skip to Main Content

হট স্পট I প্রিয় প্রিয়াঙ্গন

নব্বইয়ের দশক থেকে জনপ্রিয়। আজও ফ্যাশন-সচেতনদের শপার্স প্যারাডাইস। প্রিয়াঙ্গন শপিং সেন্টার। নিউমার্কেটের ভিড়ভাট্টা এড়িয়ে তুলনামূলক নিরিবিলিতে শপিং সেরে নিতে চাইলে এর থেকে ভালো বিকল্প বোধ হয় আর হয় না। আনকোরা সব ফ্যাব্রিকের পাশাপাশি পোশাকে লেইস, জরি, চুমকির বাড়তি এমবেলিশমেন্টের প্রয়োজন মেটাতে মার্কেটেই রয়েছে সব আয়োজন। আর প্রিয়াঙ্গনের দর্জিদের সুনাম তো দেশজুড়ে। তবে কয়েক বছর ধরে জমজমাট হয়ে উঠেছে মলটির সামনের সড়ক ঘিরে গড়ে ওঠা স্ট্রিট মার্কেট। ফুটপাতের পাশ ধরে কাপড় বিছিয়েই চলে বিকিকিনি।

ডিপ অলিভ গ্রীণ কোল্ড শোল্ডার টপ
দাম: ১০০ টাকা

প্রিয়াঙ্গনের সামনে স্কার্ফের কালেকশনই চোখে পড়বে সবচেয়ে বেশি। প্লেইন কিংবা প্রিন্টেড। সুতি, সিল্ক, টিস্যু, অরগ্যাঞ্জা, নেটসহ নানা ধরনের ফ্যাব্রিকের স্কার্ফ মিলে যাবে অনায়াসে। সাইজেও মিলবে ভিন্নতা। ছোট, বড়, চওড়া, চিকন কিংবা চারকোনা। দাম ২০ থেকে ১০০ টাকা। এখানকার টপ কালেকশনও নজরকাড়া। সময় নিয়ে বেছে নিতে পারলে স্তূপের মাঝে মিলে যেতে পারে হাইএন্ড ব্র্যান্ডগুলোর স্টক রিজেক্টেড টপ।

ফ্লোরাল জর্জেট জ্যাকেট
দাম: ১০০ টাকা

ঋতুভেদে শীতে মিলবে আরাম দেওয়ার মতো সোয়েটার, জ্যাকেট, শ্যাকেট, শ্রাগ, ওভারকোটের কালেকশন। গরমে পুরো ভিন্ন চিত্র। ফ্লোয়ি টপ, লেইসি ব্রালেট, শিয়ার শার্টের স্তূপে গরমের আভাস। ফরমাল, ক্যাজুয়াল আউটফিটের পাশাপাশি পার্টিতে পরার উপযোগী টপ পাওয়া যায় প্রিয়াঙ্গনের ঠিক সামনের স্ট্রিট মার্কেটে। ফরমাল শার্ট ছাড়াও আছে অফিসে পরার উপযোগী টপ।

টাইড আপ প্লেইডেড শার্ট
দাম: ১০০ টাকা

কেতাদুরস্ত স্ট্রাইপড শার্ট, নেকটাইড টপ, স্ট্রাকচারড শোল্ডার টপ, সামার জ্যাকেটের দারুণ সংগ্রহ রয়েছে এখানকার দোকানিদের কাছে। আরেকটু ক্যাজুয়াল কিছু চাইলে পাওয়া যাবে ট্রেন্ডি কোল্ড শোল্ডার টপ, শিয়ার শার্ট, এম্পায়ার কাট টপের মতো ট্রেন্ডি সব কালেকশন। দাম ৫০ থেকে ১০০ টাকার মধ্যে। বটমের ক্ষেত্রেও অপশন রয়েছে মেলা।

ডাবল ফ্রিলড হোয়াইট টপ
দাম: ১০০ টাকা

ফরমাল, ক্যাজুয়াল—সবই পাওয়া যাবে। তবে ধৈর্য ধরে খুঁজে নিতে হবে। আছে ডেনিমও। ফাঙ্কি সব রঙে। দাম ২৫০ থেকে ৩০০ টাকা। মেয়েদের সিঙ্গেল পিস কুর্তিও এখানে বিকোয় দেদার। সুতি, জর্জেট, লিনেনের প্রিন্টেড অথবা জমকালো কাজের কুর্তিগুলোর দাম ফিক্সড। মাত্র ২০০ টাকা। ছেলেদের জন্যও আছে ফরমাল শার্টের কালেকশন। ৩০০ টাকার মধ্যে। তবে প্রিয়াঙ্গনের সামনের রাস্তা থেকে পোশাক কেনার সময় মাথায় রাখা চাই, এগুলোর প্রতিটিই গার্মেন্টসের এক্সপোর্ট রিজেক্টেড এবং স্টক লট থেকে সংগ্রহ করা। সে জন্যই এগুলো পানির দরে পাওয়া যায়। তাই কোথাও ছেঁড়া কিংবা দাগ আছে কি না, যাচাই-বাছাই করে তবেই কিনতে হবে।

 ফ্যাশন ডেস্ক
মডেল: সারাহ আলম
মেকওভার: পারসোনা
ওয়্যারড্রোব: প্রিয়াঙ্গন শপিং সেন্টার
ছবি: জিয়া উদ্দীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top