skip to Main Content
ওয়েস্টিনে দিনব্যাপী ‘বুলেভার্ড গ্র্যান্ড’

উৎসবমুখর পরিবেশে হয়ে গেল ‘বুলেভার্ড গ্র্যান্ড’। ২০ জুলাই শনিবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত ওয়েস্টিনের লেভেল ১-এ চলেছে ইভেন্টটি। এতে ফ্যাশন, বিউটি ও লাইফস্টাইল পণ্য নিয়ে হাজির হয়েছিল ২৫টি প্রতিষ্ঠান।

এ প্রতিষ্ঠানগুলোর মধ্যে কেউ কেউ অনলাইন বেজ, কারও কারও আছে আউটলেট। ইভেন্টের আয়োজন করেছে ইনক্রিয়েশন। ইভেন্টে ইনক্রিয়েশনের সিস্টার কনসার্ন ‘কাসা ডেকো’র স্টল ছিল। হোম ডেকোর পণ্যে সজ্জিত ছিল তাদের স্টল।

এ ছাড়া প্রসাধনী পণ্য নিয়ে লা বেল, ডেজার্ট নিয়ে ডেজার্ট বুটিক বাই নাদিয়া, লেডিস ও মেনজ ওয়্যার নিয়ে সাহা, ছেলেমেয়েদের অর্নামেন্ট অ্যাকসেসরিজ নিয়ে যাতের, সিরামিক পণ্য নিয়ে মুন্নু সিরামিক, জুতার সমারোহে মনেরো, নারীদের ক্যাজুয়াল পোশাকের পসরা সাজিয়ে ইযা বাই এস অ্যান্ড এম, টি-শার্ট ও ডেনিম জিনস নিয়ে স্প্ল্যাশ।

শাড়ি ও থ্রিপিস কালেকশন নিয়ে লিবাস, পাঞ্জাবি ও ব্রাইডাল পোশাক তৈরি কারি হাউস অব আহমেদ, শুধু ছেলেদের পোশাক নিয়ে এ/জেড, থিমেটিক ক্যান্ডেল নিয়ে নিউটনস আর্কাইভ, ডেসার, নারীদের পোশাক তৈরিকারী আনদিম, থ্রিপিস নিয়ে গ্রুভ, ফ্যাশন হাউস সাবা খান, সারাহ করিম ও সাহার রহমান, কসমেটিকস নিয়ে ইঙ্গলট, মেয়েদের জুতা নিয়ে বারিক অ্যান্ড কোম্পানি, রূপসজ্জা প্রতিষ্ঠান আমানা রহমান এবং জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠান ক্যালজাডোর স্টল ছিল ইভেন্টে।

ইভেন্ট সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠানের অ্যাকাউন্ট অ্যান্ড অপারেশন অফিসার দীপন সাহা বলেন, ‘প্রমোশনের জন্য ইভেন্টটি করছি। আমাদের হাতে খুব একটা সময় ছিল না, তাই ইভেন্টটি এক দিন মেয়াদে করেছি।  ভবিষ্যতে আমরা চট্টগ্রামে এ ধরনের একটি ইভেন্ট করব। ঢাকাতেও আবার চেষ্টা করব।’

সন্ধ্যার পর একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে ইভেন্টে। পুরো ইভেন্টে ক্রেতা ও দর্শনার্থীদের বিপুল উপস্থিতি ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top