skip to Main Content
আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

রাজধানী ঢাকার সিক্সসিজন হোটেলে অনুষ্ঠিত হয়েছে ‘আইটেল গ্র্যান্ড মিটআপ ২১ উইথ আফরান নিশো’। সেখানে উপস্থিত ছিলেন আইটেল মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, মডেল ও অভিনেতা আফরান নিশো। আরও উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, বিজনেস হেড মো. শফিউল আলম, মোহাম্মদ আবু সায়েম, রেজা হাসানসহ আইটেল বাংলাদেশের উধ্বর্তন কর্মকর্তারা।  ছিলেন টেক ইউটিউবার ও সংবাদকর্মীসহ অনেকে।

অনুষ্ঠানে আইটেলের ভিশন সিরিজের নতুন হ্যান্ডসেট ভিশন ২ নিয়ে আলোচনা করা হয়। এর সঙ্গে দেশের বাজারে আইটেলের অবস্থান সম্পর্কে প্রেজেন্টেশন দেখানো হয় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের। আফরান নিশো আইটেল বাংলাদেশের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। পাশাপাশি আইটেল মোবাইল ও ব্র্যান্ডটি সম্পর্কে নিজের মতামত ব্যক্ত করেন।

আফরান নিশো বলেন, ‘আমি আইটেলের সাথে কাজ করতে পেরে একদিকে আনন্দিত, অন্যদিকে খুশিও। কারণ ব্র্যান্ডটি সারাদেশে বেশ জনপ্রিয়, আর এই জনপ্রিয় ব্র্যান্ড নিয়ে আমি আরও এগিয়ে যেতে চাই। দুটি প্রজেক্ট নিয়ে কাজ করেছি আইটেলের সাথে এরই মধ্যে। আমার অভিজ্ঞতা থেকে বলতে চাই, ব্র্যান্ডটি অনেক মানুষের পছন্দের তালিকাতে রয়েছে।’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আফরান নিশোর সাথে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। আফরান নিশো যেমন সারাদেশে সর্বস্তরের মানুষের মধ্যে খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেতা, তেমন আইটেল মোবাইলও সারাদেশের সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা বিগত বছরগুলোতে আমাদের সাংবাদিক ভাই এবং তরুণ ইউটিউবারদের কাছ থেকে দারুন সহযোগিতা পেয়েছি। আমার বিশ্বাস, আমরা সবাই একসাথে থেকে আইটেলকে আরো বহুদূর নিয়ে যেতে পারব।’

উল্লেখ্য, অ্যাম্বাসেডর হিসেবে জনপ্রিয় মডেল এবং অভিনেতা আফরান নিশোকে বেছে নিয়েছে আইটেল বাংলাদেশ। আইটেল মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে চুক্তিবদ্ধ হয়েছেন এই মডেল ও অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top