skip to Main Content
rashi-1

রাশি I অন্যের হাসিমুখ দেখার আনন্দে…

মেষ
এবার সোজাসাপ্টা কথা বলার পালা। যদিও কিছুটা বেকায়দায় আছেন। তবু নিজের চিন্তাভাবনার ওপর আস্থা রাখুন। ঠিক উতরে যাবেন। পকেটের স্বাস্থ্য ভালোই থাকবে। মনেরও।

বৃষ
মাসের শেষটা এলোমেলো কাটতে পারে। তবে অল্প সময়ের জন্য। পরপর কিছু মন্দ খবরে মন খারাপ হলেও দু-একটা সুসংবাদে খুশিই হবেন।

মিথুন
বেশ হইচইপূর্ণ অবস্থার মধ্য দিয়ে মাসটি শুরু হলেও মাঝামাঝিতে তা থিতিয়ে পড়তে পারে। কিছু লোক বন্ধু হওয়ার জন্য উদগ্রীব হয়ে উঠবে। এসব দুধের মাছি থেকে সাবধানে থাকুন। কাউকে কিছু বলতে চাইছেন? বলে ফেলুন।

কর্কট
অন্যের হাসিমুখ দেখার আনন্দে কাটবে পুরো মাস। অনেক সময় নিজের স্বভাবের বাইরে গিয়েও সিদ্ধান্ত নিতে হয়। এতে হতাশ হওয়ার কিছু নেই।

সিংহ
কারও সরলতায় বিমোহিত হওয়ার সুযোগ ঘটবে। নতুন পথচলা উপভোগ্য হবে। আবিষ্কারের সুখে কাটবে মাসের মাঝামাঝি কয়েকটি দিন।

কন্যা
শরীর ভালো হয়ে উঠলেও মন ভালো নেই? তবে মাসটিতে আপনার জন্য যা অপেক্ষা করছে, তাতে মন খারাপ হয়ে থাকারও উপায় নেই। জমিয়ে খাওয়া, বেড়ানো আর সুখনিদ্রায় বেশ কাটবে সময়।

তুলা
সাময়িকভাবে অস্থিরতা ভর করতে পারে। নতুন কিছুর মুখোমুখি হতে যাচ্ছেন। তা যেমন কৌতূহলোদ্দীপক, তেমনি আনন্দেরও। নিরিবিলিতে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অন্তত নিজেকে জানার জন্য।

বৃশ্চিক
কারও আচরণে বিরক্ত হলেও তার জন্য একটা সময় মনটা হু-হু করবে আপনার। কিছু সিদ্ধান্ত দুম করে নিতে হতে পারে। এ ক্ষেত্রে দায়িত্বজ্ঞানহীন হবেন না আশা করি।

ধনু
বড্ড ব্যস্ত সময় কাটছে। পরবর্তী মাসে থাকবেন একেবারেই ঝাড়া হাত-পা। অল্প পরিচিত কেউ আপনার উপর ব্যাপক প্রভাব বিস্তার করবে। ঘাবড়াবেন না। তা ইতিবাচক। আবেগে ভাসতে যাচ্ছেন। বাস্তবতাকে মেনে নেওয়াই ভালো।

মকর
সামনে অনেক কাজ। গুরুত্বের ভিত্তিতে একে একে শেষ করে নিন। না চাইতেই খানিকটা অবসর পাবেন। এই সুযোগে দূরে কোথাও ঘুরে আসুন। ক্লান্ত শরীর-মন চাঙা করে তোলার জন্য।

কুম্ভ
অনেক ব্যস্ততার মধ্যে থাকলেও মাসটা উপভোগ্য হবে। পরিকল্পনায় খানিকটা এদিক-ওদিক হতে পারে, তবে তা ভালো কিছু বয়ে আনবে। কোনো একটা ঘটনা ভাবনার মোড় ঘুরিয়ে দিতে পারে।

মীন
মাঝেমধ্যে প্রতিরোধ করতে হয়। মানুষ হিসেবে নিজের কাছে নিজের দায়বদ্ধতা থেকেই। এ মাসে কিছু কিছু ক্ষেত্রে মৌনতা পরিহার করতে হবে মীনকে। ভয় নেই, সত্য সব সময় শুভ ফলই বয়ে আনে। আপনার জন্যও তেমন কিছু অপেক্ষা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top