skip to Main Content
rashi-1

রাশি I ফলপ্রসূ সমাধান

মেষ
ঝড় মোকাবিলার জন্য মনের জোর দরকার, তা মেষের আছে। তাই অল্পতেই আপনার দৃঢ় মানসিকতায় চিড় ধরার কথা নয়। প্রস্তুত হয়ে যান আসছে ঝোড়ো হাওয়া হটিয়ে দেওয়ার জন্য। আর মাস শেষে অপেক্ষা করছে একখান সারপ্রাইজ।

মিথুন
পারিবারিক সংকটে মিথুন কিছুটা বিপর্যস্ত। আরও কিছুদিন এমন অবস্থার মধ্য দিয়ে যেতে হতে পারে। তবে লেনদেন-সংক্রান্ত ও প্রাতিষ্ঠানিক কাজে তেমন কোনো ঝামেলায় পড়তে হবে না। মাসের শেষের দিকে মিথুনের জন্য রয়েছে সুসময়ের ইঙ্গিত। তা-ও সুন্দর করে কাটানোর ছকটা এঁকেই ফেলুন।

সিংহ
মাসটিতে সিংহ গত কিছুদিনের ক্ষতি পুষিয়ে নেওয়ার বিস্তর সুযোগ পাবেন। কিছু সমস্যার সম্মুখীনও হতে পারেন। বয়োজ্যেষ্ঠদের সহযোগিতা, পরামর্শে সেগুলো উতরে যাবেন। সৃজনশীল কাজে ব্যাপক প্রশংসার যোগ রয়েছে।

তুলা
পকেটের অবস্থা তো নেহাত মন্দ নয়। আর যাত্রা ও আর্থিক অবস্থার এমন শুভ সময়ে ঘরে বসে থাকলে চলে? বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়ুন। তবে ফিরে আসার পর থাকছে কাজের পাহাড়। চিন্তা কী? মাসখানা ফুর্তিতেই কাটুক।

ধনু
এ মাসে ধনুর আর্থিক যোগ শুভই বলা চলে। তবে খরচের যোগও যে রয়েছে। শরীর খানিকটা ভোগালেও মনের আবহাওয়া ভালোই থাকবে। যতই ব্যস্ত থাকুন নিজের প্রতি যতœবান হওয়া জরুরি।

কুম্ভ
কর্মক্ষেত্রে আরও যতœবান হওয়াটা জরুরি। কেননা সামনেই কাজের চাপ আরও বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে মাইনেও। পারিবারিক সমস্যার ব্যাপারে এবার ফলপ্রসূ সমাধান পেতে যাচ্ছেন।

বৃষ
সময়টা একটু বৈরী যাচ্ছে বৈকি, তাতে মন ভার করে বসে থাকবেন না যেন। এবার সুদিন আসলো বলে। পাওনা টাকা হাতে আসার যোগও রয়েছে। সব মিলিয়ে ভালো-মন্দ মেশানো একটি মাস পেতে যাচ্ছেন।

কর্কট
জমে থাকা কাজগুলো সারতে তাড়াহুড়ো করবেন না। সময় নিয়ে গুছিয়ে করুন। পুরোনো কোনো সম্পর্ক নতুন করে সামনে আসবে। এ ক্ষেত্রে নিজেকে গুটিয়ে না রেখে সহজ হওয়ার চেষ্টা করুন। মাস শেষে সময়টা খারাপ যেতে পারে।

কন্যা
সময়টা বেশ বাজে যাচ্ছে আপনার। কিছুটা দম নিয়ে সমস্যার সমাধানে নেমে পড়ুন। পরিশ্রম কখনো বৃথা যায় না। তবে কাজগুলো সারতে হবে গুরুত্ব অনুযায়ী ধারাবাহিকতা মেনে। এতেই কাটিয়ে উঠবেন সব ঝঞ্ঝাট।

বৃশ্চিক
ভ্রমণের দারুণ সুযোগ রয়েছে বৃশ্চিকের। প্রিয়জনকে নিয়েই বেরিয়ে পড়ুন না। মাস শেষে ব্যস্ত সময় কাটানোর জন্য নিজেকে রিলোড করে নিন। শরীর কিছুটা বিগড়াতে পারে। যত্নে থাকুন।

মকর
বেশ ফুরফুরে থাকবেন। যেসব কাজের প্ল্যান করে রেখেছেন, সহজেই সারতে পারবেন সেগুলো। পরিবার আর বিশেষ সম্পর্কের ব্যাপারে যত্নবান হোন।

মীন
কাজের জায়গায় দম ফেলারও সময় পাবেন না। তবে এর ফল হবে সুখকর। কোনো রকম অন্যায় কাজে নিজেকে জড়াবেন না। পরিবারের লোকজনের কথা মেনে চলার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top