skip to Main Content
13729128-New-Rashi

রাশি I মানিয়ে নিন পরিস্থিতির সঙ্গে

মেষ
বাধা দেখে থেমে যাওয়াটা মেষের স্বভাবে নেই। বরং ওপাশে কী আছে, তা দেখার কৌতূহলটাই তার বেশি। নতুন বছর সামনে রেখে যে প্ল্যান করে রেখেছেন, এবার তা বাস্তবায়নের প্রস্তুতি শুরু করে দিন।

মিথুন
এবার একটু জিরিয়ে নেওয়ার পালা। কর্মব্যস্ততার পর কিছুটা সময় নিজের জন্য রেখে দিন। ভ্রমণ এবার খুব উপভোগ্য হবে। কাছের লোকেরা ঝামেলায় ফেলে বেশি। কারও ওপর প্রয়োজনের বেশি নির্ভর করবেন না।

সিংহ
প্রিয় কোনো মানুষ অপ্রিয় হয়ে উঠতে পারে। এমন অবস্থা সামলে ওঠার দৃঢ়তা আপনার আছে। তবু শিগগিরই ধাক্কাটা কাটিয়ে উঠতে পারবেন, এমন নয়। তাই মনটা বেশ উদাস হয়ে থাকবে। তবে মাস শেষে প্রাণ জুড়ানোর মতো চমক হাজির হবে।

তুলা
একপেশে বিবেচনা পরিত্যাজ্য। বিচক্ষণতার সঙ্গে কিছু সিদ্ধান্ত নিতে হতে পারে। যা আপনার তো বটেই, আরও কিছু মানুষের জীবনধারা পাল্টে দিতে পারে। যে কাজগুলো হতে গিয়ে হয়নি, সেগুলো এবার হয়ে যাবে নিশ্চয়ই।

ধনু
পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। বছর শেষে বেশ কিছু পরিবর্তনের ঝাপটা আপনার জন্য অপেক্ষমাণ। কারও কূটকৌশলে কিছুটা ঝামেলায় পড়লেও বুদ্ধির জোরে তা থেকে বেরিয়ে আসতে পারবেন।

কুম্ভ
কুম্ভর দিনকাল কিছুটা এলোমেলো যাচ্ছে। বিরক্ত হলেও মাঝে মাঝে এমন অবস্থা একঘেয়েমি কাটানোর জন্য বেশ ভালো। তবে কোনো সমস্যাই চিরস্থায়ী নয়। ভ্রমণের যোগ রয়েছে মাস শেষে। বেড়িয়ে আসুন, দেখবেন মন ভালো হয়ে গেছে।

বৃষ
বহু ঝড়ঝঞ্ঝা পেরিয়েই তো এত দূর আসা। বড় কিছু হারানোর বেদনা আপনাকে কাতর করে তুললেও ইস্পাতকঠিন দৃঢ়তায় তা চিড় ধরাতে পারবে না। এটা নিশ্চিত।

কর্কট
কোথায় থামতে হবে তা নির্ধারণ জরুরি। একথা বলার কারণ হলো, কর্কট প্রায়শই থামা এবং চলা নিয়ে দোটানায় পড়ে যান। শুভাকাক্সক্ষী কারও পরামর্শ এ ক্ষেত্রে ভালো কাজ দেবে। সামান্য অবহেলাতেই শরীর বিগড়ে যেতে পারে।

কন্যা
কারও কান্ডজ্ঞানহীনতা মসিবতে ফেলতে পারে। গাধার সঙ্গে কৌতুক করতে গেলে লেজের ঝাপটা খেতে হয়। এ মাসের অভিজ্ঞতাগুলো সামনের দিনে পথচলার আলো হিসেবে কাজ করবে। পকেট গরম হওয়ার সম্ভাবনা প্রবল।

বৃশ্চিক
যে অপেক্ষায় আছেন, তা পূরণ হবার সম্ভাবনা ফিকে হয়নি। অনেক সময় প্রত্যাশার চেয়েও বেশি পাওয়া যায়। তাই মন ভার না করে পরিবারের কাছে নিজেকে সঁপে দিন। বাড়তি কোনো ঝামেলা না নেওয়াই ভালো।

মকর
বেশ ফুরফুরে সময় কাটছে মকরের। ঝুট-ঝামেলা নেই বললেই চলে। এমন হালকা সময়টিকে আরও আনন্দময় করে তুলতে দারুণ একখান চমক অপেক্ষা করছে আপনার জন্য। বোনাস হিসেবে পাচ্ছেন প্রিয়জনের সান্নিধ্য।

মীন
সময়টা স্মৃতিকাতরতায় যাচ্ছে, সঙ্গে রোম্যান্টিক যন্ত্রণা। প্রিয় মানুষ থেকে দূরে থাকার এই অনুভূতি বাদ দিয়ে আনন্দেরটাই নিন। তাতে কাজের ঝামেলার সহজ সমাধান হবে। তার কাছে তাড়াতাড়ি ফিরতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top