skip to Main Content
Feb @ march rashi

রাশি I সেবায় শান্তি

মীন
যে পরিবর্তন আসছে, তা অবশ্যই ইতিবাচক। তবে সেই আনন্দে ভেসে যাবেন না। সংযত থাকুন। সুন্দর সময়টাকে শান্তভাবে উপভোগের চেষ্টা করা শ্রেয়। যদিও কাজের চাপ বেশি, তবু শরীরের দিকে নজর রাখা চাই। এখন শরীর বিগড়ে গেলে সামনের বড় কাজটির জন্য মোটেই ছোটাছুটি করতে পারবেন না।

মেষ
চেষ্টায় কী না হয়! গুণীজনেরা তাই শতবার চেষ্টা করার কথা বলে গেছেন। আপনার চেষ্টার ফলও মিলবে শিগগির। কাজের জায়গায় সুনাম বৃদ্ধির যোগ রয়েছে। তবে পারিবারিক সমস্যার ক্ষেত্রে সাবধান! মন শান্তি খুঁজছে? মানুষের সেবা করুন।

বৃষ
পকেটের অবস্থা ভালোই যাচ্ছে। পুরো মাস এমনটাই থাকবে। নতুন ব্যবসায় নামতে চাইলে মন্দ হবে না। প্রিয়জনের সঙ্গে দীর্ঘদিনের যে মন-কষাকষি চলছে, এবার তা অবসানের সুযোগ ঘটবে। তবে উল্টাপাল্টা বকে তার মেজাজ বিগড়ে দেবেন না!

মিথুন
ভেজাল খাবারের চাপে শরীর ঠিক রাখাটাই দায়? তবু স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা চাই। অন্যথায় সামনে যে কাজের পাহাড়, তা সামলাবেন কী করে! অল্প চেনা কারও সঙ্গে আর্থিক লেনদেনে না যাওয়াই ভালো, খেয়াল রাখুন। বাকি সব ভালোই যাবে।

কর্কট
নতুন ব্যবসা শুরুর পক্ষে মাসখানা বেশ শুভ। কেননা প্রিয়জনের সঙ্গে জটিলতা কাটিয়ে বেশ চাঙা মেজাজেই আছেন। ফুরফুরে মনে কাজ করলে ভালো ফল আসবেই। মাসের শেষে পুরোনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে মনটা আরও ভালো হয়ে যাবে।

সিংহ
অনেক সময় রূঢ় ব্যবহারের কারণে অহেতুক শত্রু তৈরি হয়। নিজের মেজাজ আয়ত্তে রাখার চেষ্টা করুন। সচেতন থাকুন নতুন চুক্তিতে যাওয়ার আগে। মাঝে মাঝে পরিবারের সবাইকে নিয়ে বাইরে গেলে, খেতে গেলে একঘেয়ে ভাবটা কমে আসবে।

কন্যা
বেশ মানসিক ও স্নায়বিক চাপ গেছে কন্যার। এদিকে বেড়াতে যাওয়ার ব্যাপারটায়ও জটিলতা তৈরি হয়ে আছে। দাপ্তরিক যে অসুবিধা চলছে, তা কাটিয়ে উঠতে পারবেন শিগগির। এবার ফুরফুরে মন নিয়ে নিশ্চিন্তে বেড়িয়ে আসুন কোথাও!

তুলা
বেশ তো আরামেই গেল গত মাস। এবার পূর্ণ মনোযোগ দিন কাজে। পাওনা টাকা হাতে পেতে কাছের কারও সহযোগিতা নিন। এমনিতে অর্থনৈতিক অবস্থা ভালোই যাবে। শিক্ষার্থীরাও পরিশ্রমের স্বীকৃতি পেতে পারেন। মন্দ সময়টাও ধীরে ধীরে কেটে যাবে।

বৃশ্চিক
কাজের চাপ কম-বেশি থাকবেই। সেই অজুহাতে বাসায় সময় কম দিয়ে চাপ বাড়াবেন না। ভালোবাসলেই হলো না, ভালোবাসার মানুষদের যত্ন নেওয়াও দরকার। না হলে সেখানেও মরচে পড়ে। কাছের মানুষের সান্নিধ্য মেজাজ উচ্ছল রাখতে কাজে দেয়।

ধনু
জীবনযাপনে বেশ কিছু পরিবর্তন আসতে যাচ্ছে। সব কাজে প্রথমেই সাফল্য পাবেন না। ব্যর্থতার জন্য অন্যকে দোষারোপ না করে আবার চেষ্টায় নেমে পড়ুন। পারিবারিক জীবনে একটু জট পাকানো অবস্থা তৈরি হবে যদিও, তাতে খেই হারানো চলবে না।

মকর
কাজে দেরি করা পতনের প্রথম ধাপ। নিজেকে অ্যাকটিভ রাখতে প্রয়োজনে মেডিটেশন করুন। বেশ কাজে দেবে। ভবিষ্যৎ পরিকল্পনা যা হাতে নিয়েছেন, এবার একটু পর্যালোচনা করুন। নিজের লক্ষ্যের দিকে এগোনোর জন্য পরিশ্রম বাড়ানো চাই।

কুম্ভ
কুম্ভের জন্য বেশ কিছু শুভ যোগ রয়েছে। একেবারে পুরো মাস ঠোঁট প্রসারিত, মানে হাসি হাসি মুখ করে রাখার জন্য যথেষ্ট। যেকোনো ধরনের দ্বন্দ্ব থেকে নিজেকে সামলে রাখুন। কর্মক্ষেত্রে পরিবর্তন আনতে চাইলে মাসটি উপযুক্ত। তবে খাটতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top