skip to Main Content

ব্র্যান্ড টক I ববি ব্রাউন

জনপ্রিয়তার রহস্য
 পানি নিরোধী
 দারুণ কালার পে অফ
 লং ওয়্যারিং
ব্র্যান্ড বয়ান
ববি ব্রাউন, আমেরিকান প্রফেশনাল মেকআপ আর্টিস্ট। সৌন্দর্যবিশ্বে পরিচিত নাম। এই রূপবিশেষজ্ঞের নিজের প্রসাধন লেবেল ‘ববি ব্রাউন’। নিজের নামেই তার বিউটি ব্র্যান্ড। বাজারে প্রথম আসে ১৯৯১ সালে। ন্যাচারাল মেকআপ নিয়ে ববি ব্রাউনের যাত্রা সৌন্দর্য সাম্রাজ্যের জন্য একটি গেমচেঞ্জার হিসেবে কাজ করেছে। নব্বইয়ের সে সময়ে মেকআপের প্রাকৃতিক রঙের সঙ্গে খুব অল্প পরিচিত ছিলেন সৌন্দর্যসচেতনেরা। সে সময়ের ঝলমলে মেকআপে টোনের এই পরিবর্তন তাই বিশেষ করে রেখেছে ববি ব্রাউনকে। প্রডাক্ট লাইনে নুড লিপস্টিক, নিউট্রাল শ্যাডো, লাইট ওয়েট ফাউন্ডেশন মেকআপ টোনে যুগান্তকারী পরিবর্তন এনে দিয়েছে। প্রডাক্ট লাইন বেড়েছে নিয়মিত। ইদানীং নতুন প্রডাক্ট হিসেবে এসেছে ব্রাইটেনিং ব্লাশ, ওমব্রে আইশ্যাডো, ব্লাশ অ্যান্ড হাইলাইট ডুয়ো। এর টেক্সচার ক্রিমি-ড্রিমি, সিল্কি-স্মুথি।
হিরো প্রডাক্ট
লং ওয়্যার জেল আইলাইনার ববি ব্রাউনের সবচেয়ে জনপ্রিয় প্রডাক্ট। একে বলা যেতে পারে গোল্ডি ওল্ডি। সুবিধাজনক ব্যবহার এই প্রডাক্টের। পিগমেন্টে দারুণ রিচ। লং লাস্টিং। আট ঘণ্টা ছড়ায় জেল্লা। তাই নিশ্চিন্তে মেকআপ প্ল্যানিংয়ে যুক্ত করা যায়। ঘাম প্রতিরোধী। আর্দ্রতাও প্রতিরোধ করে। তাই ইনডোর, আউটডোর—দুই ধরনের মেকআপেই ভরসা রাখা যায় এই ব্র্যান্ডে।
বর্তমানে প্রডাক্ট লাইনে বেস্টসেলার তালিকায় আরও আছে ভিটামিন এনরিচড ফেইস বেইস। লং ওয়্যার এই ক্রিম শ্যাডো স্টিক হিসেবে ব্যবহার করা যায়। এটি ওয়েটলেস এবং এসপিএফ ১৫।
ক্রেতা আক্ষেপ
তুলনামূলক বেশি দাম হওয়ায় কেনার ইচ্ছা অনেক সময় সামলাতে হয় ক্রেতাকে।

 সারাহ্ দীনা
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top