skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I বিশ্বাস থাকাটা জরুরি

মেষ
শরীরের যত্ন না নিলে ডাক্তারের দিকেই ছুটতে হয়। প্রয়োজনে হাওয়া বদল করে আসতে পারেন। মাসটিতে আপনার ভ্রমণভাগ্য মন্দ নয়। কোনো শুভ সংবাদ উপহার পেতে যাচ্ছেন শেষ সপ্তায়। বাড়ির লোকেদের সঙ্গে নিজের সমস্যা নিয়ে আলোচনা করুন। মনের ও সমস্যার চাপ উভয়ই কমবে।

মিথুন
সম্পদ নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। ঝগড়া থাকলে জলদি তা মিটিয়ে নিন। সংসারে আপনার অংশগ্রহণটাও কিন্তু সমান জরুরি। তাতে অবহেলা করবেন না। নতুবা অশান্তি বাড়বে বৈ কমবে না। পাওনা টাকা আদায়ে সচেষ্ট হোন। সামনে খরচের বহর রয়েছে।

সিংহ
সাবধানে গাড়ি চালাবেন। সব সময় ভাগ্য সুপ্রসন্ন থাকে না। কর্মস্থলে যথাযথ মূল্যায়ন পাবেন। মা-বাবার সঙ্গে একটু মন্দ সময় যাচ্ছে কি? তাদের ওপর অভিমান পুষে রাখবেন না। জন্তু-জানোয়ার থেকে সাবধান। তাই বলে তাদের ওপর চড়াও হবেন না। বাড়িতে খাদ্যদ্রব্য একটু বেশিই রাখুন।

তুলা
পাওনা টাকা তো আদায় হলো মশাই। এবার একটু খরচাপাতি করুন। বউয়ের সঙ্গে ভালো সময় কাটছে যেহেতু, তাকে নিয়ে শপিংয়ে যেতে পারেন। মাস শেষে একটু হ্যাপা না হয় রয়েইছে। তাই বলে ভালো সময় উপভোগ করা থেকে বিরত থাকবেন কেন? যেকোনো সমস্যায় নিজের বুদ্ধির ওপর চলুন।

ধনু
আইনি জটিলতাগুলো তাড়াতাড়ি গুটিয়ে ফেলাই ভালো। কোনো বন্ধুর সঙ্গে ঝামেলা থাকলে মিটিয়ে ফেলুন। কর্মক্ষেত্রে পরিবর্তনটা সহজভাবে নেওয়াই শ্রেয়। দেশের বাইরে যাওয়ার যে প্রস্তুতিটা চলছিল, তা শিগগিরই শেষ হতে যাচ্ছে। শরীর একটু বিগড়ে গেলেও মন বেশ ফুরফুরে থাকবে।

কুম্ভ
ভয়কে জয় করতে হয়। এতে মনের ওপর চাপটা কমে যায়। কাজ থেকে কিছুটা ফ্রি টাইম বের করে নিন। পারিবারিক দায়িত্বের জন্যও তো সময় দিতে হয়। ব্যবসায়ে ভালো ফল আসতে পারে তবে তাতে লোভ করতে যাবেন না। যা আছে, তা নিয়েই ভালো থাকুন।

বৃষ
বাড়তি খরচ মাঝে মাঝে হতেই পারে। এতে মাথা গরম না করে পরের মাসের খরচে সংযত হওয়াই ভালো। কাজের জায়গায় সচেতন থাকুন। না হলে ভুলের মাশুল গুনতে হতে পারে। কাজে মন বসাতে না পারলে বা অনীহা এলে নিজেকে কয়েকটা দিন ছুটি দিন। এই বর্ষায় বেড়াতে মন্দ লাগার কথা নয়।

কর্কট
ব্যক্তিগত জীবনে যে চাপ আছে, তা কমে যাওয়ার সময় এসেছে। তবে পেশাগত জীবনে চাপটা যে ঊর্ধ্বমুখী হতে যাচ্ছে, তার জন্য প্রস্তুতি নিয়ে রাখুন। সামাজিক যোগাযোগে মনোযোগী হোন। একটু খরচাপাতি হবেই। শৌখিনতার খাতে ব্যয়ও তো বাড়বে। তাতে কী!

কন্যা
কারও ভালোবাসা পাওয়া মানুষের জীবনের সবচেয়ে অর্জন। সেদিক থেকে কন্যা এ মাসে আটখানা না ষোলোখানা হবেন? এবারকার সমস্যায় গুরুজনদের পরামর্শমতো এগোলে লাভবান হবেন। অন্যের সঙ্গে ঝামেলায় গিয়ে নিজের ভালো সময় নষ্ট করার কোনো মানে হয় না। ভালো থাকুন।

বৃশ্চিক
কাছের মানুষের সান্নিধ্য সুখকর। যে ঝড়ঝাপটা বয়ে গেছে তার আঘাত নিরাময়ের জন্য কাছের মানুষের সঙ্গ নিন। আর অপেক্ষায় থাকুন, জীবনের নতুন মোড় উপভোগের জন্য। আপাতত জটিল কোনো কাজ থেকে নিজেকে দূরে রাখুন। যে প্রাপ্তিগুলো জীবনে যোগ হচ্ছে, সেগুলো উদ্যাপন করুন।

মকর
ভুল পথে আয় না করাই ভালো। বিবেকের যন্ত্রণায় ভালো থাকাটাই দায় হয়ে পড়বে। সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস থাকাটা জরুরি। কিন্তু অন্ধবিশ্বাস মোটেও ভালো নয়। পারিবারিকভাবে যে বিপর্যয় চলছিল, তারও সুরাহা হলো বলে। এবার নির্বিঘেœ সময় কাটাতে পারবেন ক’টা দিন।

মীন
শুভ কিছু পরিবর্তন ঘটতে যাচ্ছে বাড়িতে। আনন্দে সময় নষ্ট না করে হাতের কাজগুলো সেরে ফেলুন। মন যে ভালো থাকবে এত কিছুর পরেও তা হলফ করে বলা যায়। শুধু একটু সাবধানে থাকবেন। আত্মহারা হয়ে তালগোল পাকিয়ে ফেলা মোটেও ঠিক হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top