skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I ব্যস্ততা উপভোগ করুন

মেষ
দিনকাল ভালো যাচ্ছে। পকেটের অবস্থাও তো মন্দ নয়। ঈদ আসার আগেই ঈদের আনন্দ উপভোগ করতে থাকুন। যদিও নানান দায়িত্বের চাপ রয়েছে, কিন্তু সেসব ভেবে বর্তমানকে নস্যাৎ করার কোনো মানে হয়?

মিথুন
কারও জন্য ভালো কিছু করতে পারার আনন্দের তুলনা কি আর কিছুর সঙ্গে হতে পারে? আপনার জন্য এমনই এক কর্মময় মাস শুরু হচ্ছে। এই ব্যস্ততা আপনার জন্য নয়, তবে আনন্দটুকু আপনার। নিজের জন্যও ব্যস্ত সময় আসছে। কর্মক্ষেত্রে। সেখানে আরও যতœবান হোন। কারণ, কাজের ভার আরও বাড়তে পারে।

সিংহ
আর্থিক যোগ এ মাসে শুভ। খরচও নেহাত কম নয়। যাপনে এবং জীবনে সিংহের বেশ কিছু বদল ঘটতে যাচ্ছে। অবশ্যই তা ইতিবাচক। এতে ব্যস্ততা বাড়তে পারে। তবে নিজের প্রতি যতœ নিতে ভুলবেন না যেন। আর পকেটের শরীর এ মাসে বিন্দাস থাকবে।

তুলা
বৈরী সময় যাচ্ছে। খারাপ সময়ের কথা ভেবে কোনো ভালো সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না। আর সব পরিস্থিতিতে নিজেকে সামলে নেওয়ার মানসিক শক্তি আপনার আছে। মন ভালো করে দেওয়া খবর হলো, মাসের শেষে ভ্রমণের যোগটা শুভ।

ধনু
সাফল্যের কারণে অনেকেরই ঈর্ষার পাত্র হবেন। সেদিকে মোটেও না তাকিয়ে উদ্যাপনে মন দিন। কাজের জায়গায় চাপ না থাকলেও পারিবারিক ও সামাজিক চাপ আপনার জন্য অপেক্ষা করে আছে। তবে তা ঝামেলার কিছু নয়। আনন্দ নিয়েই কাজগুলো সেরে নিতে পারবেন।

কুম্ভ
আরও কিছুদিন বিপর্যস্ত অবস্থায় কাটাতে হতে পারে। এর মধ্যে রয়েছে নানান ঝামেলা। তবে লেনদেন-সংক্রান্ত ও প্রাতিষ্ঠানিক কাজে তেমন কোনো হ্যাপায় পড়তে হবে না। মাসের মাঝ থেকে সুন্দর সময়ের ইঙ্গিত রয়েছে। তাই ঝামেলাকে পাত্তা না দিয়ে সময়টা সুন্দর করে কাটানোর প্ল্যানটা করেই ফেলুন।

বৃষ
মাসের শুরুটা যা-ই হোক না কেন, শেষটায় রয়েছে দারুণ এক চমক। সেই সময়টা উপভোগ করার জন্য জট পাকানো কাজগুলো শেষ করে নিন। বিপদে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে পারেন আপনি। তাই ব্যক্তিগত ও পেশাগত কাজে ফলপ্রসূ সিদ্ধান্ত নিতে পারবেন বলে আশা করা যায়। মেঘে ঢাকা মনটা ভালো রাখতে যতোটা পারা যায় প্রিয়জনের সান্নিধ্যে থাকুন।

কর্কট
দৌড়ঝাঁপ শেষে কিছুটা অবসরের সুযোগ মিলবে। শরীর-মনের ধকল দূর করতে সবাইকে নিয়ে বেড়িয়ে আসুন। সব সময় টাকা খরচার কথা ভাবলে কি আর চলে? টাকা তো আয় করা হয় ব্যয়ের জন্যই। হালকা মন নিয়ে কর্মক্ষেত্রে যোগ দিতে পারবেন, সেটাই-বা কম কী?

কন্যা
ফল ভালো হোক কিংবা মন্দ- নিজের সিদ্ধান্তে চলাটাই শ্রেয়। আর আপনার উদ্দেশ্য যেহেতু মহৎ, তাই কিছুতেই পরোয়া করার প্রয়োজন নেই। যদিও কিছু কঠিন ঘটনার মধ্য দিয়ে শুরু হবে মাসটি। তবে পরিণতি বেশ নাটকীয়। তাই ঘাবড়ে না গিয়ে দুটোই উপভোগ করুন। ভালো আর মন্দ, এই তো জীবন।

বৃশ্চিক
প্রিয়জনের জন্য এবার আলাদা সময় বরাদ্দ করুন। তাকে খুশি করতে কোনো গিফটও দিতে পারেন। মনে রাখবেন, সে খুশি থাকলে আপনার ভালো থাকাটা সহজ হবে। মাসটিতে একটা নতুন মোড় রয়েছে। তা ইতিবাচকভাবেই নিন। মাস শেষে কিছু ঝামেলা বাধতে পারে। সাবধানে সামলে নেবেন।

মকর
খানিকটা অবসরে প্রিয়জনের সান্নিধ্য পাওয়ার চেয়ে আনন্দের আর কী হতে পারে? তেমনটাই ঘটতে যাচ্ছে মকরের জীবনে এই মাসে। কোনো সমস্যা আশপাশ থেকে উঁকি দেওয়ার চেষ্টা করলে সেগুলোকে পাত্তা না দিয়ে বিন্দাস কাটিয়ে দিন মাসখানা। সচরাচর এমন সময় তো আসে না।

মীন
মাসের বেশির ভাগ সময় ব্যয় হয়ে যাবে অন্যের উপকার করতে গিয়ে। এ নিয়ে অবশ্য মীনের আফসোস থাকার কথা নয়। আবেগঘন সময়ও রয়েছে এ মাসে। তাতে ভেসে যাবার লোক যে আপনি নন, তা নতুন করে বলতে হবে না। স্মৃতিকাতরতায়ও আক্রান্ত হবেন। এ সবকিছুর জন্য তৈরি রাখুন নিজেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top