skip to Main Content
লা রিভের ঈদ কালেকশন

দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক ট্রেন্ডের সংমিশ্রণে তৈরি করেছে এবারের ঈদ কালেকশন। এর নাম দেওয়া হয়েছে ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮। একলেকটিক স্টাইল অনুসৃত প্রিন্টিং, প্যাটার্ন, শিলুয়েট ও স্টাইলসের মিশ্রণ নিয়ে গড়ে উঠেছে এই কালেকশন।
প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস বলেন, লা রিভ ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন। এই আয়োজনে নারীদের জন্য নতুন সংযোজনের মাঝে উল্লেখযোগ্য রিওয়ার্কড শার্ট, অ্যাসিমেট্রিক হেমলাইন টিউনিক, ভিনটেজ স্টাইল টপ এবং বিভিন্ন লেয়ারিং ড্রেস। বিভিন্ন প্রিন্টের সংমিশ্রণ যেমন স্ট্রাইপের সঙ্গে ফ্লোরাল, জিওমেট্রিকের সঙ্গে ফ্লোরাল, অ্যাবস্ট্রাক্ট বা সাইকোডেলিক ইত্যাদির সঙ্গে ফ্লোরালের মিশ্রণ ব্যবহার করেছি। রুচিশীল এসব পোশাক তৈরিতে মানসম্পন্ন ভিসকস, কটন, স্যাটিন, সিল্ক ব্লেন্ডেড, লিনেন, জর্জেট ইত্যাদি আরামদায়ক কাপড় ব্যবহার করেছি।
লাল, হলুদ, নীল, কমলা, শৈবাল, গোলাপি ইত্যাদি রঙ বেছে নেওয়া হয়েছে নতুন কালেকশনটির জন্য। নারীদের পোশাক সমাহারে আরও রয়েছে সালোয়ার-কামিজ, লং কামিজ, স্কার্ট, পালাজো, ডেনিম ও বিভিন্ন অনুষঙ্গ। এসবের পাশাপাশি কর্মজীবী ও ফ্যাশন-সচেতন নারীদের জন্য লা রিভ নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে স্ট্রাইপড, লিনেন ও টোয়াইল প্যান্ট, রেফল স্লিভ টিউনিক ও টপ এবং এসবের সঙ্গে মানানসই বাহারি ও অভিজাত ব্লেজার।
লা রিভ প্রথমবার উন্মুক্ত করেছে ইসলামিক পোশাক আবায়া। এই কালেকশনে নারীদের জন্য থাকছে হিজাব, শ্রাগ, লং কামিজ, টিউনিক, ওয়াইড লেগ প্যান্ট ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top