skip to Main Content
এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনসের ঈদ শপিং ফেস্ট

চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউতে ২৩শে জুন বৃহস্পতিবার শুরু হবে এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনসের ঈদ শপিং ফেস্ট প্রদর্শনী। তা সবার জন্য উন্মুক্ত থাকবে। তিন দিনব্যাপী চলবে এই প্রদর্শনী। প্রধান অতিথি হিসেবে তা উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী । বিশেষ অতিথি থাকবেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন। পৃষ্ঠপোষকদের মধ্যে আছে- গোল্ড স্পন্সর মুন্নু সিরামিক এবং সিলভার স্পন্সর আহমেদ ফুড।

এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও মানজুমা মোর্শেদ বলেন,’ চট্টগ্রামের জনগণ এই ঈদ প্রদর্শনীর জন্য অধীর অপেক্ষায় থাকে। আশা করি তাদের প্রত্যাশা পূরণ করতে পারব।’

এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, ঈদ শপিং ফেস্ট প্রদর্শনী সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করে কেনাকাটার অভিজ্ঞতাকে সহজতর করার জন্য প্রস্তুত। কেনাকাটার জন্য ঢাকা বা দেশের বাইরে যাতায়াতের প্রয়োজনীয়তা দূর করে চট্টগ্রামের মানুষের জন্য এক ছাঁদের নীচে একটি সম্পূর্ণ কেনাকাটার সমাধান প্রদান করাই এই প্রদর্শনীর মূল লক্ষ্য। এই ইভেন্টটি ঢাকা, চট্টগ্রাম, দুবাই, ভারত, পাকিস্তান এবং এর বাইরেও পোর্ট সিটির প্রাণকেন্দ্রের ৫০টিরও বেশি প্রিমিয়াম ব্র্যান্ড নিয়ে আয়োজন করা হয়েছে।

প্রদর্শনীতে থাকছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষঙ্গিক এবং লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার। সবার জন্য জন্য ঝামেলা-মুক্ত পরিবেশ নিশ্চিত করা হয়েছে। ফলে ক্রেতারা কেনাকাটার অন্যরকম অভিজ্ঞতা উপভোগ করতে পারবে।

এই প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলেই নারী। সেই লক্ষ্যে তাদের পুরো বছরের জন্য গ্রাহক তৈরিতে সাহায্য করবে এই প্রদর্শনী। প্রদর্শনীর মিডিয়া পার্টনার হিসেবে আছে ক্যানভাস ম্যাগাজিন, শোকেজ ম্যাগাজিন, দ্যা  বিজনেস স্ট্যান্ডার্ড।  ফটোগ্রাফী পার্টনার হিসেবে আছে আর্টল্যান্ড, গিফট পার্টনার হিসেবে আছে সিক্রেট রেসিপি, লজিস্টিক পার্টনার হিসেবে আছে ইকুরিয়ার। নিউজ পার্টনার হিসেবে আছে  নিউজ ২৪।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top