skip to Main Content

রাশি I প্রিয়জনের সঙ্গ উপভোগ্য হয়ে উঠবে

মেষ
ব্যস্ততায় কাটছে মেষের সময়। ঘুম কিছুদিন অনিয়মিত হলেও শিগগিরই সমস্যাটা কেটে যাবে। সামাজিকভাবে ভালো একটা অবস্থানে চলে যেতে পারেন এ মাসে। ছোটাছুটির মাঝেও মনটা হু হু করবে কারও জন্য। তবে ভালো খবর হলো, প্রতীক্ষার একেবারে শেষ দরজায় টোকা দিচ্ছে প্রিয়জন। বাকিটুকু আপনার দেখার ও অনুভবের অপেক্ষায়।

মিথুন
খুব দুশ্চিন্তায় আছেন মিথুন। শঙ্কা আছে। নিজের কাজটুকু মন দিয়ে করুন। দেখবেন, কাজের ব্যস্ততায় বেশির ভাগ সমস্যার সমাধান হয়ে গেছে। শরীরের ব্যাপারে সাবধানে থাকুন। ভ্রমণের চিন্তাটা আপাতত মন থেকে সরিয়ে রাখুন।

সিংহ
মাসটি সিংহের খুব দ্রুতই পরিবর্তন হতে যাচ্ছে বোধ হয়। ভয় পাবেন না যেন। ইতিবাচক কিছুই অপেক্ষা করছে আপনার জন্য। তবে আনন্দটা আপাতত চেপে রাখুন। একটু হিসাব করে চলুন। আজ যা পাচ্ছেন, আগামী দিনের জন্য তা কিছুটা জমিয়ে রাখুন। সুখবর আরও তো বাকি আছে।

তুলা
কোনো মেয়ে এই রাশির নারীর ক্ষতির কারণ হতে পারে। আপাতত এই শঙ্কাতেই থাকুন। বেশ কিছু টাকা দুম করে হাতে এলেও খরচের বহরটা দুম করেই আসবে। মন খারাপ না করে বৃষ্টির অপেক্ষায় থাকুন। প্রিয়জনের হাত ধরে ভিজতে নেমে পড়ুন বৃষ্টিতে। দেখবেন মান-অভিমান সব ধুয়ে-মুছে গেছে।

ধনু
অচেনা জায়গায় চেনা মানুষের দেখা পাওয়ার আনন্দের চেয়ে স্বস্তি বেশি। ধনু এমনই নির্মল স্বস্তির জন্য বুভুক্ষু হয়ে আছেন বেশ কিছুদিন ধরে। এবার অপেক্ষার পালা শেষ হলো বলে। হুট করেই পকেট ভারী হয়ে যেতে পারে। আর উপরি হিসেবে পাচ্ছেন কাক্সিক্ষত মানুষের সারপ্রাইজ।

কুম্ভ
কঠিন কিছু সহজ করে দেখার কথা অনেকেই বলেন। তবে কাজটা মোটেই সোজা নয়। এমন চ্যালেঞ্জের সামনে পড়তে যাচ্ছেন কুম্ভ। ঠান্ডা মাথার ওপর ভরসা করাই যায়। হয়তো অর্থ বা বিত্ত নয়, খুঁজছেন অন্য কিছু। এই অপেক্ষার শেষ এ মাসেই হতে যাচ্ছে।

বৃষ
বেশ কিছুদিন ধরে নিজেকে অবহেলা করছেন বৃষ। সামর্থ্যরে মধ্যে আছে অথচ নিজের জন্য কিছুই করছেন না। কোনো কারণ ছাড়াই। আলস্য এড়িয়ে ঝাঁপিয়ে পড়ুন কাজে। পারিবারিক কোনো ঝামেলা ঘাড়ে পড়তে চাইলে ঝেঁটিয়ে বিদায় করুন। আপনার সাহস ও সামর্থ্য আছে। প্রয়োজন প্রচন্ড ইচ্ছাশক্তির।

কর্কট
শরীর খুব একটা জুতসই না হলেও মনের স্বাস্থ্যটা ফুরফুরেই থাকবে। খরচ যতটুকু আন্দাজ করেছেন, তার চেয়ে বেশি হলেও অর্থের আমদানি থাকবে। মাসের শেষের দিকে খানিকটা উদাসীনতা ভর করতে পারে। জীবনের কঠিন বাস্তবতা বোঝার জন্য এরও প্রয়োজন আছে।

কন্যা
সব মানুষেরই কখনো কখনো সব ছেড়েছুড়ে দূরে যেতে ইচ্ছে করে। এ মাসে কন্যার মন এমন পালাই পালাই করতে পারে। ভুলে যাবেন না একা থাকলে হাজারটা চিন্তা মাথায় এসে ভর করে। ঝাপসা হয়ে যাওয়া পুরোনো মুখ আচমকাই আপনার সামনে এসে যেতে পারে। ব্যাপারটা বেশ নাড়া দেবে আপনাকে।

বৃশ্চিক
ভুল শোধরানোর সুযোগ পাবেন। শতভাগ কাজে লাগাবেন আশা করি। বৃশ্চিক এ মাসে দীর্ঘ ছুটি উপভোগ করতে যাচ্ছেন। বাইরে কোথাও বেড়াতে পারবেন না বলে মন খারাপ করছেন? ছুটি কি বেড়ানোর জন্য শুধু? বই পড়ুন, মুভি দেখুন, পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান। এসবও তো কম মূল্যবান কিছু নয়।

মকর
‘রোমান্স শুভ’- এই কথাটার আলাদা একটা গুরুত্ব আছে। তবে প্রেম বা রোমান্স যা-ই বলেন না কেন, মাসটিতে এ নিয়ে দারুণ হ্যাপা পোহাতে হবে। যোগ হতে যাচ্ছে নতুন কিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার ব্যাপার। প্রিয় মকর, আপনি তো হেরে যাওয়ার পাত্র নন। এবারও জিতবেন নিশ্চয়ই।

মীন
বেশ কদিন ধরে নিজেকে আড়াল করে রেখেছেন। এর পেছনে যে কারণটা রয়েছে, তা কাছের কারও সঙ্গে শেয়ার করুন। নিজেকে গুটিয়ে রাখা কোনো সমাধান নয়। মাসের শেষ দিকটা বেশ গুরুত্বপূর্ণ আপনার জন্য। নানান চমক আর পুলকে ঠাসা সেই কটা দিন বহু কিছুর সমাধান নিয়ে আসবে আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top