skip to Main Content

লুকস I প্যাস্টেল প্যারেড

গেট গ্লসি

গ্লস তো গেল বছর থেকেই বিউটি ট্রেন্ডের শীর্ষে। এ বছরও এর অমোঘ আকর্ষণ এড়ানো যাবে না বলেই ঠেকছে। রানওয়ে থেকে রেড কার্পেটের স্টেপল এই লুক চেহারায় ঝটপট চনমনে ভাব আনতে জুড়িহীন। সঙ্গে মন ভালো করে দেওয়া নীল, গোলাপি, পার্পল, সবুজ কিংবা কমলার প্যাস্টেল শেডগুলোর জমাটি জোড়ে তৈরি হবে এ মৌসুমের আইমেকআপের সেরা ট্রেন্ড।

লাভ লাইন
২০১৯ ছিল নিওনের দখলে। ২০২০ এ রেখায় রঙ ছড়াবে প্যাস্টেল। পেটাল পিঙ্ক, পাউডার ব্লু, সানশাইন ইয়েলো থেকে মিন্ট—প্যালেটের ম্রিয়মাণ রঙগুলোই থাকবে আকর্ষণের কেন্দ্রে। উজ্জ্বলতার সঙ্গে আপোস না করেই। যাদের ত্বক রেডিশ আন্ডারটোনের, তাদের গোলাপি ঘেঁষা রঙের বদলে সবুজ ঘেঁষা শেডগুলো বেছে নেওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের। অলিভ স্কিনটোনে হালকা কমলা আর পিচি শেডগুলো পারফেক্ট। আর চাপা ত্বকরঙের জন্য চাই ল্যাভেন্ডার, লাইলাক বা বেরি ব্লু। ব্যস!

আন্ডার ওয়ার্ল্ড
প্যাস্টেল আইমেকআপ ট্রেন্ডে গা ভাসানোর সবচেয়ে অনায়াস উপায়। বেশি নিয়মকানুনের বালাই নেই। তাই খুব দক্ষতার প্রয়োজনও পড়ে না। লোয়ার ল্যাশলাইন বরাবর পছন্দের প্যাস্টেল শেডের আইশ্যাডো বা আইলাইনার বুলিয়ে নিলেই চলবে। সঙ্গে একই রঙের শিমার আলো ছড়াবে পুরো সাজে। দেখাবে আউট অব দ্য ওয়ার্ল্ড।

স্মোক ইট আপ
ক্ল্যাসিক স্মোকি আইয়ের এক অন্যতর রূপ। রঙের চিরাচরিত নিগূঢ়তা নেই, সজীব স্বপ্নিল আবেশ সৃষ্টিই মুখ্য। তাই কৌশলে সদৃশ হলেও আইশ্যাডো প্যালেটের কোমল প্যাস্টেল শেডগুলোই সাজে প্রধান ভূমিকায়। দেখানেপনার বালাই নেই, কিন্তু এর আকর্ষণ এড়ানো কঠিন। রৌদ্রোজ্জ্বল ঝলমলে দিন থেকে রোমান্টিক ডেট নাইটে।

 বিউটি ডেস্ক
মডেল: শিলা ও জেসিয়া
জুয়েলারি: ক্যানভাস
ওয়্যারড্রোব: আইকনিক
মেকওভার: পারসোনা
ছবি: সৈয়দ অয়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top