skip to Main Content

সিগনেচার বাই কানিজ আলমাস খান I উৎসবে উজ্জ্বল

এ বছর আনন্দ উদযাপনের দিনগুলোতে নিজেকে উপহার দিন প্রাণময়তা। পুরো সাজে। তবে তাতে উৎসবের রেশ যেন ফুটে ওঠে শতভাগ। সিজনের সেরা বিউটি স্টেটমেন্টের অনুপ্রেরণায় তৈরি লেটেস্ট লুকগুলো ঈদের একেকটি বেলার জন্য

নতুন ভোরের আলোয়

কে বলে নিউট্রাল শেডের প্যাস্টেল রঙ মানেই একঘেয়ে! ঈদের সকালে পিচ, পিঙ্ক আর লাইট ব্লুর মতো সাদামাটা রঙে গড়া সাজই আপনাকে করে তুলবে আকর্ষক। চোখ থেকে ঠোঁটে- একেবারে ঝঞ্ঝাটহীন, পরিচ্ছন্ন এ মেকআপই গরমের সকালে দেবে আরামদায়ক চনমনে অনুভূতি।

দুপুরের দাপটে

উৎসবের নানান আনুষ্ঠানিকতা উদযাপনের মোক্ষম এ সময়ে সাজটা হোক প্রচলিত প্রথানুযায়ী। গরম উপযোগী নমনীয় রঙগুলোর ট্রেন্ডি উপস্থাপনায় ফুটে উঠুক স্মার্ট সফিস্টিকেটেড লুক।

বিকেলের রূপান্তর

গতানুগতিকতা থেকে মুক্ত হয়ে সাজে ভিন্নতা ফুটে উঠুক দিনের এ সময়ে। কালার প্যালেটে চড়ে বসুক আশির দশক অনুপ্রাণিত উজ্জ্বল রঙগুলো। সঙ্গে চেহারার বাড়তি চাকচিক্য বিকেলের স্তিমিত আলোয় আপনাকে করে তুলবে আকর্ষণের কেন্দ্রমুখ।

নিশীথসুন্দরী

রঙহীন, কিন্তু আড়ম্বরপূর্ণ। ‘লেস ইজ মোর’ সাজমন্ত্রে উৎসবের রাত হয়ে উঠুক জমজমাট। মেটাল এবং শিমারের সংযোজনে করা স্মোকি আইয়ের অন্যতর সব সংস্করণ লুকে দেবে ক্যাজুয়াল কিন্তু ড্রামাটিক ডাইমেনশন।

ওয়্যারড্রোব: কোরাল ক্লসেট
মডেল: লাক্স সুপারস্টার মিম, বৃষ্টি ও অথৈ
ছবি: সৈয়দ অয়ন
কৃতজ্ঞতা: রূপো শামস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top