skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I কাজ আর আনন্দ

মেষ
আসন্ন সাফল্যের জন্য পরিশ্রমটা একটু বেশিই করতে হবে এবার। পেশাগত সাফল্য এবার আর অধরা থাকবে না। তবে পরিবারের দিকে মনোযোগ রাখুন। ঘরে যে সমস্যা আছে, তা যত তাড়াতাড়ি সম্ভব মিটিয়ে নেয়াই ভালো। সাবধানে থাকবেন। মাসের শেষে রয়েছে উজ্জ্বল কিছু সময়।

মিথুন
মাসের শুরুটা হতাশা দিয়ে। তবে তা ক্ষণস্থায়ী। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখবেন। কাছের মানুষের সঙ্গে বোঝাপড়ায় তৃতীয় কাউকে প্রবেশের সুযোগ দেবেন না। ব্যয়ের দিকটা নিয়ন্ত্রণে রাখুন। কেননা এ মাসে আয় নিম্নগামী হতে পারে। তবে কোনোভাবেই ঋণের পথে যাবেন না।

সিংহ
কিছু সমস্যার সমাধানে বেশ কৌশলের প্রয়োজন হয়। সিংহ এবার তেমন সমস্যায় পড়তে যাচ্ছেন। আশা করি এবারও উতরে যাবেন। মানুষের পাশে দাঁড়ান, এই অভ্যেস আপনার মানসিক শক্তি বাড়িয়ে দেবে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সাহায্যও করবে। খ্যাতির যোগ রয়েছে। অর্থনৈতিক সমৃদ্ধিও ঘটবে।

তুলা
বেশ কিছু পরিবর্তনের সম্মুখীন হতে যাচ্ছেন। তবে মাথা ঠান্ডা রেখে তা সামাল দেয়ার চেষ্টা করুন। ভাববেন না, পুরো মাসটাই বিরূপ পরিস্থিতির মধ্য দিয়ে যাবে। এর মধ্যে কিছু পরিবর্তন ইতিবাচক প্রভাব ফেলবে জীবনে। এ মাসে পারিবারিক জীবন বেশ ভালো কাটবে। খরচের যোগ রয়েছে বেশ। তৈরি থাকুন।

ধনু
অন্যকে দায়ী না করে নিজের ভুল বা ব্যর্থতা মেনে নিয়ে উত্তরণের উপায় খুঁজুন। পরিজনের সঙ্গে ঝঞ্ঝাটময় সময় কাটবে। পরিত্রাণ পেতে ভালোবাসাই যথেষ্ট। সেটা প্রকাশের মাত্রা বাড়িয়ে দিন। মেঘ কেটে যাবে। নানান প্রতিকূলতার মধ্যেও কর্মক্ষেত্রে সাফল্য নিশ্চিত।

কুম্ভ
এমন কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে, যেগুলোর ওপর নির্ভর করছে পেশাগত ও পারিবারিক স্থিতিশীলতা। তাড়াহুড়ো করবেন না। প্রয়োজনে দুটো দিন নির্জনে কাটিয়ে আসুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে বলে আবার উদার হস্তে খরচা শুরু করে দেবেন না। বিশেষ সম্পর্কের প্রতি যত্নবান হোন।

বৃষ
অতীত নিয়ে চিন্তিত থাকার চেয়ে বর্তমান সম্পর্কে জানা বেশি জরুরি ও বাস্তবসম্মত। কারও কথায় প্রভাবিত না হয়ে নিজের মতামতকে প্রাধান্য দিন। নতুন কোনো সম্পর্কে না জড়ানোই ভালো। যতটা সম্ভব প্রফুল্ল থাকার চেষ্টা করুন। কেননা সামনে যে পাহাড়সম কাজ রয়েছে।

কর্কট
যত মুশকিল তত আসান- এই বাণী মাসটিতে কর্কটের জন্য প্রযোজ্য। কর্মক্ষেত্র ও পারিবারিক জীবনে যেসব ঝামেলা রয়েছে, সেগুলো মোকাবিলায় পরিচিতজনদের পাশে পাবেন নিরন্তর। তবে চিনে রাখুন তাদের, যারা আপনার বিরুদ্ধে চক্রান্তে মেতেছে। এত কিছুর মধ্যেও প্রিয়জনের সঙ্গে সম্পর্কটা আনন্দময় থাকবে।

কন্যা
দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য মাসটি বেশ জুতসই। তবে কিছু কাজ শুরু করার পর মাঝপথে গিয়ে দেখবেন, ভুল পথে এগোচ্ছেন। ঘাবড়ে না গিয়ে সামলে নেয়ার চেষ্টা করুন। ভুলটুকু বুঝে নিয়ে আবার শুরু করুন। আত্মীয়-পরিজনের সঙ্গে মাসটিতে কিছুটা দূরত্ব রেখে চলুন। বাড়তি খরচ একদম নয়।

বৃশ্চিক
অন্যের হাতে দায়িত্ব দেবেন না। সেটাই শুভ ফল বয়ে আনবে। পরিবার প্রেরণা হিসেবে পাশেই থাকবে। সুতরাং মাসটিতে যে চড়াই-উতরাই রয়েছে, সেটি অতিক্রম করা বৃশ্চিকের জন্য কঠিন হবে না। তবে সম্পত্তিবিষয়ক পরিস্থিতি খুব ভেবেচিন্তে সামাল দেয়ার চেষ্টা করুন। না হলে বড় কোনো ভুলের মধ্যে পড়ে যেতে পারেন। মাস শেষে রয়েছে আনন্দের যোগ।

মকর
শুরুর মতো মাসের শেষটাও চমৎকার কাটবে। শুধু খেয়াল রাখুন, সৌভাগ্যময় সময় যেন আপনার অবহেলায় পাশ কাটিয়ে চলে না যায়। অনুৎপাদনশীল কাজে নিজের সময় ও শক্তি ব্যয় করবেন না। এ ব্যাপারে সচেতন হওয়ার সময় এসেছে। বিশেষ করে কর্মক্ষেত্রে সব কাজে আরও সাবধান হোন। এ ছাড়া বাকি সময়টা উপভোগ করুন।

মীন
মাঝে মাঝে মীন বড় বেশি বিভ্রান্ত হয়ে পড়েন। এতে অনেক সময় সঠিক পথ থেকে দূরে সরে পড়েন। এই সমস্যা থেকে নিজেকে বাঁচিয়ে চলার সময় এসেছে। কেননা একটা ছোট্ট ভুল এ মাসে আপনাকে বড় ক্ষতির পথে টেনে নিয়ে যেতে পারে। অযথা দুশ্চিন্তার কবলে না পড়ে শুধু একটু সাবধানে চলুন। পুরো মাস আনন্দে কাটিয়ে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top