skip to Main Content
rashi-1

রাশি I ফুরফুরে হবে মন

মেষ
আগের কিছু ঘটনা ভুলে যেতে হবে। না হলে সামনে যে সুন্দর সময় রয়েছে, সেদিকে এগোতে গিয়ে থমকে যেতে হবে। মনোযোগ দিন নিজের কাজের দিকে। মাস শেষে আনন্দে সময়টা কাটাতে হবে তো।

মিথুন
এ মাসে মিথুন একটু রয়ে-সয়ে খরচ করবেন। কারণ, সামনের দিনগুলোর জন্য পকেট ভারী থাকা চাই। তবে যা ব্যয় হবে, কিছু সঙ্গে নিয়ে তা ফিরে আসবে। শরীরের বিশেষ যতœ নেবেন।

বৃশ্চিক
মাসটি বেশ সম্ভাবনাময়। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। পাওনা টাকা আদায় হবে। এবার খরচের লিস্টটা করেই ফেলুন।

বৃষ
একটু চিন্তিত? ভাববেন না আপনার কাছের মানুষেরাই আপনাকে সমস্যা থেকে টেনে বের করে নেবে। নিজের ওপর আস্থা হারাবেন না। তাহলে অল্পতেই টলে যাবেন। রাস্তায় একটু সাবধানে চলবেন।

কর্কট
সময়টা গুনগুন করার মতোই। আর্থিক যোগও চাঙা। আবহাওয়া না প্রচন্ড শীত না গরম। ব্যস, আর কী লাগে? ব্যাগ-প্যাক গুছিয়ে বেরিয়ে পড়–ন।

সিংহ
শরীর-স্বাস্থ্য নিয়ে কিছুটা ভোগান্তি যাচ্ছে। কর্মস্থলেও কাজের বেগতিক অবস্থা। মন খারাপ করবেন না মোটেও। সব ঝামেলা একসঙ্গেই শেষ হতে যাচ্ছে। এরপর কাছের মানুষটির দিকে একটু মনোযোগ দিন। মন ভালো হয়ে যাবে।

কন্যা
সৃজনশীল কন্যাদের জন্য মাসটি দারুণ সম্ভাবনাময়। এই কাজের পেছনে আরেকটু সময় দিন। বিফলে যাবে না। তবে নতুন বিনিয়োগের ক্ষেত্রে একটু ভাবনা-চিন্তা করে নেবেন।

তুলা
আপনার সময় যেমন ভালো যাচ্ছে, তেমনি যাবে আরও বেশ কিছুদিন। এরপর ব্যস্ততার চাপে দম ফেলারও সুযোগ থাকবে না। তাই যা আরাম-আয়েশ করার, এখনি করে নিন। এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে পরিশ্রমের বিকল্প নেই।

ধনু
ব্যবসায় ছোট-বড় যেমন সুযোগই আসুক না কেন, কোনোটিই হাতছাড়া করতে নেই। অনেক সময় ছোট সুযোগের হাত ধরেই বড় কিছু আসে। আর সব সময় লাভ দেখলে কি চলে? আপনি যে করিতকর্মা, সেটি দেখাতে হলেও তো বিনা লাভের কাজ মাঝে মাঝে হাতে নিতে হবে।

মকর
ভার হওয়া মন হালকা হওয়ার সুযোগ আসছে। বন্ধু ছাড়া মানব জীবন ভাবা যায়? আপনার মনটা তুলার মতো ফুরফুরে করে দেবে বন্ধুরাই।

কুম্ভ
খরচের মাস। পাশাপাশি আয় থাকবে। তাই ব্যয় খুব বেশি বিপাকে ফেলবে না। বন্ধু বা কাছের মানুষদের সঙ্গে সব সময় তর্কে যেতে নেই। এতে ভুল-বোঝাবুঝি হতে পারে। একটু ছাড় নাহয় দিলেনই। কাছের মানুষগুলোর সঙ্গে দূরত্বের যন্ত্রণা বরং আপনাকেই ভোগ করতে হবে।

মীন
বড্ড ব্যস্ত সময় কাটছে। তাতে পরবর্তী মাসে থাকবেন একেবারেই ঝাড়া হাত-পা। অল্প পরিচিত কেউ আপনার ওপর ব্যাপক প্রভাব বিস্তার করবে। ঘাবড়াবেন না। আবেগে ভাসতে যাচ্ছেন। বাস্তবতাকে মেনে নেওয়াই ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top