skip to Main Content

লা রিভের ঈদ ও ব্র্যান্ড এক্সক্লুসিভ- নার্গিসাস কালেকশনে ফ্যাশন রানওয়েতে মুগ্ধতা ছড়িয়েছে মডেলেরা। আনন্দঘন পরিবেশে ২মার্চ জমকালো ফ্যাশন শো ও ডিসপ্লে এবং ফ্যাশন-মিডিয়া সংশ্লিষ্ট মানুষদের হাসি-আড্ডা ও সাধুবাদে উন্মোচিত হলো লা রিভ ঈদ’২৩ কালেকশনের ফার্স্ট লুক। লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস এই দুই বিশেষ কালেকশন সকলের সামনে তুলে ধরেন।

মন্নুজান নার্গিস বলেন, ‘প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ অতিমারি শেষে আমরা মন খুলে উৎসব করতে পারছি । উৎকন্ঠা সরিয়ে আমাদের মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে।’ তিনি এবারের আয়োজনের বিস্তারিত বর্ণনা করেন। বলেন, ‘করোনার পরে শান্তি, আনন্দ আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রঙ, তা’ই এই কালেকশনের কালার প্যালেটের জন্য বাছাই করা হয়েছে। উজ্জল কমলা বা জুসি অরেঞ্জকে কোর কালার ধরে অন্যন্য শেডগুলো বাছাই করেছি আমরা। উজ্জল সবুজ, আকাশি ও গাড় নীল, লাল, বাদামী, কমলা, হলুদ, কালো, মেরুন, অলিভ গ্রিন, পার্পল, টিল, অনিয়ন ও ব্লাশ পিংক ও প্যাস্টেল শেড দেখা যাবে এবার। কাপড়ের ক্ষেত্রেও ঈদের খুশির আমেজকে প্রাধান্য দিয়েছে লা রিভ। সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ও ইন্ডি ও প্রিমিয়াম কোয়ালিটি কটন দিয়ে বোনা হয়েছে ঈদ ২০২৩ কালেকশন।’

তিনি আরও বলেন, ‘বেশ কয়েকটি থিম ও প্রিন্টস্টোরিতে ঈদের স্টাইলগুলো সাজানো হয়েছে। ভারি কারচুপি, এম্ব্রয়ডারি ও হাতের কাজ করা স্টাইলগুলি সংকলিত হয়েছে ক্রাফটেড কিচ শিরোনামের থিমে। উজ্জল রঙের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্ক্রল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টগুলোকে স্ক্রলিং গ্রাফিক স্টোরিতে সাজানো হয়েছে। অ্যানিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে স্পেকল  ব্লাস্ট  প্রিন্টস্টোরিতে। উজ্জল রঙের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অম্ব্রে ক্রাশ, সাথে থাকছে মেলো ও বোল্ড কালার ব্লকের কম্বিনেশন। আরো থাকছে পপস্টাইলে আঁকা ফুল দিয়ে সাজানো ফ্লোরাল পপ প্রিন্ট, চেক ও স্কয়ার বক্স প্রিন্ট, চাইল্ড-লাইক চার্ম ও পজেটিভ মেসেজিং এর মত আকর্ষনীয় প্রিন্টস্টোরিগুলো।’

মুন্নুজান নার্গিসের কথায় জানা গেলো ঈদে মেয়েদের ফ্যাশন সচেতনতা নিয়ে আলাদা ভাবে গুরুত্ব দেয় দেশি এই ব্র্যান্ডটি। তিনি জানালেন, ‘উইমেনজ ঈদ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। জরি-কাতান, কাসাভু-কোটা, প্রিন্টেড হাফসিল্ক  ও মসলিন দিয়ে ঈদের জন্য অসাধারণ একটি শাড়ির কালেকশন তৈরি করেছে লা রিভ। আরো থাকছে সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, লং ও মিডি টিউনিক, গাউন, টপস, শার্ট, ও আবায়া সেট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, কুলোটস প্যান্টস, লেগিংস, স্কার্ট ও প্যান্টস স্টাইলস।’

পুরুষের ঈদ কালেকশনে থাকছে ফিটেড, সেমি ফিট ও রেগুলার ফিট পাঞ্জাবি, ফর্মাল ও ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, কমফোর্ট শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম ও চিনোস প্যান্টস, এবং লুঙ্গি ডিজাইন করা হয়েছে। সব বয়সের পুরুষের জন্য ম্যাচিং টুপিরও দারুণ একটি কালেকশন সাজিয়েছে লা রিভ।

শিশুদের ঈদের আনন্দ সম্পূর্ণ করতে সব ধরনের পোশাক থাকছে লা রিভের এই ঈদ কালেকশনে। বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে। মেয়ে শিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস ডিজাইন করা হয়েছে এবার। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যেও থাকছে ঈদের বিশেষ আয়োজন।

ঈদ উপলক্ষ্যে অনেকে ঘর সাজান নতুন করে। সে কথা মনে রেখে লা রিভ হোমডেকোর ও অ্যাক্সেসরিজ বিভাগে ঈদ উপলক্ষ্যে  হোম ডেকোর বিভাগে বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম, ক্যান্ডেল, ও ফ্লোর রাগ নিয়ে এসেছে। অ্যাক্সেসরিজ বিভাগে থাকবে হিলস, স্লিপারস, স্যান্ডেল, শু’জ, ম্যাচিং হ্যান্ডব্যাগ, বেল্ট, ওয়ালেট, হেয়ার অ্যাক্সেসরিজ ইত্যাদি।

লা রিভের এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাসে অভিজাত এবং মন-মুগ্ধকর সব ডিজাইন যোগ হয়েছে ঈদ উপলক্ষ্যে। এবারের নার্গিসাস কালেকশনের মূল ফিচার শিয়ার-লেয়ারিং। আমাদের ঐতিহ্যবাহী মসলিনের মত স্বচ্ছ কাপড়ে নিখুঁত হাতের কাজ নার্গিসাসের পোশাকগুলিতে ভিন্ন মাত্রার ফ্যাশন-দ্যোতনা যোগ করেছে। স্কার্ট-কামিজ সেট থেকে শুরু করে শারারা-কামিজ সেট, ফোর-পিস সালোয়ার কামিজ স্যুট, শ্রাগ-স্টাইল ডিজাইন, লং টিউনিক, শ্রাগ, শার্ট, রেট্রো-র‌্যাফল গাউন ও আঙরাখা প্যাটার্ন পিস, সবকিছুরই সবচেয়ে অভিজাত ডিজাইন যোগ হয়েছে এই কালেকশনটি। শুধু রঙ নয়, নার্গিসাসের ঈদ ২০২৩ কালেকশন যেন অপার সৌন্দর্যের এক রহস্যময় জগৎ।

 

This Post Has One Comment
  1. Yes,Le Reve spread happiness in fashion sensible mind.and this brand always create some different styles and make colourful authentic dresses which is very pleasant for us. In addition,their fabric choice for making dresses that’s really mesmerizing.so we all love le reave fashion clothes and their originator.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top