skip to Main Content

বিউটি বক্স

ম্যাট ওয়াটারপ্রুফ লিকুইড ফাউন্ডেশন

স্যাস লেডির লংওয়্যার লিকুইড ফাউন্ডেশন অ্যাওয়ার্ড উইনিং ফর্মুলায় তৈরি। ফলে ব্র্যান্ডটির ফ্যানদের কাছে এর চাহিদা অনেক। এটি ব্রিদেবল। মিডিয়াম কাভারেজ দেয় ত্বকে, যা বিল্ডেবল। এর ওয়েটলেস ফর্মুলা আর্দ্রতা জোগায়, ময়শ্চার লেভেল উন্নত করে। এতে থাকা পোর ব্লারিং পিগমেন্ট ত্বকের লোমকূপগুলো আড়াল করে দেয়। দাগছোপ ঢেকে ত্বক করে তোলে নিখুঁত। দেয় সেকেন্ড স্কিন ফিনিশ। নন-অয়েলি ফর্মুলার এ ফাউন্ডেশনের দাম ১১৯০ টাকা।

ইনফিনিট থ্রি ইন টু কালার ক্রিম

স্যাস লেডির এই মাল্টিফাংশনাল মেকআপ ক্রিম জেলটি আদতে ক্রিমি ব্লাশ হলেও শুধু গালে নয়, ব্যবহার করা যায় আইলিড এবং ঠোঁটেও। স্মুদ টেক্সচার হওয়ায় সহজেই মিশে যায় ত্বকে। দেয় দীর্ঘস্থায়ী ন্যাচারাল লুক। ন্যাচারাল বি ওয়াক্সের মতো ময়শ্চারাইজিং উপাদানে তৈরি হওয়ায় ত্বককে শুষ্ক করে তোলে না, বরং অ্যান্টি শাইন টেক্সচারের ক্রিমটি পিগমেন্টেড ম্যাট ন্যাচারাল ফিনিশ দেয়। টিকে থাকে দিনভর। মিলবে দুটো ভিন্ন শেডে। দাম ১১২০ টাকা।

ব্রো স্টাইলিং সোপ

রংহীন এ পণ্য আইব্রাওয়ের সৌন্দর্য বাড়াতে দারুণ কার্যকর। এর ব্যবহারে আইব্রাও দেখায় ঘন, থ্রি ডাইমেনশনাল। ন্যাচারাল ফিনিশ দেওয়া ব্রাও সোপটি আইব্রাও পেনসিল বা পাউডার ব্যবহারের পর মাখিয়ে নিতে হয়, যা দিনভর আইব্রাওকে সেট করে রাখে। রংহীন হওয়ায় বাড়তি কোনো রং দেয় না ব্রাওতে। সহজে ব্যবহার করা যায়। দাম ১০৭০ টাকা।

ব্ল্যাক গোল্ড ওয়াটারপ্রুফ মাসকারা

বাজারে মিলছে স্যাস লেডির ভলিউম অ্যান্ড কার্ল মাসকারা। একই সঙ্গে ওয়াটারপ্রুফ এবং সোয়েটপ্রুফ হওয়ায় দীর্ঘস্থায়ী ফল দেয় চোখের পাতায়। স্মাজপ্রুফ এবং ট্রান্সফারপ্রুফ এই মাসকারার ইনটেন্স ব্ল্যাক ফর্মুলা মাত্র এক কোটেই আইল্যাশকে করে তোলে নজরকাড়া। এতে থাকা সফট হাফ মুন ব্রাশ হেড প্রতিটি ল্যাশে আলাদাভাবে মাসকারা মাখিয়ে দিতে পারে। ফলে আইল্যাশ দেখায় ঘন। স্পর্শকাতর চোখের জন্যও উপযোগী এ মাসকারার দাম ১০৭০ টাকা।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top