পোরা হয়েছে প্যালেটে। চারটি প্যালেট সংবলিত এ ভল্টের জন্য খরচ করতে হবে ৮৯৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top