skip to Main Content
ঈদের ব্যাঙ-এর পোলো শার্ট

ঋতুচক্রে প্রকৃতিতে চলছে গ্রীষ্মকাল। এই আবহাওয়া উপযোগী পোশাকেই শোভা পাচ্ছে ফ্যাশন হাউজগুলোতে। এ সময়ে তরুণদের আরামদায়ক পোশাকগুলোর মধ্যে আছে পোলো শার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি। তবে ভ্যাপসা গরমে অনেকেই শার্ট, পাঞ্জাবি পরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। তাদের জন্যই পোলো শার্ট। আর তাই সময়টা এখন পোলো শার্টের।
গ্রীষ্ম ঋতুর অসহনীয় গরমে তাপরোধী কাপড় হিসেবে হালকা কালারের কাপড়ের পোলো শার্টই ফ্যাশনপ্রেমীদের প্রথম পছন্দ।
এদিকে এবারের ঈদ পড়েছে বর্ষার শুরুতেই। বর্ষাকালের পোশাকের কালার আর ফ্যাব্রিক্সের দিকে খেয়াল রাখা জরুরি। পাশাপাশি পোশাকেও দিতে হবে উৎসবের আমেজ। আর তাই এ ঈদে ফ্যাশন হাউজগুলো তারুণ্যের শৌখিনতা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোলো শার্ট তৈরি করেছে।
তারুণ্যের ফ্যাশন পোলো শার্ট নিয়ে কথা হয় ফ্যাশন হাউজ ব্যাঙ-এর কর্ণধার ও ডিজাইনার সায়েম হাসান প্রিন্সের সঙ্গে। তিনি বলেন, ‘যেকোনো উৎসবকে নান্দনিক করতে ফ্যাশন হাউস ব্যাঙ উৎসবনির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাঙ ঈদুল ফিতরের উৎসবকে মুখর করতে আরামদায়ক পোশাক তৈরি করছে।
পোলো শার্টের রং আর নকশায় এ বছর ভিন্নতা এসেছে। সায়েম হাসান আরও বলেন, ‘তারুণ্যের পোলো শার্টে বেশ কিছু পরিবর্তন এসেছে। পরিবর্তনগুলো বড় কিছু না, খুব সূক্ষ্ম। যদিও পোলো শার্টের লুক বদলে দিতে এই পরিবর্তনগুলো বেশ গুরুত্ব পাচ্ছে। নকশায় পরিবর্তন এসেছে আমাদের অন্যান্য পোশাকেও। যেমন টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি, ফতুয়া, কাতুয়াগুলোতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top