skip to Main Content
13729128-New-Rashi

রাশি I হাওয়া বদলের দিন

মেষ
বেশ কিছু বদল ঘটতে যাচ্ছে মেষের জীবনে। নেতিবাচক কিছু নয়। শারীরিক অবস্থা কিছুটা মন্দ কাটলেও মনের অবস্থা ফুরফুরাই থাকবে। কারণ, পকেটের অবস্থা এ মাসে স্বাস্থ্যবান হবে। তাই বিনোদনের প্রস্তুতি নিয়েই শুরু করুন মাসটি।

মিথুন
মাসটি মিথুনের জন্য বেশ কর্মময়। মনখারাপের ছায়াটা সরে যাবে। কারণ, এই ব্যস্ততা অন্যের জন্য। কারও জন্য ভালো কিছু করতে পারার আনন্দের তুলনা কি আর কিছুর সঙ্গে হতে পারে? আর এই চর্চাটা তো আপনার স্বভাবজাত।

সিংহ
বিষণ্নতা কাটিয়ে ওঠার সবচেয়ে ভালো উপায় হলো পছন্দের কোনো জায়গা থেকে ঘুরে আসা। সেটাই করুন। এরপর নতুন যে কাজগুলো হাতে এসেছে, সেগুলো পূর্ণ মনোযোগ দিয়ে শুরু করে দিন। আয় বাড়াতে হবে যে, কারণ মাসটিতে ব্যয় একটু বেশিই।

তুলা
নানান কারণে অস্থিরতায় কাটবে। তবে যেকোনো পরিস্থিতিতে নিজেকে সামলে নেওয়ার মানসিক শক্তি তুলার আছে। তাই এ নিয়ে নিশ্চয়ই আসন পেতে দুশ্চিন্তা করতে বসবেন না। শুধু সাবধানে থাকবেন। ভালো খবর হলো আর্থিক দিক দিয়ে ফুরফুরে থাকবেন।

ধনু
সময়টা একটু বৈরী যাচ্ছে। তাতে মন ভার করে থাকবেন না যেন। এবার সুদিন আসলো বলে। সময়টার জন্য নিজেকে তৈরি রাখুন। ম্যালা কাজ সেরে ফেলা দরকার। পাওনা টাকা হাতে আসার যোগও রয়েছে। সব মিলিয়ে ধনুর এই মাস সমপরিমাণ ভালো ও মন্দে মেশানো।

কুম্ভ
খুব সাবধানে চলতে হবে কুম্ভকে। বিশেষ করে লোকজনের সঙ্গে কথাবার্তায়। কেননা মন ভালো নেই আপনার, যে কারও সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। তবে খুব বেশি দিন এমন মেপে চলতে হবে না। মাসের শেষে সুন্দর কিছু সময় অপেক্ষা করছে।

বৃষ
ফল ভালো হোক কিংবা মন্দ। বৃষ নিজের সিদ্ধান্তে চলতেই পছন্দ করেন। এখনো তাই করবেন। উদ্দেশ্য যেহেতু মহৎ, কিছুতেই পরোয়া করার দরকার নেই। দিন শেষে হাসিটা তো আপনার মুখেই শোভা পাবে। ভালোর শুভ স্পর্শে অর্থেরও আমদানি হবে।

কর্কট
প্রথম কিছুদিন নির্ঝঞ্ঝাট কাটলেও মাসের মাঝামাঝিতে কিছুটা ঝামেলা ভর করবে কর্কটের ওপর। তাই ফুরফুরে থাকার পাশাপাশি ঢাল-তলোয়ার নিয়ে তৈরি থাকুন। এই নিয়ে বাকি মাস কাটাতে হবে কিনা!

কন্যা
অনেক দিনের পারিবারিক ঝামেলা মিটতে যাচ্ছে। মনের ধকল দূর করতে সবাইকে নিয়ে বেড়িয়ে আসুন। খরচা নিয়ে ভাবছেন কেন? সেটি যেমন জলের মতো যাবে, আসবেও তেমন করেই। নির্ভার মন নিয়ে এবার নিশ্চিন্তে কর্মক্ষেত্রে যোগ দিতে পারবেন, সেটাইবা কম কী?

বৃশ্চিক
আপনার বুদ্ধির জোর বরাবরই ভালো। সে জোরেই মাসজুড়ে লেগে থাকা সমস্যার জট খুলে যাবে অনায়াসে। শুধু নজর রাখুন কেউ যেন সমাধানের পাতে ছাই না ঢেলে দেয়। এরপরই রয়েছে প্রশান্তিকর আর আরামদায়ক সময় কাটানোর শুভ সময়।

মকর
বিচার-বিশ্লেষণের মাধ্যমে কিছু সিদ্ধান্ত নিতে হবে। দৌড়ঝাঁপ শেষে কিছুটা অবসর মিলবে। ভ্রমণ শুভ, তাই অতশত চিন্তা না করে বেরিয়ে পড়ুন। একটু সাবধানে থাকতে হবে। কাছের কেউ ঝামেলায় ফেলতে পারে। কারও উপর খুব বেশি নির্ভর করতে যাবেন না।

মীন
যে ঝামেলাগুলো জট পাকিয়ে রয়েছে, এবার সেগুলোর অবসান হওয়ার পালা। তবে নতুন ঝামেলাও ওত পেতে আছে, সেগুলো থেকে রেহাই পেতে সচেতন থাকুন। মন ভালোই থাকবে, তবে শরীরের প্রতি যত্নবান হওয়াটা জরুরি। প্রয়োজনে হাওয়া বদল করে আসুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top