skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I অতি আবেগ ক্ষতিকর

মেষ
পুরোনো বন্ধুর সঙ্গে বেশি সময় কাটান। মনে জোর পাবেন। যে কাজে হাত দিয়েছেন, সে জন্য এটা দরকার। কোথাও বিনিয়োগ করার আগে কয়েকবার ভেবে নিন। কোনোভাবেই মন বিগড়ে যেতে দেবেন না। পরিবারের সঙ্গে কোথাও বেড়িয়ে আসুন।

মিথুন
এ মাসে নিজের জন্য ঢের সময় পাবেন। কীভাবে তা কাটাবেন, ঠিক করুন। কর্মক্ষেত্রেও চাপ কম থাকার সম্ভাবনা রয়েছে। চাইলে একটু দূরে বেড়ানোর পরিকল্পনাও নিতে পারেন। ঋণ থাকলে সেগুলো মিটিয়ে ফেলার চেষ্টা করুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সব ফুরফুরে থাকবে।

সিংহ
আর্থিক লেনদেন এ মাসেই মিটিয়ে নিন। এসব ঝুলিয়ে না রাখাই ভালো। বিশেষ মানুষটিকে অনেক দিন ভালোমতো সময় দিচ্ছেন না। এবার কিন্তু সম্পর্কের দড়িতে টান পড়বে। শিগগিরই তার সঙ্গে একটি চমৎকার দিন কাটানোর প্ল্যান করে ফেলুন তো।

তুলা
আপনার ইতিবাচক মনোভাব অন্যের মনে সহজেই প্রভাব ফেলতে পারে। এই সুযোগ কাজে লাগানো যেতে পারে। ভালো কাজে কাউকে প্রভাবিত করার মধ্যে দোষ নেই। কাজে সাহসী হওয়াটাও জরুরি। নিজেকে নিয়ন্ত্রণের কাজে জীবনসঙ্গীকে বাদ দিয়ে অন্য কাউকে সুযোগ দিতে যাবেন না।

ধনু
সব সময় আবেগপ্রবণ হয়ে থাকা ঠিক নয়। এতে আঘাত পেতে হয় বেশি। সব আমাদের প্রত্যাশামাফিক হবে হয় না। বাস্তবতা থেকে দূরে না থেকে তা বোঝার বা মেনে নেয়ার চেষ্টা করুন। কাজের জায়গায় কথাটি বেশি করে মনে করবেন।

কুম্ভ
এই মাসে কিছু সিদ্ধান্ত দ্রুত নিতে হতে পারে। যেখানে ভাববার তেমন সময়ই পাবেন না। পারিবারিক ঝামেলাগুলো মিটিয়ে ফেলতে তেমন বেগ পেতে হবে না, যদি পরিবারের সদস্যরা সহযোগী হয়। তবে জটিল সমস্যার ক্ষেত্রে অভিজ্ঞ কারও পরামর্শ গ্রহণ করাই শ্রেয়।

বৃষ
পারিবারিক জীবনে বৃষের সবচেয়ে ভালো মাস। সহজ আর আনন্দময়। বহুদিন পর এমন ফুরফুরে সময় পেয়ে আরামে গা এলিয়ে দেবেন না যেন। কর্মজীবনের দিকে তো নজর রাখা চাই। তবে দুশ্চিন্তার কিছু নেই। সেখানে ব্যস্ততা থাকলেও তা উপভোগ্যই হবে।

কর্কট
নিজের মেজাজ অন্যের ওপর ঝাড়তে থাকলে লোকজন বিরক্ত হবে, শত্রু তৈরি হবে। নিজেকে যতটা সম্ভব নিয়ন্ত্রণ করুন। নতুন বন্ধু পাতানোর ক্ষেত্রে সঠিক পরিচয় ও বোঝাপড়ার ওপর গুরুত্ব দিন। ভ্রমণ এ মাসে এড়িয়ে যাওয়াই ভালো। পকেটের স্বাস্থ্য ভালো থাকবে। তবে নিজের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

কন্যা
ভালো সময় কখনোই খুব দীর্ঘ মনে হয় না। এ মাসে কন্যার এমন মনে হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে দ্রুত লাভবান হওয়ার আশা না করে একটু সবুর করাটাই ভালো। চাই পরিশ্রম। নিজেকে তৈরি রাখুন। আলসেমি বর্জন করুন। সুফল পাবেনই।

বৃশ্চিক
আর্থিক সমস্যা দিয়ে মাসটা শুরু হলেও শেষটায় রয়েছে আয়েশি কিছু সময়। তবে কিছু কাজের জন্য ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। চিন্তিত হবেন না। ধৈর্যের ফল মিঠে হয়। সেই মিঠের সঙ্গে প্রিয়জনের সান্নিধ্যে সময় কাটানোর সুযোগ মিলতে পারে।

মকর
একটু অগোছালো হওয়া তেমন দোষের নয়। কিন্তু মাঝে মাঝে কাজের জিনিসগুলো হাতের কাছে ঠিকঠাক গুছিয়ে রাখা জরুরি হয়ে পড়ে। এই জরুরি কাজটুকু করে রাখতে হবে এ মাসে। কারণ, হঠাৎ এমন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যে জিনিসপত্র গোছানোরও সময় পাবেন না।

মীন
খরচের রাশটা টেনে ধরুন। তাই বলে দরকারি খরচ বাদ দেবেন না। বিশেষত পারিবারিক কাজে। কারোর প্রতি ঘৃণা থাকলে সেটা নিয়ে বেশি ভাবতে যাবেন না। ঘৃণাবোধ বিবেচনায় শক্তি কমিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top